শ্যুটিং ফ্লোরে ফিরলেন মিঠুন চক্রবর্তী, শুরু করলেন শাস্ত্রী ছবির শ্যুটিং

চিকিৎসকদের পরামর্শ মতো কলকাতায় বোনের বাড়িতেই বিগত কয়েকদিন বিশ্রাম নিয়েছিলেন অভিনেতা। এবার ফিরলেন সেটে। সোমবার শাস্ত্রী ছবির শ্যুটিং সেটে ফিরতে দেখা গেল অভিনেতা।

Sayanita Chakraborty | Published : Feb 20, 2024 6:42 AM IST

শ্যুটিং ফ্লোরে ফিরলেন মিঠুন চক্রবর্তী। ১০ ফেব্রুয়ারি শাস্ত্রী ছবির শ্যুটিং যাওয়ার আগে অসুস্থ হয়ে পড়েন মিঠুন। হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। ১২ ফেব্রুয়ারি ছুটি পান। চিকিৎসকদের পরামর্শ মতো কলকাতায় বোনের বাড়িতেই বিগত কয়েকদিন বিশ্রাম নিয়েছিলেন অভিনেতা। এবার ফিরলেন সেটে। সোমবার শাস্ত্রী ছবির শ্যুটিং সেটে ফিরতে দেখা গেল অভিনেতা।

প্রথমে কথা ছিল ২২ ফেব্রুয়ারি ফিরবেন অভিনেতা। কিন্তু, দু দিন আগেই শ্যুটিং সেটে দেখা গেল তাঁকে। ১৯ ফেব্রুয়ারি থেকে তিনি ফ্লোরে ফিরলেন। নাগাদ শ্যুটিং ফ্লোরে হাজির হন তিনি।

জানুয়ারি মাস থেকে শুরু হয়েছে শ্যুটিং। শাস্ত্রী ছবিতে প্রায় ১৬ বছর পর বড় পর্দায় ফিরছেন মিঠুন চক্রবর্তী ও দেবশ্রী রায়। তেমনই ছবিতে আছেন বহু তারকা। আছেন সৌরাসেনী মৈত্র, শাশ্বত চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, অনির্বাণ চক্রবর্তী, কৌশিক সেন, কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য। ছবিটি প্রযোজনা করছেন সোহম। এই ছবির কাজ করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা।

আপাতত সুস্থ আছেন। এবং ফিরেছেন কাজে। অন্যদিকে, প্রায়শই বাংলা ছবিতে দেখা দিচ্ছেন মিঠুন। একের পর এক তাঁর অভিনীত ছবি মুক্তি পাচ্ছে। কদিন আগে কাবুলিওয়ালা ছবিতে দেখা গিয়েছিল মিঠুনকে। রবি ঠাকুরের গল্প অবলম্বনে তৈরি ছবি। ২০২৩ সালের শেষ দিকে মুক্তি পায় ছবিটি। ১৯৬৫ সালের প্রেক্ষাপটে তৈরি হয়েছিল ছবিটি। এক দেশছাড়া আফগানি ও এক বাঙালি শিশুর গল্প নিয়ে তৈরি ছবিটি। সুমন ঘোষের পরিচালনায় তিনি অভিনয় করেন। তেমনই সান ফ্রান্সিসকো, টেক্সাস, ওহিও, ফ্লোরিডা, মিশিগান, লস অ্যাঞ্জেলস-সহ একাধিক জায়গান মুক্তি পায় ছবিটি। এবার আসছে তাঁর নতুন ছবি। অসুস্থতার পর শ্যুটিং ফ্লোরে ফিরলেন মিঠুন চক্রবর্তী। জানা গিয়েছে, আপাতত সুস্থ আছেন অভিনেতা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Amitabh Bachchan: ৫৫ বছর পার ইন্ডাস্ট্রিতে, বিশেষ ভাবে কাটালেন বলিউডের জন্মদিন

২১ ফেব্রুয়ারি চার হাত এক হবে, দেখে নিন রকুল-জ্যাকির বিয়েতে কে কে উপস্থিত থাকবেন

Share this article
click me!