Biswanath Basu: ৮ বছরের শিশুর হাত মুচড়ে ভেঙে দিলেন প্রতিবেশী! নিজের পাড়াতেই চরম নৃশংসতার শিকার অভিনেতা বিশ্বনাথ বসুর ছেলে

প্রতিবেশী তার কাছে দাবি করে যে, ওই প্রস্রাব তাকে জিভ দিয়ে চেটে নর্দমা থেকে পরিষ্কার করে দিয়ে যেতে হবে!

Sahely Sen | Published : Feb 27, 2024 2:40 AM IST

খেলতে খেলতে প্রস্বাব পেয়ে গিয়েছিল ছোট্ট ছেলেটির। নিজের বাড়ি পর্যন্ত পৌঁছতে না পারায় রাস্তার পাশের নর্দমাতে প্রস্রাব করেছিল সে। কিন্তু, সেই ঘটনা দেখে ফেলায় ৮ বছরের ছোট্ট শিশুর ওপর অমানুসিক নির্যাতন করলেন এক প্রতিবেশী! চরম নৃশংসতার শিকার হতে হল অভিনেতা বিশ্বনাথ বসুর ছেলে হিমায়ন বসুকে। 

-


অভিনেতার বড় ছেলের নাম বিশ্বায়ন বসু, তার বয়স এখন ১৩ বছর, তার সঙ্গেই পাড়ার মাঠে খেলতে গিয়েছিল ৮ বছরের ছোট্ট হিমায়ন। পাড়ার একটি নর্দমায় তাকে প্রস্রাব করতে দেখে একজন প্রতিবেশী ছুটে এসে তার হাতটা চেপে ধরে। যন্ত্রণায় কঁকিয়ে ওঠে হিমায়ন। কিন্তু, ওই প্রতিবেশী তার কাছে দাবি করে যে, ওই প্রস্রাব তাকে জিভ দিয়ে চেটে নর্দমা থেকে পরিষ্কার করে দিয়ে যেতে হবে! 

-

নিজের ভাইয়ের হেনস্থা দেখে ছুটে আসে দাদা বিশ্বায়ন। সে হিমায়নকে ছেড়ে দেওয়ার অনুরোধ জানায়, এমনকি ছোট হিমায়ন পাড়ার কাকুর কাছে এও জানায় যে, সে জল দিয়ে ধুয়ে ওই জায়গাটি পরিষ্কার করে দেবে। কিন্তু, এতেও ক্ষান্ত দেন না নৃশংস প্রতিবেশী। তিনি বড় ছেলে বিশ্বায়নকে বলেন নর্দমাটি জিভ দিয়ে চেটে পরিষ্কার করে দিয়ে যেতে! 

-

ঘটনার সময় শোরগোল শুরু হতেই পাড়ার অন্যান্য বাসিন্দারা এসে দুজন শিশুকে রক্ষা করেন। বিশ্বনাথ বসু এবং তাঁর স্ত্রী দেবিকা বসু, দুজনেই একটি জরুরি কাজে ব্যস্ত ছিলেন। খবর পেয়ে তাঁরা তড়িঘড়ি ছুটে আসেন এবং ছোট ছেলেকে হাসপাতালে নিয়ে যান। শারীরিক পরীক্ষার পর দেখা গিয়েছে যে, মুচড়ে দেওয়ার চাপে তার হাতের হাড় সরে গিয়েছে। ওই অবস্থাতেই সে সোমবার স্কুলে পরীক্ষা দিতে যায়। 



অমানবিক প্রতিবেশীর বিরুদ্ধে গড়ফা থানায় অভিযোগ দায়ের করেছেন বিশ্বনাথ বসু। তিনি এই বিষয়টি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে নিয়ে আসতে চাননি। 

Share this article
click me!