সত্যিই কি অভিনয় ছেড়ে সিকিউরিটি গার্ডের কাজ করছেন ঋত্বিক, ঝামেলায় জড়ালেন ঝিলমের সঙ্গে

পরনে নিরাপত্তারক্ষীর সেই নীল পোশাক পরেই এটিএমের বাইরে পাহাড়া দিচ্ছেন ঋত্বিক। অভিনেতার এই হাল দেখে সকলেই হতবাক।এটিএমে টাকা তুলতে এসে ঋত্বিকের উপর অভিযোগ করেছেন ঝিলম।

Riya Das | Published : Feb 27, 2023 5:09 AM IST

টলিপাড়ার প্রথমসারির অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর অভিনয় নিয়ে নতুন করে বলার কিছুই নেই। বাংলা সিনেমার এই প্রজন্মের অনত্যম জনপ্রিয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। কিন্তু এ কী হাল হয়েছে অভিনেতার। সবকিছু ছেড়ে দিয়ে শেষে কিনা এটিএমের নিরাপত্তারক্ষী হলেন ঋত্বিক। হাজরা মোড়ে এটিএম-এর বাইরে ঋত্বিককে দেখে চোখ কপালে উঠেছে ভক্তদের। মাথার চুল কেটে ন্যাড়া হয়েছেন ঋত্বিক। পরনে নিরাপত্তারক্ষীর সেই নীল পোশাক পরেই এটিএমের বাইরে পাহাড়া দিচ্ছেন ঋত্বিক। অভিনেতার এই হাল দেখে সকলেই হতবাক।

হাজরা মোড়ে এটিএম-এর বাইরে যেখানে নিরাপত্তারক্ষীর কাজ করছেন ঋত্বিক চক্রবর্তী আচমকাই সেখানে আসেন ঝিলম গুপ্ত। এই মুহূর্তে বাংলায় যে সমস্ত জনপ্রিয় ইউটিউবার রয়েছেন তাদের মধ্যে অন্যতম হলেন ঝিলম গুপ্ত। কোনও নাচগান নয়, বরং নিখাদ রসিকতার এবং বুদ্ধির মারপ্যাঁচ -এই দিয়েই কনটেন্ট বানিয়ে আজ জনপ্রিয়তা অর্জন করেছেন ঝিলম গুপ্ত। তার ভিডিও দেখলে মন খারাপ তো দূর বরং হাসতে হাসতে পেটে খিল ধরে যায়। এবার ঝিলম এটিএমের বাইরে দাঁড়িয়ে ফেসবুক লাইভে এসে বলেন, টাকা তুলতে এসেছিলাম কিন্তু এখানে এসে যে পরিস্থিতির সম্মুখীন হলাম, তা কিন্তু যো কারোর সঙ্গেই ঘটতে পারে।

 

 

এটিএমে টাকা তুলতে এসে পুরো অভিযোগ ঋত্বিকের উপর করেছেন ঝিলম। ফেসবুক লাইভে ঝিলম বলেন, এটিএমে এসে টাকা তোলার সময় নিরাপত্তারক্ষীর তো কোনওরকম সহযোগিতা পাইনি , উল্টে তিনি আবার গালিগালাজ করেন। ঝিলম ঋত্বিককে আবার টাকলা বলেও কটুক্তি করেন। আর তখনই বচসা বেঁধে যায়, দুই পক্ষের মধ্যে। তারপর আশেপাশের লোকজন যেমন জড়ো হয়ে যায়। তেমনই কেউ কেউ আবার পুলিশে অভিযোগেরও পরামর্শ দেন। এই ঝগড়া বেশ কিছুক্ষণ চলতে থাকে। তবে হঠাৎ করে কেন এমন বচসায় জড়ালেন ঋত্বিকও ঝিলম, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। তারপর জানা যায় যে, পুরো ঘটনাটিই ঋত্বিকের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি মায়ার জঞ্জাল -এর জন্য। ইন্দ্রনীল রায় চৌধুরী পরিচালিত এই ছবিতে নিরাপত্তারক্ষীর চরিত্রে দেখা গেছে ঋত্বিক চক্রবর্তীকে। এবং ছবির প্রচারের জন্যই এই বচসায় জড়িয়েছেন ঝিলম ও ঋত্বিক। এবং পুরোটাই ছবির প্রচার কৌশলের অঙ্গ। তবে ঋত্বিককে নিরাপত্তারক্ষীর লুকে দেখে স্বভাবতই সকলেই চমকে গেছেন। বরাবরই দর্শকদের নানাভাবে চমক দিয়ে চলেছেন ঋত্বিক, এবারও তার অন্য়থা হল না। চলতি মাসের ২৪ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পেয়েছে।

Share this article
click me!