জন্মদিনে চমক দিলেন দেব, আসছে নতুন ছবি, চলছে সৃজিতের সঙ্গে ‘টেক্কা’-র প্রস্তুত

জন্মদিনে নতুন ছবির কথা ঘোষণা করেন দেব। এবার সৃজিতের পরিচালনায় বক্স অফিসে আসবেন দেব। ছবির নাম টেক্কা।

Sayanita Chakraborty | Published : Dec 27, 2023 7:36 AM IST

সদ্য ভাইরাল হয়েছিল দেবের জন্মদিন পালনের ছবি। সোশ্যাল মিডিয়ায় সবুজ রঙের সোয়েট শার্ট পরে কেক কাটতে দেখা যায় দেবকে। সঙ্গে ছিলেন বান্ধবী রুক্মিনী ও পরিবারের সকল সদস্যরা। জন্মদিনের আগের দিন রাত থেকে শুরু হয়েছিল সেলিব্রেশন। আর সেই ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। জন্মদিনের রেশ কাটতে না কাটতে বড় চমক দিলেন দেব। আসছে নতুন ছবি, সৃজিতের সঙ্গে টেক্কা দিতে প্রস্তুত অভিনেতা।

সহজ করে বলতে, জন্মদিনে নতুন ছবির কথা ঘোষণা করেন দেব। এবার সৃজিতের পরিচালনায় বক্স অফিসে আসবেন দেব। ছবির নাম টেক্কা। ২০২৪ সালের পুজোর সময় মুক্তি পাবে ছবিটি। এখন থেকেই তার ঘোষণা করে দিলেন দেব।

 

 

চলতি বছরে পুজোর সময় মুক্তি পেয়েছে দেবের বাঘাযতীন ছবি। সেই ছবিতে চেনা ছকের বাইরে বেরিয়ে অভিনয় করেছেন দেব। সেই ছবিটিও বেশ সফল হয়েছিল বক্স অফিসে। সেই সাফল্যের রেশ কাটতে না কাটতে মুক্তি পায় দেবের নতুন ছবি প্রধান। ২২ ডিসেম্বর মুক্তি পায় প্রধান। ছবিতে দেব ছাড়াও আছেন সোহন চক্রবর্তী, পরাণ বন্দ্যোপাধ্যায়, মমতা শঙ্কর, খরাজ মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, খরাজ মুখোপাধ্যায়, বিশ্বনাথ বসু, অনির্বাণ চক্রবর্তী, সুজন নীল মুখোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, অনন্যা বন্দ্যোপাধ্যায় সব আরও অনেকে। অতনু রায় প্রযোজনা করেছে ছবিটি। আর পরিচালনা করেছে অভিজিৎ সেন। এবার আসছে তাঁর নতুন ছবি টেক্কা। ছবির কথা ঘোষণা করলেন সোশ্যাল মিডিয়ায়।

তাঁর প্রযোজনা সংস্থার পক্ষ থেকে পোস্ট করা হয়। সেখানে লেখা, ’সাহেব বিবি গোলামের দেশে, অস্তিনে থাক...’ এর সঙ্গে ছবির পোস্টার প্রকাশ করা হয়। সঙ্গে ঘোষমা করা হয় সৃজিতের পরিচালনার কথা। সব মিলিয়ে বড় চমক দিলেন অভিনেতা। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!