৩২ শে পা শুভশ্রীর, অভিনেত্রীর জন্মদিনে দেখে নিন হট অবতারে লাস্যময়ীর একগুচ্ছ ছবি

৩২-শে পা দিলেন টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। রাত ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। ছেলে হওয়ার পর শরীরের বাড়তি ওজন নিয়ে ট্রোলডও হয়েছিলেন শুভশ্রী। তবে ওজন ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম হয়ে রীতিমতো ভক্তদের চমকে দিয়েছেন শুভশ্রী।

Riya Das | Published : Nov 3, 2022 7:52 AM IST

19

রাজ চক্রবর্তীর হাত ধরেই 'চ্যালেঞ্জ' ছবিতে অভিনয় করে প্রথম লাইমলাইটে আসেন শুভশ্রী। তারপর থেকে একের পর এক সিনেমা করে শিরোনামে আসেন তিনি। তার জীবনটা অনেকটা রোলার কোস্টারের মতো। সম্পর্ক, প্রেম, বিচ্ছেদ তার জীবনকে দুর্বিসহ করে তুলেছিল।

29

 তবে সব বাধা পেরিয়ে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শুভশ্রী।   তারপর থেকে সময়টা বেশ ভালই কাটছে অভিনেত্রীর। রাজ-শুভশ্রী এখন টলিউডের রাজশ্রী। একের পর এক সিনেমায় অভিনয় করে সম্পূর্ণ নিজের দক্ষতায় কাঁপিয়ে বেড়াচ্ছেন গোটা টলিপাড়া। নিন্দুকেরা বলেন সাত পাকে বাঁধা পড়ার পর তার জীবনটা নাকি একেবারে বদলে গিয়েছে। প্রায় সবকটি সিনেমাতেই নিজের বেস্টটাই দিচ্ছেন অভিনেত্রী। তিনি হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। 
 

39

৩২-শে পা দিলেন টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। রাত ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। ছেলে হওয়ার পর ওজন বেড়ে দ্বিগুণ হয়েছিল টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। শরীরের বাড়তি ওজন নিয়ে ট্রোলডও হয়েছিলেন শুভশ্রী।

49

 তবে ওজন ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম হয়ে রীতিমতো ভক্তদের চমকে দিয়েছেন শুভশ্রী। কখনও শাড়ি কিংবা কখনও ওয়েস্টার্ন, সব পোশাকেই একদম পারফেক্ট শুভশ্রী।  হট ফ্যাশনে ভক্তদের তাক লাগালেন শুভশ্রী। অভিনেত্রীর কিলার লুকে সকলেই পাগল হয়েছেন। প্রতিটি ছবিতেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

59

 কালো রঙের হাই থাই স্লিটে গাউনে ছবি পোস্ট করেছেন শুভশ্রী, রাজ ঘরনির হট অবতার দেখে চোখ সরাতে পারছেন না ভক্তর। ছিপছিপ চেহারা, মাখনের মতো ত্বকে ঝরে পড়ছে উষ্ণতা। নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করতেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। 

69

তিনি যে এক সন্তানের মা তা চেহারা দেখে বোঝা দায়। লাস্যে ভরা শরীরে শুভশ্রীর আদায় চোখ সরাতে পারছেন না ভক্তরা। ক্যামেরার সামনে একের পর এক হট পোজ দিয়েছেন শুভশ্রী। ছবি পোস্ট হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ঝড়ের গতিতে ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

79

টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় সর্বদাই নেটিজেনদের শিরোনামে থাকেন। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে হামেশাই ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন শুভশ্রী। ফ্যাশন স্টেটমেন্টে রীতিমতো নজির গড়েছেন শুভশ্রী। 
 

89

শুভশ্রীর হট লুকে বোল্ডনেসে পাগল হয়েছেন ভক্তরা। লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া। ছবি দেখে হাল খারাপ হয়েছে ভক্তদের।সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ টলি অভিনেত্রী। টলিপাড়ার সেক্সিয়েস্ট শুভশ্রী যেন সর্বদাই  যেন ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন। 

99

আজ সারাদিনই চলবে  জমজমাট সেলিব্রেশন । জন্মদিনের বিশেষ দিনটা শুধু পরিবারের জন্যই তুলে রাখতে চান শুভশ্রী। এবারও হয়তো তেমনটাই করবেন শুভশ্রী। পরিবার ও বন্ধু-বান্ধবের সঙ্গেই সেলিব্রেট করবেন শুভশ্রী। 

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos