অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে শালীনতার সীমা ছাড়াল শ্রীলেখা, আক্রমণ মুখ্যমন্ত্রীকে

ঘটনাটি একটি মিমকে ঘিরে। যেখানে মদ্যপান করতে দেখা যাচ্ছে শ্রীলেখাকে। তবে, তিনি এটিকে ফেক বলে দাবি করেন। তিনি বলেন, ছবিটি দু বছর আগে তাঁর জন্মদিনের।

 

Sayanita Chakraborty | Published : Aug 24, 2024 4:03 AM IST

‘ঠোঁট কটা’ শব্দটা শ্রীলেখা মিত্র-র জন্য বেশ প্রযোজ্য। অধিকাংশই তাঁকে এভাবে ব্যখ্যা করে থাকেন। তিনি বরাবরই স্পষ্ট বক্তা। সকলের কাছে তিনি স্পষ্টবাদী অভিনেত্রী। বহুবার বহু অন্যায় নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছে নায়িকাকে। তিনি জন সমক্ষে বার বার স্পষ্ট কথা বলেছেন। আরজি করের মহিলা ডাক্তারকে ধর্ষণ ও খুনের ঘটনার প্রতিবাদ করতে রাস্তার নেমেছেন তিনিও। তারপর তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে এই ঘটনা প্রসঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের করা উক্তির কড়া সমালোচনা করেছিলেন তিনি। আর এবার তিনি বিঁধলেন মাননীয় মুখ্যমন্ত্রীকে।

সদ্য মুখ্যমন্ত্রীকে অকথ্য ভাষায় আক্রমণ করেন শ্রীলেখা। রাজ্যের একজন প্রগতিশীল মহিলা হয়ে অপর একজন মহিলা তথা মুখ্যমন্ত্রীর প্রসঙ্গে কুরুচিকর পোস্ট করে বিতর্কে জড়ালেন তিনি।

Latest Videos

ঘটনাটি একটি মিমকে ঘিরে। যেখানে মদ্যপান করতে দেখা যাচ্ছে শ্রীলেখাকে। তবে, তিনি এটিকে ফেক বলে দাবি করেন। তিনি বলেন, ছবিটি দু বছর আগে তাঁর জন্মদিনের। এরপর শ্রীলেখা লেখেন, ৩০ অগস্ট আবার আমার জন্মদিন আসছে তখন না হয়, এটা করতে ভাই। আর একটা কথা আমি নিজের পয়সায় দামি ওয়াইন খাই। তোমাদের চুরির টাকায় নয়। এখানেই শেষ নয়। এরপর তিনি নিজের অ্যাকাইন্ট থেকে কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র এবং তিরুবনন্তপুরমের কংগ্রেস সাংসদ শশী থারুর একসঙ্গে মদ্যপানের ছবি শেয়ার করেন। মহুয়া ও শশী থারুনকে আক্রামনের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কেও মন্তব্য করেন। যা দেখে সকলেই বেশ ক্ষিপ্ত। য়তই তিনি স্পষ্ট কথা বলতে পছন্দ করুক না কেন, এমন কুমন্তব্য করা মোটেও শোভনীয় নয় বলে মনে করেছেন সকলে। 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |