প্রেমিকা থাকা সত্ত্বেও অন্য মহিলার সঙ্গে অন্তরঙ্গতা, হাতেনাতে ধরা পড়ে কী হাল হয়েছিল টলি অভিনেতার

বছরের শুরুতেই সুমনের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন সুরভি। কিন্তু হঠাৎ করে কেন এই পথ আলদা হল তা নিয়েই জলঘোলা শুরু হয়েছে।

Web Desk - ANB | Published : Jan 20, 2023 4:03 AM IST / Updated: Jan 20 2023, 09:37 AM IST

টলিউডে যেন বির্তক লেগেই রয়েছে। অনেক তারকারাই আছেন যারা বউ কিংবা প্রেমিকা থাকা সত্ত্বেও পরকীয়ায় জড়িয়ে পড়েছেন। অভিনয়ের জগতে আসার কিছুদিনের মধ্যে অনেকেই জড়িয়ে পড়েছিলেন এই রঙিন জগতে। নিজেদের ব্যক্তিগত সম্পর্ক, পরিবার সব প্রায় ভুলে গিয়েই পরকীয়ায় মেতে ওঠেন তারকারা। অভিনয় জীবন, ব্যক্তিগত সম্পর্ক, সমস্ত কিছুর মধ্যেই তাদের বির্তক যেন নানা ভাবে মাথাচাড়া দিয়ে উঠেছে। এরকমই নোংরা বিতর্কে নাম জড়িয়েছে টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ সুমন দে-র।

টলিপাড়ার অতি পরিচিত মুখ সুমন দে দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন অভিনেত্রী সুরভী সান্যালের সঙ্গে। ছোট পর্দার দুই তারকার সম্পর্কের কথা কারোরই অজানা নয়। বেশ অনেকবছর ধরেই একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেব সুমন ও সুরভী। তবে আচমকাই ঘটে ছন্দপতন। বছরের শুরুতেই সুমনের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন সুরভি। কিন্তু হঠাৎ করে কেন এই পথ আলদা হল তা নিয়েই জলঘোলা শুরু হয়েছে।

প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, প্রায় এক মাস ধরে সুমনের সঙ্গে কোনওরকম সম্পর্কে নেই সুরভী। এমনকী যোগাযোগও পুরোপুরি বন্ধ। তিনি জানান, বিশ্বকাপ ফুটবলের ফাইনালের দিন নিজের ফ্ল্যাটে অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠতায় মত্ত ছিলেন সুমন, তা হাতেনাতে ধরে ফেলেন সুরভী। তারপর আর বলার কোনও ভাষা নেই। আমি এখনও পর্যন্ত ভাবতেই পারছি না সুমন এভাবে চিট করল, জানিয়েছেন সুরভী। অভিনেত্রী আরও বলেন দিদি নম্বর ১-এর মঞ্চে সুমনের সঙ্গে হাজির হয়ে নিজেদের সম্পর্কের কথা, এমনকী বিয়ের কথাও ঘোষণা করেছিলাম। তবে সম্পর্কটা এভাবে ভেঙে যাওয়ায় বাড়ির সম্মানও ধূলোয় মিশে গেছে। মধ্যবিত্ত পরিবারে জন্ম, রাস্তাঘাটে বাবা-মা নানা কটূ কথা শুনতে হচ্ছে,সেটা ভেবেই আরও বেশি খারাপ লাগছে। তবে সুমনকে এই বিষয়ে প্রশ্ন করা হলে অভিনেতা সাফ বলেন, এই বিষয় নিয়ে আমি কোনও মন্তব্য করতে চাই না। কীভাবে আলাপ হয়েছিল সুমন ও সুরভীর। দীর্ঘদিনের পথচলা অবশেষে বন্ধ হল। শিলিগুড়িতে বাড়ি সুমন ও সুরভী। পুজোর সময়েই প্রথম দেখা তারপর প্রেম। বিয়ের সবকিছুই ঠিকঠাক হয়ে গিয়েছিল। তবে সুমনের ঠাকুমা মারা যাওয়ায় তাদের বিয়েটাও পিছিয়ে যায়। তবে ২০২৩-এর শেষে কিংবা ২০২৪ সালের শুরুতেই বিয়েটা সেরে ফেলারও পরিকল্পনা ছিল। কিন্তু সম্পর্কটাই আর নেই। সুমনের এই কীর্তি ফাঁস হতে জোর চর্চা শুরু হয়ে টলিপাড়ার অন্দরে। দুজনের ইন্ডাস্ট্রির পরিচিত মুখ, এই চর্চা যে সহজে থামার নয়, তা বেশ ভালই টের পাওয়া যাচ্ছে। এই মুহূর্তে তুমি যে আমার মা ধারাবাহিকের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন সুমন দে। অন্যদিকে সুরভীর হাতে কোনও কাজ নেই।

আরও পড়ুন-

আবারও নিজের রাজত্ব হারাল 'জগদ্ধাত্রী', টিআরপি-তে চমক দিয়ে সেরার সেরা হল কে

প্রকাশ্যেই 'স্ত্রী'-এর মর্যাদা রুক্মিণীকে, কবে যাচ্ছেন ছাদনাতলায়, দেবকে প্রশ্ন অনুরাগীদের

রেড হট লুকে আগুনে কন্যা মনামী, 'সেক্সবম্ব'-এর অ্যাটিটিউডে কুপোকাত হলেন অনুরাগীরা

Share this article
click me!