Mithai: ভেঙে দেওয় হল মিঠাই সিরিয়ালের সেট, কোন সিরিয়াল আসছে এই সেটে

প্রকাশ্যে এল ভাঙা বাড়ির ছবিটি। মিঠাই সিরিয়াল শেষ না হলেও বদলে গেল মিঠাইয়ের সেট। সে কারণে ভাঙা হল মনোহরা।

Web Desk - ANB | Published : May 10, 2023 9:18 AM IST

ভাঙা হল মনোহরা। প্রকাশ্যে এল মনোহরা ভাঙার ছবি। এতে মন ভার সকলের। কদিন আগে আদৃত রায় একটি পোস্ট করেন। আর তখনই প্রকাশ্যে এল ভাঙা বাড়ির ছবিটি। মিঠাই সিরিয়াল শেষ না হলেও বদলে গেল মিঠাইয়ের সেট। সে কারণে ভাঙা হল মনোহরা। আসলে মিঠাই সিরায়ালের পুরনো সেট ভেঙে তৈরি হচ্ছে নতুন সেট। আর এই খবরে একদিকে যেমন ভারাক্রান্ত মত, তেমনই নতুন সেটের কথা শুনে অনেকে আনন্দিতও হয়েছেন।

তবে, বাড়ি ভেঙে ফেলায় মন ভার মিঠায়েরও। তিনি একটি পোস্টে লেখেন, মিঠাইর সিরিয়ালটির প্রত্যেক সদস্য যেমন আমাজের কাছে তেমন এই মনোহরা নামক বাড়িটাও আমাদের খুব কাছের। নানা কোণে গাঁথা ছিল কত গল্প, কত ইমোশন, কত ভালোবাসা, কত হাসি কান্না।... আমাদের সেই সিদাইয়ের রুমটা, খুব আফসোস লাগছে। তিনি লেখেন, চিরকাল আমাদের মনের মনিকোঠায় থাকবে বাড়িটি। আমাদের প্রাণের চেয়েও প্রিয় মনোহরা।

আহার সিরিয়ালের সেট ভাঙার ছবি শেয়ার করেছেন পরিচালক রাজেন্দ্র প্রসাদ লিখেছেন, ভাঙা গড়ার খেলা। সেদিন মনোহরা তৈরি হয়েছিল। আর আজ ভেঙে ফেলা হল। এই পোস্টে কমেন্ট করেছেন মিঠাই ওরফে সৌমতৃষ্ণা। তিনি লেখেন, নতুনকে জায়গা ছেড়ে দিতে বয়। এই ভাইবেই রাজেন দা।

এই নিয়ে ফের খবরে মিঠাই সিরিয়ালটি।। মিষ্টি তৈরির করে এমন একটি মেয়ের কাহিনি নিয়ে তৈরি হয়েছিল সিরিয়ালটি। তারপর মিঠাই-সিডের বিয়ে। অশান্তি পরিবারের লোকেদের সমস্যা থেকে শুরু করে গল্প দৌড়েছে অনেক দূর। এসেছে গল্পের নানান মোড়। বর্তমানে এই সিরিয়ালে বদলে গিয়েছে মিঠাইয়ের বাড়ি। তৈরি হচ্ছে নতুন সেট। সরিয়ালের গল্পেও আসবে নতুন মোড়। সেট থেকে ছবির গল্প সবেতে রয়েছে নতুনত্ব।

তেমনই সেট ভাঙার খবরে অনেকে চিন্তিত। অনেকেই মনে করছেন শেষের পথে মিঠান। বন্ধ হয়ে যাবে সিরিয়ালটি। সে কারণে ভাঙা হল সেট। অনেকে বলছেন, মনোহরা ভাঙার পর সেখানে আসবে ফুলকি। সোমরাজ মাইতি রয়েছে ছবির কেন্দ্রে। আছে দিব্যানি মন্ডল। এক নতুন গল্প নিয়ে আসছে সিরিয়ালটি। যে কারণে অনেকেই মনে করছেন মিঠাই-র জায়গা নেবে সিরিয়ালটি। সে যাই হোক, আপাতত মিঠাই-র সেট ভাঙার খবরে চিন্তিত সকলে। ঠিক কেন সেট ভাঙা হল তা জানতে পারা গেলেও মনেও থেকেই যাচ্ছে নানান প্রশ্ন।

 

Share this article
click me!