Abar Bibaho Obhijaan: ডিস্কোতে তিন মূর্তি, প্রকাশ পেল ‘আবার বিবাহ অভিযান’ ছবির দ্বিতীয় গান

সম্প্রতি প্রকাশ্যে এল ‘মন বাজারে’। এটি ছবির দ্বিতীয় গান। ছবির কাহিনি অনুসারে, থাইল্যান্ডের ট্যুরে থাকাকালীন এক পার্টির গান এটি।

Web Desk - ANB | Published : May 8, 2023 12:11 PM IST

প্রকাশ্যে এল ‘আবার বিবাহ অভিযান’ -র নতুন গান। এটি ছবির দ্বিতীয় গান। সম্প্রতি প্রকাশ্যে এল ‘মন বাজারে’। গানটি গেয়েছেন নাকাশ আজিজ। আর সুর করেছেন জিৎ গাঙ্গুলী। ‘মন বাজারে’ গানটি ডিস্কো থেকে শ্যুট হয়েছে। কয়ের মিনিটের এই গানের শুরুতে দেখা যাচ্ছে ডিস্কো থেকে পৌঁছে গিয়েছেন তিন বন্ধু। সেখানে এক সুন্দরীকে দেখে হতবাক তাঁরা। গানে অঙ্কুশ, অনির্বান ও রুন্দ্রনীলকে পারফর্ম করতে দেখা গিয়েছে। রূদ্র পরেছেন হলুদ রঙের কোট ও ট্রাউজার। অঙ্কুশের পরনে লাল কোট ও ট্রাউজার। আর অনির্বান পরেছেন নীল রঙের কোট ও ট্রাউজার। ছবির কাহিনি অনুসারে, থাইল্যান্ডের ট্যুরে থাকাকালীন এক পার্টির গান এটি। সম্প্রতি প্রকাশ্যে এল গানটি। বর্তমানে এটি সকল মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্মে উপলব্ধ।

তিন বন্ধুর গল্প নিয়ে তৈরি ‘আবার বিবাহ অভিযান’। কদিন আগে প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। ট্রেলার দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে হাসির মোড়কে তৈরি হয়েছে ছবিটি। ট্রেলারের শুরুতে দেখা যাচ্ছে, গণশার বাবা তাঁর জন্য নাকি ১০০ কোটি টাকা রেখে গিয়েছে। সেই লোভেই তাঁর সঙ্গে থাইল্যান্ড পারি দেয় রজত ও অনুপম। ট্রেলারের শুরুতে দেখা যাচ্ছে, একটি মেয়েকে তিনজল ছেলে মিলে বিয়ে করার পরিচালনা করছেন। তারপরই বিপদে পড়েছেন রজত, গণশা ও অনুপম। অর্থাৎ রুদ্র, অঙ্কুশ ও অনির্বান। তাঁদের বাঁচাতে সেখানে হাজির তাঁদের স্ত্রী। অর্থাৎ, সোহিনী, নুসরত ও প্রিয়াঙ্কাকে। কীভাবে বিপদ থেকে তাদের রক্ষা করবে তা নিয়ে ছবির গল্প।

 

কয়েক সেকেন্ডের ট্রেলার দেখে বোঝা গিয়েছিল ছবিরে পরতে পরতে রয়েছে হাসির ও মজা। ছবির ডায়লগ থেকে উপস্থাপনা আর গল্প তো বটেই- সবেতে রয়েছে হাসি, ঠাট্টা আর মজা। বউয়ের চোখের আড়ালে থাইল্যান্ডে গিয়ে তিন বন্ধু কী কর্মকান্ড ঘাটাবে তা নিয়ে ছবি।

এর আগে ২০১৯ সালে মুক্তি পেয়েছিল বিবাহ অভিযান। সেই ছবি মুক্তি পেতে না পেতেই ব্যাপক সাফল্য পেয়েছিল। তিন পুরুষের কাহিনি নিয়ে তৈরি হয়েছিল সেই ছবি। ছবিটি পরিচালনা করেন বীরসা দাশগুপ্ত। এটি তারই সিক্যোয়েল ছবি। আর প্রকাশ্যে এল এই ‘আবার বিবাহ অভিযান’ ছবির দ্বিতীয় গান। যেখানে জমিয়া পারফর্ম করেছেন অঙ্কুশ, অনির্বান ও রুদ্রনীল। সব মিলিয়ে এক রাশ মজা, হাসি নিয়ে আসছে ‘আবার বিবাহ অভিযান’। ২৫ মে মুক্তি পাবে ছবিটি।

 

আরও পড়ুন

রবীন্দ্র জয়ন্তীতে শ্রদ্ধা এসভিএফ মিউজিকের, প্রকাশিত ১০টি রবীন্দ্রসঙ্গীত

Devlina Kumar: শাশুড়ি মানেই কি খারাপ? সাত শাশুড়ির সঙ্গে ছবি পোস্ট করে প্রশ্ন তুললেন দেবলীনা

সোশ্যাল মিডিয়ায় সব থেকে বেশি Followers এদের, রইল ছোট পর্দার নায়িকার কথা

Share this article
click me!