নীল জলরাশির মাঝে ব্রেকফাস্ট, রুক্মিণীকে নিয়েই কি মলদ্বীপে কেয়ালিটি সময় কাটাচ্ছেন দেব?

যতদূর চোখ যাচ্ছে শুধু নীল জলরাশি। দেবের ইনস্টগ্রামে উঁকি মারলেই দেখা যাচ্ছে ,ব্রেকফাস্ট টেবিলের সামনে বসে রয়েছেন রয়েছেন। নীল রঙের স্ট্রাইপ শার্ট, চোখে রোদচশমা পরে পোজ দিয়ে বসে রয়েছেন দেব। জানা যাচ্ছে, রুক্মিণীকে নিয়েই মলদ্বীপে পাড়ি দিয়েছেন দেব।

Web Desk - ANB | Published : Mar 28, 2023 7:24 AM IST / Updated: Mar 28 2023, 01:02 PM IST

টলিপাড়ার সুপারস্টার দেব রয়েছেন ছুটির আমেজে। লাইট-ক্যামেরা-অ্যাকশন ছেড়ে নীল জলরাশির অতল গভীরে ডুব দিয়েছেন অভিনেতা দেব। আপকামিং ছবি বাঘাযতীনের শুটিংয়ের জন্য খুবই ব্যস্ত ছিলেন দেব। অভিনয় করতে গিয়ে চোখ গুরুতর চোট পান দেব। তারপরও শুটিং চালিয়ে গেছেন । এবার সবকিছুর পর নিজের জন্য সময় বার করে ভ্যাকেশনে গেলেন দেব। ছুটি কাটানোর ছবি ভক্তদের সঙ্গে শেয়ারও করেছেন অভিনেতা। যা ভাইরাল হতেও খুব বেশি সময় লাগেনি।

সম্প্রতি দেবের ইনস্টগ্রামে উঁকি মারলেই দেখা যাচ্ছে ,ব্রেকফাস্ট টেবিলের সামনে বসে রয়েছেন রয়েছেন। নীল রঙের স্ট্রাইপ শার্ট, চোখে রোদচশমা পরে পোজ দিয়ে বসে রয়েছেন দেব। যতদূর চোখ যাচ্ছে শুধু নীল জলরাশি। যার ক্যাপশনে লেখা শুভ সকাল। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। জানা গিয়েছে, নটী বিনোদিনীর শুটিং শেষ হয়েছে রুক্মিণীর। এবার ব্যস্ততা কাটিয়েই ভ্যাকেশনে গিয়েছেন তারা।টলিপাড়ার পপুলার কাপলদের মধ্যে দেব-রুক্মিণী রয়েছেন সকলের শীর্ষে। সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন এই কাপল। সোশ্যাল মিডিয়াতেও দুজনেই বেশ অ্যাক্টিভ। নিজেদের ব্যক্তিগত মুহূর্তে ফ্রেমবন্দি করে চলেছেন হামেশাই। আর অনুরাগীরাও তাড়িয়ে উপভোগ করছেন। মলদ্বীপে ভ্যাকেশন মুডে রয়েছেন অভিনেতা। জানা যাচ্ছে, বান্ধবী রুক্মিণী মৈত্রকে নিয়েই মলদ্বীপে পাড়ি দিয়েছেন দেব।

 

 

মলদ্বীপে যাওয়ার পর থেকেই বেশ কিছু ছবি নিজেদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন দেব ও রুক্মিণী। তবে এখনও পর্যন্ত কোনও ছবিই তারা একসঙ্গে পোস্ট করেননি। একফ্রেম নয়, বরং যে যার নিজস্ব ইনস্টাগ্রামেই একের পর এক ছবি পোস্ট করে চলেছেন। সম্প্রতি দেব নিজের ইনস্টাগ্রামে বক্সার পরে কাঠের চেয়ারে বসে আছেন। সেখানেও লেখা জনপ্রিয় ক্যাপশন-এমনই। 

 

 

রুক্মিণী নিজের ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে মলদ্বীপের মনোরম আবহাওয়া তাড়িয়ে উপভোগ করছেন দেবের বান্ধবী। খোলা চুল,সরু ফিতের জামা, অনাবৃত উরু, মাথায় টুপি পরে ছবিতে পোজ দিয়েছেন রুক্মিণী। ভরা যৌবন যেন উপচে পড়ছে। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

 

 একই সময় একই জায়গা থেকে নিজেদের ছবি শেয়ার করতেই দুইয়ে দুইয়ে চার করেছেন নেটিজেনরা। তবে পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট লাভবার্ডস। উল্লেখ্য, ২০২৩-এর দুর্গাপুজোয় আসছে দেবের বাঘাযতীন। প্রতিবছর পুজোতেই দেবের ছবি মুক্তি পাওয়া যেন নিয়ম হয়ে দাঁড়িয়েছে। ২০২২ সালে মুক্তি পেয়েছিল কাছের মানুষ। এবারের চমক বাঘাযতীন।

Share this article
click me!