Subhashree Ganguly: নায়িকা থেকে এবার 'গায়িকা' হলেন শুভশ্রী! গান গেয়ে মাতিয়ে দিলেন দর্শকমহল

টলিউড ইন্ডাস্ট্রির একজন অন্যতম সেরা অভিনেত্রী হিসেবেও তাঁর নাম যথেষ্ট আলোচিত। সেই শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে এবার দেখা গেল একেবারে লুকোনো প্রতিভা নিয়ে জনসমক্ষে আবির্ভূত হতে ।

Sahely Sen | Published : Feb 26, 2024 6:51 AM IST

অভিনয়ে তিনি যুগ পার করে ফেলেছেন। বিভিন্ন ধারার ছবিতেও তাঁর পারদর্শিতা দর্শক মহলে বহুল চর্চিত। তাঁর সাংসারিক জীবন নিয়েও ভক্ত-মহলে চর্চার অন্ত নেই। অর্থাৎ, জীবনের প্রত্যেকটি ক্ষেত্রে সমান তালে তাল মিলিয়ে এগিয়ে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। শুধুমাত্র পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী হিসেবেই নয়, টলিউড ইন্ডাস্ট্রির একজন অন্যতম সেরা অভিনেত্রী হিসেবেও তাঁর নাম যথেষ্ট আলোচিত। সেই শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে এবার দেখা গেল একেবারে লুকোনো প্রতিভা নিয়ে জনসমক্ষে আবির্ভূত হতে । 

-

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) সকলের মন জয় করে নিলেন তাঁর একেবারে অজানা একটি গুনের কারণে। সম্প্রতি সেচ মন্ত্রী পার্থ ভৌমিকের জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন রাজ-শুভশ্রী সহ টলিউডের বহু বিখ্যাত তারকা ও রাজনৈতিক ব্যক্তিত্বরা। সেই পার্টিতে শুভশ্রী গাইলেন তারই অভিনীত ছবি ‘বস’-এর একটি জনপ্রিয় গান ‘মন মাঝি রে’। 


-


তাঁর গান গাওয়ার ভিডিওটি রেকর্ড করতে দেখা যায় স্বয়ং তাঁর স্বামী রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী তথা বিধায়ক জুন মালিয়াকে। এ দিন শুভশ্রীর কন্ঠে এই গান শুনে মুগ্ধ হয়ে যান পার্টিতে উপস্থিত থাকা প্রতিটি মানুষ। শুভশ্রী সঙ্গে আবার গানের গলা মেলাতে দেখা যায় জুন মালিয়াকেও। 

-
 

 

Share this article
click me!