Lok Sabha Election: তৃণমূলের টিকিট থেকে বাদ সায়ন্তিকা, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ চড়ল চরমে

আবারও সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরণ। নুসরতের পর এবার সায়ন্তিকা, সামাজিক মাধ্যমে কী লিখলেন অভিনেত্রী?

Sahely Sen | Published : Mar 11, 2024 4:49 AM IST

২০২৪ সালের লোকসভা ভোটের জন্য ১০ মার্চ, রবিবার ব্রিগেডের মঞ্চ থেকে নিজেদের প্রার্থী তালিকার নাম ঘোষণা করেছে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস (TMC) । একগুচ্ছ নতুন নামের সঙ্গে পুরনো সদস্যদেরও দলের টিকিট দিয়েছেন সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) । কিন্তু, সেই তালিকা থেকে যেমন বাদ পড়েছেন বারাসাতের তারকা সাংসদ নুসরত জাহান, ঠিক তেমনই বাদ দেওয়া হয়েছে টলিউডের আরেক গ্ল্যামারাস অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee) -কেও। 

-
 

সূত্র মারফৎ জানা গেছে যে, এবারের লোকসভা ভোটে বাঁকুড়া জেলার লোকসভা থেকে প্রার্থী হতে চেয়েছিলেন সায়ন্তিকা। কিন্তু, রবিবার ব্রিগেডের মঞ্চে উপস্থিতও ছিলেন তিনি। কিন্তু, হঠাতই দলের পক্ষ থেকে ঘোষণা করা হয় যে, এবছর বাঁকুড়া লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী করা হচ্ছে অরূপ চক্রবর্তীকে । তখনই সায়ন্তিকার হতাশা তৈরি হয়। তারপর সম্পূর্ণ সভা শেষ না হতেই ব্রিগেড ছেড়ে বেরিয়ে যান অভিনেত্রী। তারপরেই তাঁর ক্ষোভ পৌঁছয় চরমে। 

-

২০২১ সালের বিধানসভা ভোটে বাঁকুড়া বিধানসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী হয়ে দাঁড়িয়েও জিততে পারেননি সায়ন্তিকা। বিজেপি প্রার্থী নীলাদ্রিশেখর দানা-র কাছে হার হয় তাঁর। এবছর বাঁকুড়া লোকসভা থেকে টিকিট পাবেন বলে নিশ্চিত ছিলেন তিনি। কিন্তু, টিকিট না পেয়েই সোশ্যাল মিডিয়ায় সবুজ রঙে একটি মারাত্মক স্টোরি দিতে দেখা গেছে তাঁকে। সেই পোস্টটিতে লেখা রয়েছে – “All is fair in love and war but neither love or war is ever fair. – John Guedes Do Nascimento” , অর্থাৎ, প্রেম ও যুদ্ধে সবই ন্যায়সঙ্গত । কিন্তু প্রেম বা যুদ্ধ কোনওটাই ন্যায়সঙ্গত নয়। – জন গ্যুদেস ডো নাসিমেন্টো ।


আরও পড়ুন-
Nusrat Jahan: লোকসভা ভোটে তৃণমূলের হয়ে টিকিট পাননি নুসরত জাহান! সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন অভিনেত্রী?

Read more Articles on
Share this article
click me!