পায়ে গুরুতর চোট, প্লাস্টার নিয়েই ধারাবাহিকের শুটিংয়ে ব্যস্ত 'অনুরাগের ছোঁয়া'র সূর্য, এখন কেমন আছেন?

হঠাৎ করেই গুরুতর চোট পেয়ে অসুস্থ হয়ে পড়লেন সিরিয়ালের নায়ক দিব্যজ্যোতি দত্ত। শনিবার নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন টলি অভিনেতা। যেখানে পায়ে প্লাস্টার জড়ানো অবস্থায় পা মেলে বসে থাকতে দেখা গেছে।

Web Desk - ANB | Published : Mar 26, 2023 8:47 AM IST

সদ্য়ই এক বছর পার করল 'অনুরাগের ছোঁয়া' ধারাবাহিক। কয়েকদিন আগেই পাহাড় থেকে শুটিং সেরে ফিরেছে 'অনুরাগের ছোঁয়া' ধারাবাহিকের টিম। তারপর থেকেই বেশ ঠিকঠাক এগোচ্ছিল ধারাবাহিকের শুটিং। সূর্য ও দীপার সম্পর্কের রসায়ন এবং নয়া চমক দেখার জন্য মুখিয়ে থাকবে ভক্তরা। আচমকাই ঘটল বিপত্তি। হঠাৎ করেই গুরুতর চোট পেয়ে অসুস্থ হয়ে পড়লেন সিরিয়ালের নায়ক দিব্যজ্যোতি দত্ত।

শনিবার নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন টলি অভিনেতা। যেখানে পায়ে প্লাস্টার জড়ানো অবস্থায় পা মেলে বসে থাকতে দেখা গেছে। শরীরে যন্ত্রণা নিয়েও হাসিমুখে ছবিতে পোজ দিয়েছেন দিব্যজ্যোতি। যার ক্যাপশনে লেখা- জীবন খুব সুন্দর, তাই হাসতে ভুলো না। অভিনেতার ছবি দেখেই উদ্বিগ্ন হয়ে পড়েছেন ভক্তরা। সকলেই তার দ্রুত সুস্থতা কামনা করেছেন।

 

 

কীভাবে এই চোট পেলেন অভিনেতা, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। জানা গিয়েছে, নাচের ক্লাসে ওয়ার্ম আপ করার সময়েই পায়ের পাতায় চিড় ধরেছে দিব্যজ্যোতি দত্তের। অভিনেতা জানিয়েছেন, হঠাৎ করে এমন কীভাবে হল, তা নিজেও বুঝতে পারেননি অভিনেতা। তবে ব্যথা বেশ ভালই আছে। তবে কি শুটিং থেকে আপাতত ছুটিতে আছেন অভিনেতা। প্রথমসারির সংবাদমাধ্যমে দিব্যজ্যোতি জনিয়েছেন, কোনওরকমই ছুটি নেই, পায়ে ব্যথা নিয়েই শুটিং চালিয়ে যেতে হচ্ছে। আপাতত কিছু করার নেই। মেগা সিরিয়ালের কাজের চাপ নিয়ে নতুন করে বলার কিছু নেই। প্রতি মাসের দ্বিতীয় রবিবারই শুধু ছুটি। আপাতত পায়ের চোট নিয়েই কাজ চালিয়ে যাচ্ছেন অভিনেতা।  বেঙ্গল টপার হওয়ার দৌঁড়ে জোর টক্কর শুরু হয়েছে স্টার জলসা ও জি বাংলার মেগা সিরিয়ালে। কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। প্রতি মুহূর্তেই যেন বদলে যাচ্ছে টিআরপি তালিকা। প্রতি সপ্তাহেই বড় চমক দিচ্ছে অনুরাগের ছোঁয়া। টিআরপি তালিকায় একটানা নিজের জায়গা ধরে রেখেছে 'অনুরাগের ছোঁয়া '। 'অনুরাগের ছোঁয়া ' ধারাবাহিকে চিকিৎসকের চরিত্রে অভিনয় করছেন সূর্য সেনগুপ্ত। তারপর দুই মেয়ে সোনা ও রূপা। এই মুহূর্তে বেশ জমে উঠেছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। সূর্য ও নীপার সম্পর্কও মনে ধরেছে দর্শকদের, আর তাইতো একটানা এত সপ্তাহ ধরে টিআরপি তালিকায় নিজের জায়গা ধরে রেখেছে। মাত্র ২৩ বছর বয়সে বাবার চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন দিব্যজ্যোতি দত্ত। ধারাবাহিকে বাবা ও মেয়ের রসায়ন দর্শকদের মন কেড়েছে। টিআরপি তালিকায় নিজের জায়গা ধরে রাখার জন্য ফাটিয়ে অভিনয় করছেন দিব্যজ্যোতি।

 

Share this article
click me!