‘তুমি শুধুই আমার’ সোশ্যাল মিডিয়ায় কাঞ্চনের প্রতি প্রেম জ্ঞাপন শ্রীময়ীর, ভাইরাল হল পোস্ট

….সেই মানুষটার সন্ধান পেলে তাঁকে ভালোবাসা দিয়ে আগলে রেখে উদযাপন করা উচিত। মিস্টার মল্লিক, আমার ভালোবাসা, তুমি শুধুই আমার। লিখলেন শ্রীময়ী।

Sayanita Chakraborty | Published : Feb 20, 2024 7:54 AM IST / Updated: Feb 20 2024, 01:25 PM IST

সদ্য সকলকে চমক গিয়েছেন শ্রীময়ী চট্টরাজ ও কাঞ্চন মল্লিক। ১৪ ফেব্রুয়ারি প্রেম দিবসের দিন আইনী বিয়ে করলেন শ্রীময়ী চট্টরাজ ও কাঞ্চন মল্লিক। দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কয়েক দিনের মধ্যেই শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করেন কাঞ্চন মল্লিক। আপাতত সম্পন্ন হল তাঁদের আইনী বিয়ে। শোনা যাচ্ছে, মার্চে সামাজিক ভাবে বিয়ে করবেন তাঁরা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁদের আইনী বিয়ের ছবি। দুজনকেই লাল রঙের পোশাকে দেখা গিয়েছে এই দিন। কাঞ্চন পরেছেন লাল পঞ্জাবি আর শ্রীময়ীর পরনে ছিল লাল শাড়ি। রেজিস্ট্রি ও মালাবদল করতে দেখা যায় তাঁদের। তেমনই একে অপরের হাত ধরে পোজও দেন এই দিন।

আর এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল শ্রীময়ীর পোস্ট। ফেসবুকে বিয়ের ছবি পোস্ট করে শ্রীময়ী লেখেন, জীবনে কেবল মাত্র এক বার এমন কারও সঙ্গে সাক্ষাৎ হতে পারে, যিনি আপনার মন ভেজাতে পারবেন, যিনি আপনার পেটে প্রজাপতি অনুভব করাতে পারেন এবং আপনার হাঁটুজোড়াও কাঁপাতে পারেন। সঙ্গে তিনি লেখেন, স্নেহ ও ভালোবাসা দিয়ে কারও জীবন বদল দিচ্ছেন, এরকম মানুষের সঙ্গে সাক্ষাৎ খুবই বিরল।... তাই সেই মানুষটার সন্ধান পেলে তাঁকে ভালোবাসা দিয়ে আগলে রেখে উদযাপন করা উচিত। মিস্টার মল্লিক, আমার ভালোবাসা, তুমি শুধুই আমার।

 

 

এভাবে বিয়ের পর নিজের অনুভূতি ব্যস্ত করলেন অভিনেত্রী। বর্তমানে ছোট পর্দার বেশ পরিচিত মুখ শ্রীময়ী। আর কাঞ্চনের পরিচয় আলাদ করে বলার অপেক্ষা রাখে না। 

সে যাই হোক, টলিউড গুঞ্জন বলছে ৬ মার্চ সামাজিক বিয়ের অনুষ্ঠান করবেন শ্রীময়ী চট্টরাজ ও কাঞ্চন মল্লিক। বেশ কিছুদিন ধরে সম্পর্কে আছেন তাঁরা। দুজনের মধ্যে বয়সের ফারাক বিস্তার। অনেকেই বলেন শ্রীময়ীরের জন্য বিয়ে ভেঙেছিল পিঙ্কি ও কাঞ্চনের।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

প্রয়াত ‘অনুপমা’ খ্যাত অভিনেতা ঋতুরাজ সিং, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা

শ্যুটিং ফ্লোরে ফিরলেন মিঠুন চক্রবর্তী, শুরু করলেন শাস্ত্রী ছবির শ্যুটিং

Share this article
click me!