Jeet: দ্বিতীয়বার বাবা হতে চলেছেন জীৎ, পরিবারে আসছে নতুন সদস্য, সুখবর দিলেন ভক্তদের

লিখলেন, খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি, পরিবারের সদস্য বাড়তে চলেছে। আসতে চলেছে আমাদের দ্বিতীয় সন্তান। সকলের আশীর্বাদ কাম্য।

Sayanita Chakraborty | Published : Sep 27, 2023 10:18 AM IST

ফের খুশির খবর বিনোদন দুনিয়ায়। আগমন ঘটছে একের পর এক নতুন সদস্যের। আজ ভক্তদের সুখবর দিলেন জিৎ। মা হচ্ছেন মোহনা মদনানি। পরিবারের নতুন সদস্যের আসার খবর জানালেন তিনি। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। স্ত্রীর গর্ভবস্থার ছবি শেয়ার করলেন জিৎ। লিখলেন, খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি, পরিবারের সদস্য বাড়তে চলেছে। আসতে চলেছে আমাদের দ্বিতীয় সন্তান। সকলের আশীর্বাদ কাম্য।

জীৎ ও মোহনার এক কন্যা সন্তান আছে। মেয়ের বয়স ১১। এবার তাঁদের পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। সদ্য মেটারনিটি শ্যুট করান তাঁরা। জিৎ মোহনা তো বটেই সঙ্গে ছবিতে দেখা গিয়েছে তাঁদের মেয়েকে। সকলেই পরেছিলেন স্কাই রঙের পোশাক। মোহনা ও মেয়ে একই ডিজাইনের পোশাক পরেছেন। আজ জিৎ পরেছেন কালো ট্রাউজার ও নীল রঙের শার্ট। কোনও ছবিতে মোহনার পেটে হাত দিয়ে দেখা যাচ্ছে জিৎ ও মেয়েকে। তেমনই কোনও ছবিতে শুধু দেখা যাচ্ছে মোহনাকে। আবার কোনও ছবিতে মেয়ে ও স্ত্রীর কাঁধে হাত দিয়ে পোজ দিয়েছেন জিৎ। এরসঙ্গে চারটি ছবি শেয়ার করেছেন নায়ক। এই ছবি শেয়ার করে দিলেন সুখবর।

এদিকে আবার কেরিয়ারে ভালো সময় জিৎ-র। শীঘ্রই মুক্তি পাবে ‘মানুষ’। সদ্য প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্ট লুক। গণেশ চতুর্থী উপলক্ষ্যে ভক্তদের চমক দিলেন অভিনেতা। ফের একবার ভিন্ন রকম গল্প নিয়ে মুক্তি পেতে চলেছে ছবিটি। অ্যাকশন, রোম্যান্স, ইমোশনের আলাদা গল্প নিয়ে আসছে মানুষ। এই ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন, সুস্মিতা চট্টোপাধ্যায়, সৌরভ চক্রবর্তী। জিৎ ফিল্মওয়ার্কসের ব্যানারে জিৎ, গোপাল মদনানি ও অমিত জুমরানি প্রযোজনা করছেন মানুষ- চাইল্ড অফ ডেস্টিনি ছবিটি। ২৪ নভেম্বর মুক্তি পেতে চলেছে ছবিটি।

 

 

এদিকে আবার, ডিসেম্বরে আসছে শুভশ্রীর দ্বিতীয় সন্তান। তার আগে সাত মাসের সাধ হল শুভশ্রীর। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই সকল ছবি। ঘরোয়া বাবেই সাধের অনুষ্ঠান হল শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। মা-বাবা ও শ্বশুরবাড়ির ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতে সাধ খান শুভশ্রী। এদিন সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেন নায়িকা। যেখানে সবুজ রঙের টিউনিক পোশাকে দেখা গিয়েছে শুভশ্রীকে। ছবিতে পাশে দাঁড়িয়ে ছিলেন রাজ। রাজের পরনে নীল রঙের কুর্তা। চোখে কালো ফ্রেমের চশমা। কোনও ছবিতে মা ও বাবার মাঝে দেখা যাচ্ছে শুভশ্রীকে। আবার কোনও ছবিতে আত্মীয়দের মাঝে দাঁড়িয়ে পোজ দিয়েছেন হবু মা।

 

আরও পড়ুন

Oscar 2024: ‘দ্য কেরালা স্টোরি’ কিংবা ‘ঘুমর’ নয়, অস্কারে যাচ্ছে মালায়লাম ছবি ‘২০১৮’

Tiger 3: প্রকাশ্যে এল ‘টাইগার ৩’ ছবির টিজার, বক্স অফিসে ধামাকা করতে আসছেন সলমন-ক্যাট

জিয়াউল ফারুক অপূর্বর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন টোটা, শুরু হল ‘চালচিত্র’ ছবির শ্যুটিং

Share this article
click me!