Rukmini: ফের নতুন লুকে দর্শকদের মন কাড়লেন রুকমিনি, লাল-সাদা শাড়িতে দেখে নিন অভিনেত্রীর বং ডিভা লুক

বরাবরের মত এবারও নিজের চার্মের এতটুকু খামতি রাখেনি রুকমিনি। তবে শুধু বং লুকে নয় শাড়ি পরে পার্টি লুকেও ভুয়োসী প্রশংসা কুড়িয়েছেন টলি অভিনেত্রী। নিজের গ্রেস ও মুগ্ধ করা আন্দাজে ভক্তদের মন মাতালো অভিনেত্রী।

Ishanee Dhar | Published : Sep 5, 2023 10:27 AM IST / Updated: Sep 05 2023, 04:01 PM IST

দুর্গাপুজোর আগেই বং লুকে দর্শকদের মন কাড়লেন ডিভা রুকমিনি। লাল শাড়ি কালে ঝুমকা এবং লাস্যময়ী চাহনি নজর কেড়েছে ভক্তদের। রুকমিনির চার্মের প্রশংসা বরাবরই ছিল। পুজোর আগে নতুন লুকে মন মাতালো বং ডিভা। বরাবরের মত এবারও নিজের চার্মের এতটুকু খামতি রাখেনি রুকমিনি। তবে শুধু বং লুকে নয় শাড়ি পরে পার্টি লুকেও ভুয়োসী প্রশংসা কুড়িয়েছেন টলি অভিনেত্রী। নিজের গ্রেস ও মুগ্ধ করা আন্দাজে ভক্তদের মন মাতালো অভিনেত্রী। গোল্ডেন মেটালিক শাড়িতে দূরন্ত গ্রেস প্রদশন করছেন তিনি।

টু-টোনড শাড়িতে অসাধারণ স্টাইলিশ লুকে সামনে এসেছেন রুকমিনি। সাধা হলুদ শাড়িতে অসাধারণ লাগছিল তাঁকে। হালকা শারীর সঙ্গে সিম্পল লুক রুকমিনির সাজকে আরও অ্যাক্ট্রাকটিভ করে তুলছে। অভিনেত্রীর সৌন্দর্য আবারও নতুন কএ মুগ্ধ করেছেন ভক্তদের। আরও একটি ছবিতে অন্য লুকে দেখা গিয়েছে টলি অভিনেত্রীকে। লাল-কালো শাড়িতে ব্ল্যাক বিউটি লুকে মন কাড়লেন তিনি। সঙ্গে খোলা চুল স্মোকি আইজ-এ রুকমিনির হাসি মন কেড়েছে সকলের। শাড়ি ছাড়াও কখনও সাদা গাউনে একেবারে অন্যরকমের লুক নিয়েছেন তিনি।

এছাড়া পুজোর আগে লাল পেড়ে সাদা শাড়িতে মন মাতালো ইশা সাহা থেকে নুসরত ফারিয়াও। রুকমিনির গ্রেস ও এলিগেন্স তাঁর চোখে মুখে এক অন্য ধারা এনে দিয়েছে। লাল শালোয়ারে দূরন্ত ভাইব্রেন্ট লুক নিয়েছিল রুকমিনি। অন্যদিকে শাড়ি পরে মাথায় লাল গোলাপে অসাধারণ লুক প্রদর্শন করেছেন ইশা সাহা।

Share this article
click me!