Gourav Riddhima: টলিউডে দারুণ খবর! গৌরব-ঋদ্ধিমার পরিবারে নতুন অতিথির আগমন

সোশ্যাল মিডিয়ায় ঘন ঘন পোস্ট আর ভক্তদের জন্য সুখবর দেওয়ার ফাঁকে অধীর অপেক্ষায় বসেছিলেন টলিউডের আকর্ষণীয় জুটি গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা ঘোষ। সেপ্টেম্বরের ১৬ তারিখে দীর্ঘ অপেক্ষার অবসান। 

Sahely Sen | Published : Sep 16, 2023 10:03 AM IST / Updated: Sep 16 2023, 04:12 PM IST

মহা আনন্দে সাড়া হয়েছিল সাধের অনুষ্ঠান, তার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় চলছিল বাবা- মা হওয়ার প্রাক পর্বের ছবি পোস্ট করা। ভক্তরাও টলিউডের এই আকর্ষণীয় জুটির কাছ থেকে সুখবর পাওয়ার জন্য অধীর আগ্রহে চোখ রাখছিলেন নেট মাধ্যমে। অবশেষে সেপ্টেম্বরের ১৬ তারিখ ঘটল দীর্ঘ অপেক্ষার অবসান। বাবা মা হলেন অভিনেতা গৌরব চক্রবর্তী এবং অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ। 

অভিনেতা সব্যসাচী চক্রবর্তী ও মিঠু চক্রবর্তীর ছোট ছেলে অর্জুন চক্রবর্তী কয়েক বছর আগেই কন্যা সন্তানের বাবা হয়েছেন। সব্যসাচী চক্রবর্তীর বড় ছেলে গৌরব চক্রবর্তী ২০১৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষের সঙ্গে। তারপর ২০২৩ সালে তাঁদের সংসারে এল ছোট্ট নতুন অতিথি। এদিন সকালবেলাই পুত্র সন্তানের বাবা- মা হলেন দু' জন। 

নাতনির পর ছোট্ট নাতির আগমন হওয়ায় স্বাভাবিকভাবেই বাড়িতে খুশির হাওয়া। সদ্য দাদু এবং ঠাকুমা হওয়ার আনন্দে আত্মহারা সব্যসাচী এবং মিঠু। সদ্য মা হওয়া ঋদ্ধিমা এবং তাঁর শিশু-পুত্র এখন সুস্থ আছে বলেই জানানো হয়েছে হাসপাতালের তরফে। তবে, বাড়িতে কবে নতুন অতিথির আগমন ঘটবে, সেই দিনক্ষণের বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। 

আরও পড়ুন- 

Viral News: জীবিত স্বামীকে 'মৃত' বলে দেখিয়ে দিনের পর দিন তুলছেন বিধবা ভাতা, ঝাড়খণ্ডে ধরা পড়ল গ্রাম্য মহিলাদের কীর্তি!

Share this article
click me!