Shruti Das: সম্পর্ক এবার পরিণতি পাওয়ার পালা, জেনে নিন কবে বিয়ে করছেন শ্রুতি-স্বর্ণেন্দু

সুদীপ্তার পরই বিয়ে পিড়িতে বসলেন মিষ্টি সিং। এবার শ্রুতি দাসের পালা। সদ্য, নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন শ্রুতি। জানালেন, কবে বাঁধা পড়বেন স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে।

Web Desk - ANB | Published : May 9, 2023 5:43 AM IST

শ্রুতি-স্বর্ণেন্দুর প্রেমের কথা সকলেই জানা। দীর্ঘ দিন ধরে সম্পর্কে রয়েছেন শ্রুতি-স্বর্ণেন্দু। এবার সেই সম্পর্ক প্রেমে পরিণতি পাওয়ার পাল। টলিপাড়ার বেশ পরিচিত মুখ শ্রুতি দাস। তাঁর অভিনীত একাধিক চরিত্র দর্শক মনে স্থান পেয়েছে। রাঙা বউ থেকে দেশের মাটি সিরিয়ালেন নোয়া- নানান চরিত্রে সাফল্য পেয়েছেন। দর্শকদের পছন্দের এই নায়িকা এবার বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে।

টলিউডে চলছে বিয়ের মরশুম। সদ্য সুদীপ্ত বন্দ্যোপাধ্যায় সাত পাকে বাঁধা পড়লেন। সুদীপ্তার পরই বিয়ে পিড়িতে বসলেন মিষ্টি সিং। এবার শ্রুতি দাসের পালা। সদ্য, নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন শ্রুতি। জানালেন, কবে বাঁধা পড়বেন স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে।

টলিউডের সেরা পরিচালকের তালিকায় আছেন স্বর্ণেন্দু সমাদ্দার। তাঁর আর শ্রুতির সম্পর্ক দীর্ঘদিনের। প্রায়শই একসঙ্গে দেখা যায় দুজনকে। প্রেমের ব্যাপারে এরা উদাসীন। প্রেম গোপন করতে একেবারে পছন্দ করেন নান শ্রুতি ও স্বর্ণেন্দু। স্বর্ণেন্দুর থেকে বয়সে ১৪ বছরের ছোট সে। এই নিয়ে নানান কটুকথা শুনতে হয়েছে শ্রুতিকে। কিন্তু, এই সব কথায় কান দেওয়ার পাত্রী নয় সে। তাঁর কাছে ভালোবাসাটাই আসল। তবে, তাঁর বাড়িতেও নাকি সমস্যা হয়েছিল। তাঁদের সম্পর্ক প্রথমে মেনে নেয়নি তাঁর পরিবারে। পরে সময়ের সঙ্গে সব বদলেছে। বছর ৪০-র স্বর্ণেন্দুর সঙ্গে ২৭ বছরের শ্রুতির প্রেম সহজ ভাবে গ্রহণ করা তাঁর পরিবারের জন্য ছিল কঠিন। সে যাই হোক, বর্তমানে সকল বাধা পেরিয়ে এক হবে চার হাত।

সদ্য শ্রুতি জানান কবে বিয়ে করছেন তাঁরা। তিনি এক সাক্ষাৎকারে বলেন, বিয়ে করবেন ঠিকই তবে এবছয় নয়। আগামী বছর শীতে বিয়ে করবেন বলে জানান। শ্রুতি বলেন, তিনি সাজতে ভালো বাসেন। গরমে সাজগোজ করা কঠিন। তাই বিয়েটা শীতেই করবেন। তবে, এখনই নয়। আপাতত হাতে সময় রয়েছে তাঁর।

সে যাই হোক, বর্তমানে জমিয়ে কাজ করছেন দুজনেই। একজন ব্যস্ত পরিচালনা নিয়ে তো অন্যজন ব্যস্ত অভিনয় নিয়ে। আর সময় পেলেই একান্তে সময় কাটাতে দেখা যায় তাঁদের। সদ্য সুদীপ্তার বিয়েছে একসঙ্গে হাজির হয়েছিলেন। শ্রুতি পরেছিলেন লাল রঙের শাড়ি। স্বর্ণেন্দু পরেছিলেন ক্রিম রঙের পোশাক। এমনই প্রায়শই একই সঙ্গে নানান অনুষ্ঠানে হাজির হন তাঁরা। সে যাই হোক, এবার এই সম্পর্ক পরিণতি পাওয়ার পালা। সম্ভবত আগামী বছর সাত পাকে বাঁধা পড়বেন এই দুই।

 

আরও পড়ুন

‘আমি এগুলো পছন্দ করি না’, মহিলা দর্শকের ওপর প্রচণ্ড ক্ষুব্ধ অরিজিৎ সিং, দেখুন সেই ভাইরাল ভিডিও

Urfi Javed: বাবলগাম দিয়ে তৈরি করলেন টপ, পরনের পোশাক ছিঁড়ে খেলেন উরফি

Nawazuddin Siddiqui: নওয়াজের কাছে ক্ষমা চাইলেন আলিয়া, নওয়াজ পত্নীর পোস্ট ঘিরে ফের শুরু বিতর্ক

Share this article
click me!