মাফিয়াকে পর্দায় জীবন্ত করে তোলা, এনার্জি অ্যাকশনে ভরপুর 'চেঙ্গিজ'-এর প্রথম গানেই বাজিমাত

টলিউড সুপারস্টার জিৎ মানেই ভরপুর অ্যাকশনে পরিপূর্ণ। চলতি বছরেও ইদের দিন মুক্তি পেতে চলেছে অ্যাকশনে ভরপুর ধামাকাদার ছবি 'চেঙ্গিজ'। সম্প্রতি ছবির প্রথম গান ‘উইড্ডা’ মুক্তি পেয়েছে, যা সকলের মন কেড়েছে।

Web Desk - ANB | Published : Mar 27, 2023 12:57 PM IST

বলিউডে যেমন ইদের আগে সলমন খানের ছবি মুক্তি পায়, ঠিক তেমনই প্রতিবছর ইদ কিংবা পুজোর আগে ধামাকাদার ছবি নিয়ে হাজির হন টলি সুপারস্টার জিৎ। টলিউড সুপারস্টার জিৎ মানেই ভরপুর অ্যাকশনে পরিপূর্ণ। চলতি বছরেও ইদের দিন মুক্তি পেতে চলেছে অ্যাকশনে ভরপুর ধামাকাদার ছবি 'চেঙ্গিজ'। হাই এনার্জি অ্যাকশনে ভরপুর ছবি 'চেঙ্গিজ' দিয়ে দর্শকদের চমক দিতে চলেছেন জিৎ। ছবিতে জিৎ ও সুস্মিতাকে একসঙ্গে দেখা যাবে। এই প্রথম কোনও বাংলা ছবি হিন্দি ও বাংলা ভাষায় একসঙ্গে মুক্তি পেতে চলেছে। যা টলি ইন্ডাস্ট্রির জন্য একটা বড় পাওনা।

রাজেশ গঙ্গোপাধ্যায়ের পরিচালনায়া এবং জিৎ ফিল্মওয়ার্কসের প্রযোজনায় এবং এএ ফিল্মসের নিবেদিত 'চেঙ্গিজ'নিয়ে ইতিমধ্যেই নানা রকম জল্পনা শুরু হয়েছে। দুই ভাষাতেই একই দিনে মুক্তি পেতে চলেছে যা এর আগে কোনও বাংলা ছবির ক্ষেত্রে হয়নি। সম্প্রতি ছবির প্রথম গান উইড্ডা মুক্তি পেয়েছে । যা সকলের মন কেড়েছে। আড়ম্বরপূর্ণ চেহারা, গানের সূক্ষ্ম ব্যক্তিত্ব যা সকলকে মুগ্ধ করেছে । সঙ্গীত শিল্পী অনিক ধর এবং দিব্যা কুমারের কণ্ঠে ট্র্যাকটি দারুণ পছন্দ হয়েছে ভক্তদের।

 

 

ছবির প্রথম গানের সম্পর্কে অনুভূতি শেয়ার করে সুপারস্টার জিৎ বলেছেন,'ট্র্যাকটি সিনেমার সারমর্মকে ধরে রেখেছে। এটি একটি স্টাইলিশ গান যেটা পর্দায় দারুণ দেখিয়েছে। এই গানটি শ্যুট করার সময় একটি দুর্দান্ত অভিজ্ঞতা হয়েছিল কারণ এটি এতটাই আকর্ষণীয় মিউজিকে পরিপূর্ণ। গানের কথা থেকে মিউজিক, আশা করছি শ্রোতারা মিউজিক ট্র্যাকটি পছন্দ করবেন' । গানের সুরকার অনীক ধর বলেছেন, 'গানটির আইডিয়াটি হল পুরো মাফিয়াকে পর্দায় জীবন্ত অনুভব করে তোলা। এই প্রজেক্টের অংশ হতে পারাটা আমার জন্য অনেক সম্মানের এবং এই গানটি রচনা করাটা আমার কাছে একটা ম্যাজিকের চেয়ে কম কিছু নয়'। দিব্যা কুমার বলেছেন, 'গানটি কিছুক্ষণ আগেই মুক্তি পেয়েছে এবং আমি ভীষণই উত্তেজিত'। জিৎ, গোপাল মাদনানি এবং অমিত জুমরানি প্রযোজিত, 'চেঙ্গিজ' পরিচালনা করেছেন রাজেশ গাঙ্গুলি যিনি সংলাপ ও চিত্রনাট্যেও কাজ করেছেন। 'চেঙ্গিজ' ছবিটি একটি সম্পূর্ণ গেম চেঞ্জার হতে চলেছে এবং এটি বাংলা ছাড়াও হিন্দিতে মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র, যা নিয়ে সকলেই উত্তেজিত। বিপজ্জনক আন্ডারওয়ার্ল্ডের চারপাশে আবর্তিত একটি আকর্ষক গল্পের সঙ্গে ফিল্মটি সারা দেশে ঢেউ তুলতে চলেছে। ছবিটি ২১ এপ্রিল ২০২৩-এ ইদে মুক্তি পেতে চলেছে।

Share this article
click me!