অন ক্যামেরাতেই শাড়ি পরলেন স্বস্তিকা, মাত্র ১ মিনিটের তাক লাগানো ভিডিও দেখতে হামলে পড়েছেন ভক্তরা

শাড়ি পরে ভক্তদের মনে ধুকপুকানি বাড়িয়ে তুললেন স্বস্তিকা। অভিনেত্রীর শাড়ি লুক নিয়ে চর্চা কম হয় না। তবে কীভাবে এত সুন্দর শাড়ি পরেন তা নিজেই দেখিয়ে দিলেন অভিনেত্রী। এবার অন ক্যামেরায় শাড়ি পরে ভক্তদের চমকে দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

 

Web Desk - ANB | Published : Nov 1, 2022 8:37 AM IST

শাড়িতেই নারী। আর বারেবারে যেন সেই শাড়িতেই বঙ্গনারীর বেশে নিজেকে সাজিয়ে তুলছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। শাড়ি পরে ভক্তদের মনে ধুকপুকানি বাড়িয়ে তুললেন স্বস্তিকা। অভিনেত্রীর শাড়ি লুক নিয়ে চর্চা কম হয় না। তবে কীভাবে এত সুন্দর শাড়ি পরেন তা নিজেই দেখিয়ে দিলেন অভিনেত্রী। এবার অন ক্যামেরায় শাড়ি পরে ভক্তদের চমকে দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় অন ক্যামেরায় শাড়ি পরলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ক্যামেরা অন রেখে মাত্র ১ মিনিটে ১২ হাত শাড়ি পরে দেখিয়ে দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ১ মিনিটের মধ্যেই সুন্দর করে শাড়ি পরে দেখিয়ে দিলেন স্বস্তিকা। অভিনেত্রীর ভিডিও দেখে চক্ষু ছানাবড়া হয়ে গেছে ভক্তদের। ভিডিও শেয়ার করে স্বস্তিকা লিখেছেন, এটা ভিডিওটা এই বিষয়টা দেখানোর জন্যই যে আমি এক মিনিটে শাড়ি পরার প্রতিযোগিতায় প্রথম হব। হলুদ রঙের ব্লাউজ, সাদা রঙের সায়া পরে অন ক্যামেরায় শাড়ি পরে দেখিয়ে দিলেন স্বস্তিকা। সাদা ও নীল রঙের মোটিফের শাড়ি পরে নিমেষেই ঝড় তুললেন স্বস্তিকা। অভিনেত্রীর ভিডিও দেখতে হামলে পড়েছেন নেটিজেনরা।

 

 

শাড়ির সঙ্গে ম্যাচিং করে সেজেছেন নায়িকা। নাকে নথ,গলায় ঝুমকো,হাতে চুড়ি পরে মোহময়ী লুকে ধরা দিয়েছেন লাস্যময়ী নায়িকা। ভিডিওতে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। সাদামাটা হোক কিংবা হাল ফ্যাশনের ডিজাইনার শাড়িতে সবসময়েই ঝড় তুলছেন স্বস্তিকা। তবে নায়িকার এই টিউটোরিয়াল ভিডিও দেখে সকলেই আপ্লুত। তাকে থামানোর জো নেই কারোর। যেমন তার অভিনয় দক্ষতা, তেমনই তিনি স্পষ্টবক্তা। তিনি আর কেউ নন, সকলের প্রিয় শ্রীমতী স্বস্তিকা মুখোপাধ্যায়। যিনি কখনও হারতে শেখেনি। বরং তিনি গর্জে উঠতে বেশি স্বাচ্ছদ্য। আর তাই নাকি বিনোদন দুনিয়ার রাজনীতিতে তিনি কোণঠাসা হয়ে পড়েছেন। টলিউডের একটু অন্য ঘরনার অভিনেত্রীদের মধ্যে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। থলথলে চর্বি, সারা শরীরে জমেছে মেদ, এহেন চেহারা যেন টলি নায়িকাদের সঙ্গে যেন বেমানান। কিন্তু টলিপাড়ার একটু অন্য ঘরনার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় যেন এগুলোকেই বড্ড বেশি আঁকড়ে ধরেছেন। বড়পর্দা থেকে ছোটপর্দা সব জায়গাতেই তিনি যেন দাঁপিয়ে বেড়াচ্ছেন। বয়স যত বাড়ছে ততই শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে স্বস্তিকার। লো-নেক পোশাক, বক্ষ বিভাজিকা এসব যেন জলভাত। তার কাছে ভারী চেহারা সংজ্ঞাটাই যেন আলাদা। ৪০-এর স্বস্তিকাকে দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। সুপারবোল্ড অবতারে ছবি শেয়ার করা মাত্রই প্রশংসায় পঞ্চমুখ সকলেই। ছবিতে লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া। লাভ থেকে আগুনের ইমোজিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। টলিউড থেকে বলিউড, সিনেমা তো রয়েইছে, পাশাপাশি ওয়েবসিরিজে চুটিয়ে কাজ করছেন স্বস্তিকা।

 

 

Share this article
click me!