জেনে নিন TRP-র নিরিখে কোন সিরিয়াল পেল প্রথম স্থান, কে কাকে দিল টেক্কা

রিপোর্ট বলছে এবার সবচেয়ে বড় চমক দিয়েছে জগদ্ধাত্রী। তবে, দেখে নিন তালিকার শীর্ষে কোন ছবি স্থান পেল।

Sayanita Chakraborty | Published : Feb 8, 2024 10:02 AM IST / Updated: Feb 08 2024, 03:34 PM IST

ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে কোন ধারাবাহিক কেমন ফল করল TRP-তে, তা জানতে আগ্রহী থাকেন সকলে। রিপোর্ট বলছে এবার সবচেয়ে বড় চমক দিয়েছে জগদ্ধাত্রী। তবে, দেখে নিন তালিকার শীর্ষে কোন ছবি স্থান পেল।

প্রথম স্থানে আছে জগদ্ধাত্রী। সিরিয়ালেন রেটিং ৮.৫। দ্বিতীয় স্থানে আছে ফুলকি। সিরিয়ালেন রেটিং ৮.৩। তৃতীয় স্থানে আছে গীতা এলএলবি। সিরিয়ালেন রেটিং ৮.১। চতুর্থ স্থানে আছে নিম ফুলের মধু। সিরিয়ালেন রেটিং ৭.৮। পঞ্চম স্থানে আছে অনুরাগের ছোঁয়া। সিরিয়ালেন রেটিং ৭.৩। ষষ্ঠ স্থানে আছে কথা। সিরিয়ালেন রেটিং ৭.২। সপ্তম স্থানে আছে কোন গোপনে মন ভেসেছে ও সন্ধ্যাতারা। সিরিয়াল দুটির রেটিং ৬.৯। অষ্টম স্থানে আছে জল থই থই ভালোবাসা। সিরিয়ালেন রেটিং ৬.৭। নবম স্থানে আছে তোমাদের রাণী। সিরিয়ালেন রেটিং ৬.৬। দশম স্থানে আছে কার কাছে কই মনের কথা এবং লাভ বিয়ে আজকার। সিরিয়ালেন রেটিং ৬.৫।

সদ্য প্রকাশ্যে এসেছে এই রিপোর্ট। বেশ কিছুদিন ধরে খবরে জগদ্ধাত্রী। রিপোর্ট বলছে চলতি সপ্তাহে বেঙ্গল টপারের স্থান নিজের দখলে রাখল জগদ্ধাত্রী। ২০২২ সালে অগস্ট থেকে শুরু হয়েছে এই ধারাবাবিক। এক সময় টানা টিআরপি টপার ছিল। প্রতি মুহূর্তে এই সিরিয়ালের কাহিনিতে নতুনত্ব নিয়ে আসেন পরিচালক। যে কারণে বারে বারে খবরে আসে সিরিয়ালটি। এবারও বাকিদের টেক্কা দিয়ে পেল প্রথম স্থান।

এদিকে গত সপ্তাহে প্রথম স্থানে ছিল জগদ্ধাত্রী। ৮.৭ রেটিং ছিল সিরিয়ালটি। দ্বিতীয় স্থানে ছিল ফুলকি ও গীতা এলএলবি। ৮.১ রেটিং ছিল সিরিয়াল দুটির। এবং তৃতীয় স্থানে ছিল নিম ফুলের মধু। ৭.৮ রেটিং ছিল সিরিয়ালটি। এবারও প্রথম স্থান জগদ্ধাত্রী। দ্বিতীয় স্থানে ফুলকি এবং স্থানে আছে গীতা এলএলবি।

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!