১৪ ফেব্রুয়ারি যুগল দেখলে চটি ছোঁড়ার পরিকল্পনা সায়ন্তিকার, বিশেষ পোস্ট নায়িকার

নেটিজেনদের মতে, প্রেম জুটছে না সায়ন্তিকার। সে কারণে প্রেমিক-প্রেমিকার ওপর রাগ দেখাচ্ছেন তিনি।

Sayanita Chakraborty | Published : Feb 8, 2024 7:32 AM IST

টলিউডের বেশ পরিচিত মুখ সায়ন্তিকা। রিয়েলিটি শো-র মঞ্চ থেকে পা রাখেন অভিনয় জগতে। পরে পর হিট দিয়েছেন এক সময়। অনেকেই পছন্দের অভিনেত্রী তিনি। তবে, কাজের বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে সেভাবে কখনও খবরে আসেননি নায়িকা। তাঁর প্রেম জীবন নিয়ে সেভাবে মেনেনি তথ্য। অনেক নেটিজেনদের মতে, প্রেম জুটছে না সায়ন্তিকার। সে কারণে প্রেমিক-প্রেমিকার ওপর রাগ দেখাচ্ছেন তিনি।

স্পষ্ট করে বলতে, সদ্য এক বিশেষ মন্তব্য করে খবরে আসেন সায়ন্তিকা। তাঁর এক্স হ্যান্ডেল থেকে একটি পোস্ট ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, দূরে ঘন সবুজ জঙ্গল। সেই সবুজকে সামনে রেখে ঘন হয়ে বসে আছেন যুগল। তাঁদের পিছনে, খানিকটা উপরে এক পাটি নীল-সাদা হাওয়াই চপ্পল তাক করে বসে এক যুবক। চটি তাক করে যুগলের দিকে। ছবির ওপর লেখা, ১৪ ফেব্রুয়ারি আমার পরিকল্পনা।

 

 

এরপরই শুরু বিতর্ক। কেন তিনি প্রেমিক-প্রেমিকাদের উদ্দেশ্যে এমন কথা বললেন তা নিয়ে উঠছে প্রশ্ন। এর উত্তরে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সায়ন্তিকা হলেন, আমি তো সিঙ্গল। অন্য যুগলদের দেখে আমার হিংসে হবে, গা জ্বলে যাবে। তাই মজা করেই পোস্ট করেছি। সঙ্গে তিনি বলেন, এটা যে এই রকম দৃষ্টিকোণ হতে পারে সেটা আমার ধারণা ছিল না। তিনি আরও বলেন, একটা সময় ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে নিয়ে উৎসাহ ছিল। কিন্তু, এখন আর সে সব নেই। ছবির কাজ, দলের কাজ করতেই সব সময় চলে যায়। তাঁর কথায়, ভাবলে রোজই ভ্যালেন্টাইন্স ডে, না ভাবলে কোনও দিনই না।

এভাবে সোশ্যাল মিডিয়া পোস্টের দৌলতে খবরে এলেন সায়ন্তিকা। তাঁর পোস্ট মুহূর্তে হল ভাইরাল। যা নজর কাড়ল সকলের।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

‘দিদিই উত্তর দেবেন’- ভাইরাল হওয়া বিতর্কিত অডিও ক্লিপ নিয়ে মুখ খুললেন দেব

শ্বশুরবাড়িতে প্রতি পদক্ষেপে মেনে চলতে হত নানান নিয়ম, জেনে নিন এষা দেওলের দাম্পত্য জীবনের কথা

Share this article
click me!