'অবশ্যই ধ্বংস হবে...', কার উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় সতর্কবার্তা দিলেন নুসরত জাহান?

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বিশেষ বার্তা পোস্ট করলেন অভিনেত্রী নুসরত। সেই বার্তা ঘিরে শুরু হয়েছে নতুন জল্পনা। 

Sahely Sen | Published : Sep 16, 2023 3:07 PM IST / Updated: Sep 16 2023, 08:40 PM IST

ফ্ল্যাট পাইয়ে দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা প্রতারণা করার অভিযোগ উঠেছে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহানের বিরুদ্ধে। এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য গত মঙ্গলবার তাঁকে সিজিও কমপ্লেক্সে ডেকেও পাঠিয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED), সাংসদ সেদিন সশরীরে হাজিরাও দিতে গিয়েছিলেন। সেই নিয়ে আলোচনা যখন তুঙ্গে, তখনই আবার জল্পনা শুরু হল তাঁর সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে। 

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বিশেষ বার্তা পোস্ট করলেন অভিনেত্রী নুসরত। সেই স্টোরিতে লেখা রয়েছে, “সত্য কখনও পরিবর্তিত হয় না, সত্য চিরস্থায়ী। পরিস্থিতি কখনও কখনও আমাদের চোখের সামনে বিভিন্ন সময়বিশেষে সত্যের গায়ে রং চড়ানোর চেষ্টা করে বা চড়িয়ে থাকে।  কিন্তু, সত্যিটা একদিন প্রকাশ পাবেই। যারা সত্যটা মেনে নিতে পারে না, তারা একদিন অবশ্যই ধ্বংস হবে।” 

ফ্ল্যাট দুর্নীতি মামলায় তাঁর বিরুদ্ধে অভিযোগ তুলেছেন রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের একাধিক অবসরপ্রাপ্ত কর্মী। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তের জন্য তাঁকে জিজ্ঞাসাবাদ করেছে ইডি। মঙ্গলবার ইডি তাঁর কাছ থেকে যা জানতে চেয়েছিল, সেই সব প্রশ্নের জবাব দিয়েছেন বলে জানিয়েছিলেন নায়িকা। তদন্তকারীদের তলব পেলে এর পরেও সহযোগিতা করবেন বলে জানিয়ে দিয়েছেন তিনি। এরপর এবার সত্য উদ্ঘাটনের বক্তব্যের দ্বারা কী বোঝাতে চাইলেন নুসরত, তা অবশ্য সোশ্যাল মিডিয়ায় একেবারেই স্পষ্ট নয়। 


আরও পড়ুন- 
Viral Video: কান ধরে 'মুরগি' করে অফিসের মেঝেতে শাস্তি! উত্তর প্রদেশে সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেটের চূড়ান্ত অমানবিকতা
এ কি কাণ্ড! চলন্ত বাইকের ওপরেই মাখোমাখো প্রেমে জড়িয়ে গেলেন যুবক-যুবতী, দেখুন ভিডিও
DA Increases: পুজোর মরশুমে সরকারি কর্মচারীদের লক্ষ্মীলাভ, কেন্দ্রের পক্ষ থেকে ডিএ বাড়ানোর সম্ভাবনা

Share this article
click me!