১৮টি ছবির ট্রেলার মুক্তি স্থগিত, আরজি কর কাণ্ডের প্রতিবাদে বিশেষ পদক্ষেপ বিনোদন দুনিয়ায়

সর্বপ্রথম এই পদক্ষেপ নিয়েছিল দেব। ১৪ অগস্ট খাদান ছবির ট্রেলার মুক্তির কথা ছিল। তিনি তা স্থগিত করেন। দেবের পর সেই পথে হাঁটে নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়। বহুরূপী ছবির ট্রেলার মুক্তি স্থগিত করা হয়।

Sayanita Chakraborty | Published : Aug 23, 2024 2:42 PM IST / Updated: Aug 23 2024, 08:13 PM IST

সর্বত্র শুধু আরজি কর কাণ্ডের প্রতিবাদ। পাড়ায় পাড়ায় চলছে প্রতিবাদ মিছিল। শহরের রাজপথ জুড়ে শুধুই উই ওয়ান্ট জাস্টিস শ্লোগান। সাধারণ থেকে সেলেব, এমনকী সব পেশার মানুষ হাজির হয়েছে এই মিছিলে। এবার শুধু প্রতিবাদ মিছিল নয়, এবার বিশেষ পদক্ষেপ নিল বিনোদন দুনিয়া। আরজি কর কান্ডের প্রতিবাদ করতে এক বিশেষ পদক্ষেপ নিলেন তাঁরা।

জানা গিয়েছে, একের পর এক ছবি মুক্তি, ছবির ঝলক মুক্তিও পিছিয়ে দিয়েছে বাংলা বিনোদন দুনিয়া। প্রযোজক অশোক ধানুকা-হিমাংশু ধানুকা এই বিষয় বিশেষ বার্তা দিয়েছেন। তাঁরা জানান, আপাতত ১৮টি ছবির ঝলক অর্থাৎ ট্রেলার মুক্তি পাচ্ছে না। ঝলক মুক্তির সময় আরও পাওয়া যাবে। আগে মৃতা তরুণী চিকিৎসক ন্যায়বিচার পান।

Latest Videos

সর্বপ্রথম এই পদক্ষেপ নিয়েছিল দেব। ১৪ অগস্ট খাদান ছবির ট্রেলার মুক্তির কথা ছিল। তিনি তা স্থগিত করেন। তিনি আর্জি করেছিলেন সকলে যেন সংঘবদ্ধ ভাবে প্রতিবাদে শামিল হন। দেবের পর সেই পথে হাঁটে নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়। বহুরূপী ছবির ট্রেলার মুক্তি স্থগিত করা হয়। এরপর রানা সরকারের অঙ্ক কী কঠিন, শাশ্বত-র যমালয়ে জীবন্ত ভানু, পরমব্রতর এই রাত তোমার আমার- ছবির ঝলক মুক্তি পিছিয়ে যায়। তারপর অশোক-হিমাংশুদের ১৮টি ছবির ঝলক মুক্তি স্থগিত করা হল। বর্তমানে প্রতিবাদ করতে এই পথ বেছে নিয়েছে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি। আগে মৃতা তরুণী চিকিৎসক ন্যায়বিচার পাওয়ার পরই পুরনো ছন্দে ফিরবে বলে স্থির করেছেন তাঁরা। তেমনই সকল সেলেবরাও প্রতি মুহূর্তে চালিয়ে যাচ্ছেন প্রতিবাদ। সকলেই রয়েছেন ন্যায় বিচার পাওয়ার আশায়। 

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today