মেজাজ হারালেন নচিকেতা, গায়কের অশ্রাব্য গালিগালাজে তপ্ত অনুষ্ঠান মঞ্চ

গানের মধ্য দিয়ে সকলের মনের অনুভূতি ব্যক্ত করেন নচিকেতা। এবার সেই শিল্পীই গান গাইতে গিয়ে জড়ালেন বিপাকে।

Sayanita Chakraborty | Published : Dec 27, 2023 2:12 AM IST

অনেকেরই পছন্দের গায়কের তালিকার শীর্ষে আজও আছেন নচিকেতা। তাঁর গাওয়া প্রায় সব গানই দর্শকদের মন ভালো করে দেয়। গানের মধ্য দিয়ে সত্য কথা বলেন নচিকেতা। তুলে ধরেন বাস্তব কাহিনি। গানের মধ্য দিয়ে সকলের মনের অনুভূতি ব্যক্ত করেন নচিকেতা। এবার সেই শিল্পীই গান গাইতে গিয়ে জড়ালেন বিপাকে।

সদ্য খড়দাহে এক ক্লাবে আমন্ত্রণ জানানো হয় নচিকেতাকে। সেখানেই তৈরি হয় জটিলতা। রাগের মাথায় গালাগালি দেন নচিকেতা। জানা যায়, দর্শক আসনে বসে থাকা এক ভক্ত ক্রমাগথ ছবি তুলছিল তাঁর। প্রথম সারিতে ছিল সেই ভক্ত। তিনি সারাক্ষণ ভিডিও করছিলেন। এতেই মেজাজ হারিয়ে ফেলেন অভিনেতা। মেজাজ হারিয়ে ফেলেন অভিনেতা।

মঞ্চের মধ্যে হাজার ভক্তদের সামনে এক অশ্লীল শব্দ ব্যবহার করে তিনি বলেন, ছবি-টবি তুলো না। গান শুনতে এসেছ, গান শোনো, ফটোগ্রাফার তুমি? এখন কার ছেলেমেয়েদের কোনও কাজ নেই। সারাক্ষণ হাতে... (অশ্লীল শব্দ ব্যবহার করে মোবাইলকে আখ্যা দেন) নিয়ে ঘুরে বেড়াচ্ছে। না করে পড়াশোনা, না শোনে কোনও কথা। কিছুই করে না।

তেমনই বলেন, কত অ্যারোগেন্ট যে এখন ওপর সামনে দাঁড়িয়ে গাই গাইতে হবে আমাকে। ও ছবি তুলেই যাবে।

এভাবে খবরের শিরোনামে এলেন নচিকেতা চক্রবর্তী। তাঁর মুখে এমন অশ্লীল শব্দ শুনে চমক পেলেন সকলে। গায়ক রেগে গিয়ে যে এভাবে নিজের মেজাজ হারাবেন তা কেউ-ই আশা করতে পারেননি। তাঁর আচরণে স্তম্ভিবত হয়েছেন সকলে। সদ্য খড়দাহের একটি ক্লাবে ঘটে যাওয়া এই ঘটনা নজর কেড়েছে সকলের। রাগের মাথায় মেজাজ হারিয়ে অনেকেই বিপাকে পড়তে পারেন। তবে, এমন ভাবে কেউ হাজার হাজার ভক্তের সামনে মন্তব্য করবেন তা আশা করা ছিল কঠিন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

রাজ কাপুর, রাহা হয়ে ফিরে এসেছেন কাপুর পরিবারে! দেখুন বিনোদনের সেরা ঝলক

ছবিতে ধরা পড়ল খান পরিবারের সঙ্গে সুরার সম্পর্কের রসায়ন, দেখে নিন আরবাজ-সুরার বিয়ের অদেখা ছবি

Share this article
click me!