চিত্রা কি কালনাগিনী? দর্শকদের অনেক প্রশ্নের জবাব নিয়ে সোমবার থেকে পঞ্চমী ধারাবাহিকের মহাসপ্তাহ শুরু

দর্শকদের সামনে নয়া চমক নিয়ে আসছে এই সিরিয়াল। সোম ও মঙ্গলবার অর্থাৎ ২৭ তারিখ ও ২৮ তারিখ পঞ্চমী ধারাবাহিকের দর্শকদের জন্য থাকছে টানটান উত্তেজনার মহাসপ্তাহ।

Web Desk - ANB | Published : Mar 26, 2023 3:40 PM IST

নাগ ও নাগিনীদের অলৌকিক গল্পকথা নিয়ে তৈরি পঞ্চমী ধারাবাহিক। টিআরপি তালিকায় বেশ ওপরের দিকেই জায়গা করে নিয়েছে নতুন শুরু হওয়া এই সিরিয়াল। কারণ এর আগে হিন্দি ধারাবাহিকের চ্যানেলগুলিতে সাপ নিয়ে সিরিয়াল হলেও, বাংলায় এই বিষয় বেশ নতুনই বলা চলে। ফলে সাধারণ দর্শক পছন্দ করছেন স্টার জলসার পঞ্চমী ধারাবাহিককে। ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছে অভিনেত্রী সুস্মিতা দে এবং অভিনেতা রাজদীপ গুহ। এছাড়াও খলনায়িকা হিসাবে রয়েছে উমা ধারাবাহিকে অভিনেত্রী শিঞ্জিনী।

এবার দর্শকদের সামনে নয়া চমক নিয়ে আসছে এই সিরিয়াল। সোম ও মঙ্গলবার অর্থাৎ ২৭ তারিখ ও ২৮ তারিখ পঞ্চমী ধারাবাহিকের দর্শকদের জন্য থাকছে টানটান উত্তেজনার মহাসপ্তাহ। এক সাক্ষাতকারে পঞ্চমী ওরফে অভিনেত্রী সুস্মিতা দে জানান, এই ধারাবাহিকের পরতে পরতে থাকবে চমক। ধারাবাহিকে খলনায়িকা চিত্রাকে দেখানো হবে কাল নাগিনী হিসেবে। সেই কাল নাগিনীকে কীভাবে আটকাবে পঞ্চমী, তা নিয়েই চলবে গল্পের গতি।

সেই সঙ্গে নীলু নামে যে বাচ্চা ছেলেটিকে দেখানো হয়েছে, সে আসলে কে, জানা যাবে তাও। সব মিলিয়ে অনেক অজানা প্রশ্নের উত্তর পাবেন দর্শকরা। উল্লেখ্য, এই সিরিয়ালের প্রোমোতেই বেশ উত্তেজনা অনুভাব করেছিলেন দর্শকরা। দেখা গিয়েছিল, নাগপঞ্চমীর দিন গ্রামের নীলকণ্ঠের পোড়ো মন্দিরে জন্ম এক রহস্যময় শিশুর। যার নাভিকুণ্ডলী বিষধর সাপ! জন্ম দিয়েই মা উধাও। বাবার খবর কেউ জানে না। তাই বড় হয়েও পঞ্চমীর আশ্রয় ওই মন্দির। মন্দিরের পুরোহিত তাঁর পিতৃস্থানীয়।

তাঁর হাতেই জন্ম পঞ্চমীর। গ্রামের জমিদার বাড়ির গিন্নি মা পঞ্চমীকে দেখতে পারেন না। কিন্তু পঞ্চমীর জন্যই বিষধর সাপের কামড় থেকে প্রাণ বাঁচে তাঁর। তখনই জাগে প্রশ্ন, পঞ্চমী আসলে কে? তার কথা সাপ বোঝে কী করে? শোনে কেন? সুস্মিতার বিপরীতে এই ধারাবাহিক দিয়েই ছোট পর্দায় ফিরেছেন রাজদীপ গুপ্ত। দেখা যাচ্ছে স্নেহা চট্টোপাধ্যায়, কৌশিক বন্দ্যোপাধ্যায় শুধু ছোট পর্দার বহু জনপ্রিয় মুখকে।

ইচ্ছেধরী নাগের কথা মোটামুটি সবাই জানেন। অলৌকিক শক্তির জোরে সাপ মানুষের রূপ ধারণ করতে পারে। এই গল্প বড় পর্দাতেও জনপ্রিয়। শ্রীদেবীর ‘নাগিন’ তার উদাহরণ। ছোট পর্দাতেও ধারাবাহিক ‘নাগিন’ সুপারহিট। এ বার তারই ছায়া বাংলা ধারাবাহিকেও। পঞ্চমী সেই হিট পথে হেঁটেই হিট ধারাবাহিক উপহার দিচ্ছে বাংলা ছোটপর্দার দর্শকদের। স্টার জলসা সোম থেকে শুক্র রাত সাড়ে আটটায় দেখতে পাবেন এই ধারাবাহিককে।

Share this article
click me!