মহিলাদের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করছেন অঙ্কুশ, হাতেনাতে ধরে কুকীর্তি ফাঁস করলেন শুভশ্রী

অন্য় মহিলার সঙ্গে নাকি ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করছেন অঙ্কুশ হাজরা। শুধু তাই নয় অঙ্কুশের এই কুকীর্তি হাতেনাতে ধরে ফেললেন টলি নায়িকা শুভশ্রী এবং সেই মুহূর্তেই ভিডিও কলে তা ফাঁস করে দিয়েছেন অঙ্কুশের প্রেমিকা ঐন্দ্রিলার কাছে।

Web Desk - ANB | Published : Feb 28, 2023 3:48 AM IST

প্রায় ১২ বছরেরও বেশি সময় ধরে অঙ্কুশের সঙ্গে রিলেশনশিপে রয়েছেন ঐন্দ্রিলা সেন। অঙ্কুশ -ঐন্দ্রিলা বিয়ে নিয়ে জোর গুঞ্জন চলছে টলিপাড়ায়। এর মধ্যেই শোনা যাচ্ছে অন্য় মহিলার সঙ্গে নাকি ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করছেন অঙ্কুশ হাজরা। শুধু তাই নয় অঙ্কুশের এই কুকীর্তি হাতেনাতে ধরে ফেললেন টলি নায়িকা শুভশ্রী এবং সেই মুহূর্তেই ভিডিও কলে তা ফাঁস করে দিয়েছেন অঙ্কুশের প্রেমিকা ঐন্দ্রিলার কাছে। কার সঙ্গে ঘনিষ্ঠ হতে চাইছিলেন অঙ্কুশ, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

জি বাংলার ডান্স বাংলা ডান্স-এ সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে অঙ্কুশ হাজরাকে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা নামের এক প্রতিযোগী অঙ্কুশকে প্রস্তাব দেন তুমি ১০ টা পুশআপ করবে, আর আমি তোমার উপর বসব। এই প্রস্তাব শুনে আনন্দে আত্মহারা হয়ে যান অঙ্কুশ এবং বলেন পরেরটার জন্য রাজি। মহাগুরুকে চ্যালেঞ্জ জানিয়ে অঙ্কুশ বলেন, দেখো ছিল তোমাদের এই ফিটনেস। শুভশ্রীও ফুট কেটে বলেন পা তুলে বাবু হয়ে বসতে হবে। অঙ্কুশের এই কান্ড ঐন্দ্রিলাকে ভিডিও কলে দেখিয়ে শুভশ্রী বলেন, দেখলি তো ঐন্দ্রিলা পুরো শোটাতেই ও এটা করছে। ফোনের ওপার থেকে ঐন্দ্রিলার কান্না শুনে রীতিমতো ঘাবড়ে যান অঙ্কুশ। আসলে অঙ্কুশের বিরুদ্ধে শুভশ্রী প্রতিশোধ নেওয়ার জন্যই এটা করেছেন। তবে পুরোটাই মজার ছলে করা হয়েছে।

গত ১১ ফেব্রুয়ারি নিজের সোশ্যাল মিডিয়ায় চোখ বন্ধ করে ঠোঁটঠাসা চুম্বনের ছবি পোস্ট করেন অঙ্কুশ। প্রেমিকাকে কোলে বসিয়ে নিয়ে আদরে মাখামাখি ছবি দেখতে দেখতেই চোখ আটকে গেছিল ক্যাপশনে। এত রোম্যান্টিক ছবির ক্যাপশন এটা হতে পারে তা বোধনয় কল্পনা করতে পারেননি কেউই। রোম্যান্টিক এই ছবির ক্যাপশনে ভালবাসার মানুষের জন্য একটি ক্যাপশন লিখেছেন অঙ্কুশ। যেখানে লেখা- 'কিছু বিশেষ কারণে আমাদের বিয়ে হবে কি না জানি না। কিন্তু এই ১৪ ফেব্রুয়ারি আমাদের সম্পর্কের ১৩ বছর পূর্ণ হবে। আমার জন্মদিনে এর থেকে বড় উপহার আর কী-ই বা হতে পারে? বাকিটা ব্যক্তিগত।' তারপর থেকেই তাদের বিয়ে নিয়ে জলঘোলা শুরু হয়েছে। কেন তারা বিয়ে না করার আসল কারণ বলতে পারছেন তা জানা গেল অবশেষে। সোশ্যাল মিডিয়া পোস্টে অঙ্কুশ লেখেন, বিয়ে কেন হচ্ছে না। পাত্রর বাবার সঙ্গে পাত্রীর মায়ের চুটিয়ে প্রেম। কারণটা কোন মুখে বলতাম বলুন তো। তবে এটাও জানি না এই বছর ১৪ এপ্রিল আমরা বর-বউ হচ্ছি নাকি ভাই বোন। বিয়ে যাদেরই হোক, আপনাদের আমন্ত্রণ রইল। ১৪ এপ্রিল আমরা আসছি লাভ ম্যারেজ নিয়ে। ভ্যালেন্টাইন্স ডে-র দিনই বর ও কনের সাজে দেখা গিয়েছে অঙ্কুশ ও ঐন্দ্রিলাকে। লাল বেনারসি, গা ভর্তি গয়না, কপালে চন্দন, নাকে, নথ, মাথায় মুকুট পরে কনের সাজে দেখা গিয়েছে ঐন্দ্রিলা সেনকে। অন্যদিকে লাল ও হলুদ রঙের পাঞ্জাবিতে একেবারে বরের বেশে ধরা দিয়েছেন অঙ্কুশ। তবে কি সত্যিই বিয়েটা সেরে নিলেন গোপনে-এই প্রশ্ন তুলেছিলেন অনুরাগীরা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিয়ে কেন হচ্ছে না সিরিজ বার করে ফেলেছেন তারকারা। প্রেমদিবসের দিন ভাইরাল ছবি দেখেই বোঝা গেছিল ছবিটা কোনও শুটিং সেটে তোলা। তবে এটা সিনেমা বা বিজ্ঞাপন সেটাই দেখার। সূত্রের খবর, পুরোটাই অঙ্কুশ ও ঐন্দ্রিলার আপকামিং সিনেমা লাভ ম্যারেজ ছবির প্রোমোশন।

 

Share this article
click me!