মনোকিনিতে উপচে পড়ছে ভরা যৌবন, বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতেই কটাক্ষের মুখে শুভশ্রী

শুভশ্রীকে মনোকিনি পরে দেখা মাত্রই যেন আগুন জ্বলে উঠেছে নেটদুনিয়ায়। অভিনেত্রীর লাস্যে ভরা শরীরের প্রশংসা যেমন ভরিয়ে দিলেন ভক্তরা। তেমনি ট্রোল করার সুযোগ ছাড়লেন না নেটিজেনরা।

Web Desk - ANB | Published : Jan 17, 2023 5:33 AM IST

বোল্ডনেসে তিনি সর্বদাই পাগল করে দেন ভক্তদের। ছবি থেকে ভিডিও অভিনেত্রীর হট মুভসে পাগল অনুরাগীরা। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ টলি অভিনেত্রী। টলিপাড়ার সেক্সিয়েস্ট শুভশ্রী যেন সর্বদাই যেন ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট অবতারে ছবি পোস্ট করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, যা নিয়ে জোরদার সমালোচনার মুখে পড়েছেন টলি নায়িকা। প্রথম ছবিতে দেখা যাচ্ছে, মনোকিনি পরে সাদা বালির উপর বসে রয়েছেন নায়িকা, এবং পরের ছবিতে বিচের পাশে নীল জলেলর ধারে ওয়ানপিসে শুভশ্রী ও তার বান্ধবী।

প্রিয় বন্ধু পৌলমীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েই পোস্ট করেছেন টলি নায়িকা। সোশ্যাল মিডিয়ায় হট অবতারে ছবি পোস্ট করে শুভশ্রী লিখেছেন, তুমি মোটেই বুড়ো হচ্ছ না। বরং তুমি আরও উপরের দিকে উঠছো। তোমার এই শুভ জন্মদিন হট অ্যান্ড হ্যাপেনিং হোক আমার বন্ধু। অনেক অনেক ভালবাসা তোমায়। পার্টি চাই। শুভশ্রীর পোস্টের কমেন্টে তার বন্ধু পৌলমীও জবাবে বলেন, পার্টি পার্টি, একসঙ্গে আরও হট এবং সেক্সি হবো, ধন্যবাদ তোমায়। শুভশ্রীর এই পোস্ট ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

 

 

শুভশ্রীকে মনোকিনি পরে দেখা মাত্রই যেন আগুন জ্বলে উঠেছে নেটদুনিয়ায়। অভিনেত্রীর লাস্যে ভরা শরীরের প্রশংসা যেমন ভরিয়ে দিলেন ভক্তরা। একজন লিখেছেন-প্রচন্ড হট এবং সেক্সি লাগছে। কেউ আবার সুন্দরী তকমা দিয়েছেন। তেমনি নেটিজেনরাও ট্রোল করার সুযোগ ছাড়লেন না। নেটিজেনদের মধ্যে একজন লিখেছেন-সত্যি বলছি বুড়ি লাগছে। কেই আবার সটান লিখেছেন-প্রথম ছবিটা দেখেই বোঝা যাচ্ছে তোমরা কেউই বিকিনিতে কমফোর্টেবল নও। তা সত্ত্বেও কেন এসব পরো। আপাতত বন্ধুর জন্মদিনের ছবি পোস্ট করেই চর্চায় রয়েছেন নায়িকা। নটলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় সর্বদাই নেটিজেনদের শিরোনামে থাকেন। কাজ নিয়ে ভীষণ ব্যস্ত অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে হামেশাই ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন শুভশ্রী। ফ্যাশন স্টেটমেন্টে রীতিমতো নজির গড়েছেন শুভশ্রী। হট ফ্যাশনে ভক্তদের তাক লাগিয়েছেন শুভশ্রী। অভিনেত্রীর কিলার লুকে সকলেই পাগল হয়েছেন। কখনও শাড়ি কিংবা কখনও ওয়েস্টার্ন, সব পোশাকেই একদম পারফেক্ট শুভশ্রী। প্রতিটি ছবিতেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। ২০১৮ সালে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন শুভশ্রী। গত ৪ বছর ধরে রাজের সঙ্গে সুখে সংসার করছেন নায়িকা। ২০২০ সালে তাদের কোল আলো করে আসে ইউভান। আপাতত একরত্তি ইউভানকে নিয়েই কেটে যায় অভিনেত্রীর কাজের বাকিটা সময়। রাজ চক্রবর্তীর হাত ধরেই 'চ্যালেঞ্জ' ছবিতে অভিনয় করে প্রথম লাইমলাইটে আসেন। তারপর থেকে একের পর এক সিনেমা করে শিরোনামে আসেন তিনি। তার জীবনটা অনেকটা রোলার কোস্টারের মতো। সম্পর্ক, প্রেম, বিচ্ছেদ তার জীবনকে দুর্বিসহ করে তুলেছিল। তবে সব বাধা পেরিয়ে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।

আরও পড়ুন-

বিকিনি কাট ব্লাউজে উপচে পড়ছে উষ্ণতা, খোলা চুলের অ্যাটিটিউটে ভক্তদের পাগল করলেন শুভশ্রী

আরও এক ধাপ এগিয়ে যাওয়ার বার্তা দিলেন শুভশ্রী, ভাইরাল তাঁর ফোটোশ্যুটের ছবি

উষ্ণতা ছড়ালেন রাজ শুভশ্রী, ঠোঁটে ঠোঁট রেখে নতুন বছরকে স্বাগত তারকা দম্পতির

Share this article
click me!