মডেলিং দিয়ে কেরিয়ারের শুরু, ক্রপ টপ কিংবা ব্রালেটের সঙ্গে শাড়িতে সুপারবোল্ড শ্রীলেখা, ছবি ভাইরাল

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করলেন টলি নায়িকা। মডেলিং দিয়ে কেরিয়ারের শুরুর দিনগুলো কেমন ছিল অভিনেত্রীর, দেখে নিন একনজরে।

Web Desk - ANB | Published : Nov 9, 2022 11:37 AM IST

19

 টলিউডের একটু অন্য ঘরনার অভিনেত্রীদের মধ্যে রয়েছেন শ্রীলেখা মিত্র। থলথলে চর্বি, সারা শরীরে জমেছে মেদ, এহেন চেহারা যেন টলি নায়িকাদের সঙ্গে যেন বেমানান। কিন্তু টলিপাড়ার একটু অন্য ঘরনার অভিনেত্রী শ্রীলেখা মিত্র যেন এগুলোকেই বড্ড বেশি আঁকড়ে ধরেছেন।

29

 উষ্ণতার পারদ চড়িয়ে সোশ্যাল মিডিয়ায় শিরোনামে সর্বদাই থাকেন শ্রীলেখা মিত্র।  সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট ছবি শেয়ার করে শিরোনামে উঠে এসেছেন শ্রীলেখা মিত্র। যা দেখতে হামলে পড়েছেন ভক্তরা।
 

39

হামেশাই কোনও না কোনও পোস্ট করে বরাবরই সকল ভক্তদের চমকে দেন শ্রীলেখা মিত্র। আর সেখান থেকেই শুরু হয়ে যায় বিতর্ক। যদিও সমালোচনাকে মোটেই পাত্তা দেন না বরং সমালোচনার মধ্যে থাকতেই বেশি পছন্দ করেন।

49

মডেলিং দিয়ে কেরিয়ারের শুরুর দিনগুলো কেমন ছিল অভিনেত্রী শ্রীলেখার। সেই ছবিই ভক্তদের সঙ্গে শেয়ার করলেন শ্রীলেখা মিত্র। কখনও শাড়ি তো কখন আবার ক্রপ টপ, সাহসী অবতারে নিজেকে মেলে ধরেছেন শ্রীলেখা মিত্র।
 

59

শ্রীলেখার শেয়ার করা ছবিতে যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে। যৌবনকালে অভিনেত্রীর সৌন্দর্যে কাত ভক্তরা।  অভিনেত্রীর ছবিতে লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া। টলি নায়িকার হটনেসে পুড়ে ছাই নেটিজেনরা।

69

মডেলিং কেরিয়ারের পুরোনো দিনের ছবি শেয়ার করেছেন শ্রীলেখা। এখনও বিভিন্ন ধরনের ফোটোশ্যুটে অংশগ্রহণ করে থাকেন শ্রীলেখা। শেয়ার করা ছবিতেও শ্রীলেখা চেহারা নজর কেড়েছে নেটিজেনদের, যা নিয়েও চর্চা শুরু হয়ে গেছে।
 

79

ছকভাঙা যে অভিনেত্রীর সিদ্ধহস্ত তা সকলেই জানেন, তবে মডেলিং কিংবা ফোটোশ্যুটের জন্য সবসময় যে রোগা, ছিপছিপে, স্লিম অ্যান্ড ট্রিম হতে হবে তেমন কোনও নিয়ম নেই। বরং তিনি যেমন ঠিক তেমন ভাবেই যেন দর্শকদের সামনে হাজির হয়েছে। অভিনেত্রীর ছবিতে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন  দর্শকরা।
 

89

চর্চার কেন্দ্রবিন্দুতে হামেশাই থাকে শ্রীলেখা মিত্র।  শুধু তাই নয়, নিজের স্টাইল স্টেটমেন্টের জন্যই হামেশাই চর্চায় থাকেন শ্রীলেখা মিত্র। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায়  মডেলিংয়ের ছবি পোস্ট করে মুহূর্তে ঝড় তুললেন শ্রীলেখা মিত্র। 
 

99

সোশ্যাল মিডিয়াতে ভীষণ অ্যাক্টিভ শ্রীলেখা মিত্র। সর্বদাই ভক্তদের সঙ্গে নিজের সমস্ত কিছু শেয়ার করেন শ্রীলেখা মিত্র। কখনও বিতর্কিত পোশাক,  কখনও ঠোঁটকাটা মন্তব্য, সে যা কিছুই হোক সমালোচনা তিনি থাকবেন। বিতর্ক থেকে দূরে নয় বরং বিতর্কের মধ্যেই থাকতে বেশিই পছন্দ করেন। শ্রীলেখা মিত্র মাত্রই হট ভাইরাল। অভিনেত্রীর নাম শুনলেই যেন রাতের ঘুম উড়ে যায় পুরুষদের। টলি অভিনেত্রী শ্রীলেখা মিত্রর উপর সর্বদাই নেটিজেনদের নজর আটকে থাকে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos