Ritabhari Chakraborty: প্রেম নিয়ে মুখ খুললেন ঋতাভরী, তথাগতের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট নায়িকা

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন ঋতাভরী। ঋতাভরী ও তথাগতের সম্পর্ক নিয়ে দীর্ঘদিন জল ঘোলা চলছে। এই সম্পর্ক নিয়ে মুখ খুললেন তথাগত। চুল থাকেননি ঋতাভরীও।

Web Desk - ANB | Published : Apr 29, 2023 5:39 AM IST / Updated: Apr 29 2023, 11:24 AM IST

কদিন ধরে খবরে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী। আসছে ফাটাফাটি। এই ছবির প্রচারে ব্যস্ত নায়িকা। এরই মাঝে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন ঋতাভরী। ঋতাভরী ও তথাগতের সম্পর্ক নিয়ে দীর্ঘদিন জল ঘোলা চলছে। এই সম্পর্ক নিয়ে মুখ খুললেন তথাগত। চুল থাকেননি ঋতাভরীও।

সম্প্রতি, একটি পোস্ট করেন তথাগত। যা ঋতাভরীকে ট্যাগ করেছেন। এই পোস্টে লেখেন, ‘আমার ব্যক্তিগত সম্পর্কের বিষয়ে আমার পরিবারের মতামতের খবর সম্পূর্ণ ভিত্তিহীন। আমি একটি উদারপন্থী পরিবারে থেকে এসেছি। যেখানে আমাদের প্রত্যেককে যথেষ্ট জায়গা দেওয়া হয় নিজের বিষয় সিদ্ধান্ত নেওয়ার জন্য। আমাদের ব্যক্তিগত সম্পর্কের মধ্যে হস্তক্ষেপেও কেউ বিশ্বাস করে না। ঋতাভরীকে তারা সব সময়ই ভালোবাসে। আমরা শান্তিতে আমাদের ব্যক্তিগত জীবনযাপন করছি। দয়া করে আমাদের একা ছেড়ে দিন।’

এই পোস্ট কমেন্ট করেন ঋতাভরী। লেখেন, ‘সমস্ত সংবাদদাতাদের জন্য বলছি, দয়া করে একটু সঠিক খবর নিন এবং হলুদ সাংবাদিকতা বন্ধ করুন। কিছু মর্যাদা রাখুন। শুধু লিখতে হবে বলে কিছু লিখবেন না।’

ইদানিং, বেশ খানিকটা ওজন বেড়েছে ঋতাভরীর। যা দেখে অনেকেই সমালোচনা করেছেন। কিন্তু, পরে যানা যায় ছবির জন্য ওজন বাড়িয়েছেন ঋতাভরীর। আসছে ফাটাফাটি। যে ছবির প্রচারে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন একাধিক ছবি। মোটা চেহারার লোকেরা প্রায়শই কটাক্ষের মুখোমুখি হন। তাদের চেহারা নিয়ে বারে বারে কটাক্ষ শুনতে হয়। কিন্তু, চেহারাটা মোটা হবে নাকি রোগা তা পুরোপুরি কারও হাতে নেই। অনেক সময় নানান শারীরিক জটিলতার কারণেও অনেকের ওজন বাড়ে। রোগা হলেই যে সুন্দর আর মোটা হলে কুৎসিত- এই ধারণা রয়েছে অনেকের মনে। সে কারণে প্রতি নিয়ত রোগা হওয়ার জন্য লড়াই করে চলেছেন অনেকে। আমরা নিজেরাই এই ধারণা তৈরি করেছি। আর এটা আমাদের তৈরি করাই সুন্দর্যের বেঞ্চমার্গ। এই ধারণার কারণে প্রতি নিয়ত অনেকে অসম্মান হন। এই নিয়ে আসছে ঋতাভরীর নতুন ছবি। ‘ফাটাফাটি’-র কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন। সংলাপ সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়। গত বছর এপ্রিলে শুরু হয়েছিল শ্যুটিং। চলতি বছর ১২ মার্চে মুক্তি পাবে ছবিটি। এরই মাঝে ব্যক্তিগত জীবন নিয়ে খবরে আসেন ঋতাভরী। প্রেম নিয়ে মুখ খুললেন নায়িকা। তাঁর ও তথাগতর সঙ্গে ঠিক কী তা জানান সকলকে।

 

আরও পড়ুন

Jiah Khan Case: বেকসুর খালাস পেলেন সূরজ পাঞ্চোলি, জিয়া খান আত্মহত্যার মামলার রায় ঘোষণা

১০ বছর পর জিয়া খান আত্মহত্যার মামলার রায়দান, আদালতে পৌঁছলেন সূরজ পাঞ্চোলি

Jiah Khan: ১০ বছর পর জিয়া খান আত্মহত্যার মামলার শুনানি, আদালত চত্বরে সূরজ পাঞ্চোলি

Share this article
click me!