Tomader Rani: স্টার জলসার পর্দায় নতুন সিরিয়াল তোমাদের রানী, একটি মেয়ের ডাক্তার হওয়ার লড়াই

রাণীর চরিত্রে অভিনয় করেছেন অভিকা মালাকার ও দুর্জয়ের চরিত্রে অভিনয় করেছেন অর্কপ্রভ রায়।

 

Saborni Mitra | Published : Sep 5, 2023 3:55 PM IST / Updated: Sep 05 2023, 09:30 PM IST

স্টার জলসায় আবারও এক নতুন স্বপ্ন পুরণ বা সম্পর্কের টানাপোড়েনের গল্প। শুরু হচ্ছে নতুন ধারাবাহিক 'তোমাদের রানী'। সেখানে কঠিন পরিস্থিতিতে এক মেয়ের ডাক্তার হতে চাওয়ার স্বপ্নপুরণের গল্পই ফুটে উঠবে। এই লড়াইয়ে সেই মেয়ে পাশে পায়না কাউকে- স্বামী থেকে শুরু করে পরিবারের সদস্যরা কেউ রাণীর পাশে থাকে না। আগামী সপ্তাহে , ৮ সেপ্টেম্বর সোম থেকে রবি প্রতিদিনই সন্ধ্যে ৬টার সময় দেখা যাবে। তবে এই স্লটে চলা গুড্ডি ধারাবাহিকটি কী হবে তা এখনও সংশ্লিষ্ট চ্যানেল কর্তৃপক্ষ ঘোষণা করেনি।

রাণীর চরিত্রে অভিনয় করেছেন অভিকা মালাকার ও দুর্জয়ের চরিত্রে অভিনয় করেছেন অর্কপ্রভ রায়। রানী একজন ভালো মা, একজন ভালো স্ত্রী এবং একজন সফল ডাক্তার হওয়ার আশায় লড়াইয়ের কথাই ফুটে উঠবে স্টার জলসার পর্দায়। রানী দেবরয়ের যাত্রার চারপাশে আবর্তিত হয়েছে। যিনি আশাবাদ, প্রফুল্লতা এবং সংকল্পের আলোকবর্তিকা। জীবনের অপ্রত্যাশিত মোড়েও তাঁর গতি স্তব্ধ হয় না। দুর্জয় সেনগুপ্তের সঙ্গে একটি অপরিকল্পিত গর্ভাবস্থা ঘটেছিল, যিনি পেশায় একজন ডাক্তার। দুর্জয়ের একগুঁয়ে এবং আক্রমণাত্মক মনোভাব সত্ত্বেও, রানির প্রতি তার অটল ভালবাসা স্পষ্ট।

এই ধারাবাহিকটির প্রযোজনা করেছে টেন্ট সিনেমা। গল্প লিখেছেন সুশান্ত দাস। চ্যানেলটির ১৫ বছরে পা দেবে ৮ সেপ্টেম্বর । এই দিনই সন্ধ্যা ৬ টায় থেকেই রানী তাঁর জীবনের নানান ওঠাপড়ার গল্প নিয়ে হাজির হবে দর্শকদের সামনে।

Share this article
click me!