Sonali Chowdhury: পরিবারকেই বেশি সময় দিতে চান সোনালী চৌধুরী, এবার আসছেন গানের অনুষ্ঠানের সঞ্চালক হয়ে

ছেলে সামান্য বড় হয়েছে বলেই এবার সঞ্চালনার দায়িত্ব নিচ্ছেন সোনালী।

Sahely Sen | Published : Sep 6, 2023 2:13 AM IST

বিয়ের পরেও কাজ চালিয়ে যাচ্ছিলেন পুরোদমে, কিন্তু, ছোট্ট সন্তান হওয়ার পর থেকে কাজ থেকে অনেকটাই বিরতি নিয়েছেন টেলি সিরিয়াল অভিনেত্রী সোনালী চৌধুরী। নিজের ছেলেকে বড় করার দায়িত্বে এখন তিনি পুরোপুরি অভিভাবকের ভূমিকায়। কিন্তু, কাজ কমিয়ে দিলেও ধীরে ধীরে আবার পুরনো ফর্মে ধরা দিতে চলেছেন জনপ্রিয় তারকা। 

বর্তমানে দিনের বেশিরভাগ সময় শুধুমাত্র নিজের পরিবারকেই দিতে চান অভিনেত্রী সোনালি চৌধুরী। ছোট পর্দায় খুব-একটা দেখা যায় না তাঁকে। ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ সিরিয়ালের পর তাঁকে অভিনয়ের জগতে প্রায় দেখাই যায়নি। তবে, এ বার তিনি আসতে চলেছেন সঞ্চালকের ভূমিকায়। ‘সান বাংলা’ চ্যানেলের একটি গানের অনুষ্ঠানে সঞ্চালিকা হিসাবে দেখা যাবে সোনালি চৌধুরীকে। অনুষ্ঠানটির নাম ‘বাংলা মেলোডি’। ইতিমধ্যেই এই অনুষ্ঠানের প্রোমো শুট করার কাজ সম্পন্ন হয়েছে। এই অনুষ্ঠানের মাধ্যমেই আবার পুরোদমে কাজ শুরু করতে চলেছেন বলে জানা গেছে। 

বর্তমানে সোনালী চৌধুরীর ছেলের বয়স দু’বছর। ধীরে ধীরে সে কথা বলতে শিখছে। ছেলে সামান্য বড় হয়েছে বলেই এবার সঞ্চালনার দায়িত্ব নিচ্ছেন সোনালী। ছেলের ছোটবেলাটা মিস করতে চান না বলেই অধিক সময় তিনি ছেলের সঙ্গে সময় কাটান। কাজের ফাঁকে ফাঁকে পরিবারকে সময় দেওয়া বজায় রাখতে চাইছেন অভিনেত্রী। তবে পুরোপুরি গানের অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে তিনি এই প্রথম বার দেখা দিতে চলেছেন। ফলত, তাঁর কেরিয়ারে এটা যেমন একেবারে নতুন একটা সূচনা, তেমনই ভিন্ন ধারা হিসেবে গুরুত্বপূর্ণ তো বটেই। 


আরও পড়ুন- 

Bengali Serial: খুলে পড়ছে পরনের শার্ট, 'নিম ফুলের মধু' সিরিয়ালের মানসী সেনগুপ্তর এ কি দশা!
Weather News: উত্তর পশ্চিমে এগোচ্ছে ঘূর্ণাবর্ত, জন্মাষ্টমীতে কেমন থাকবে বাংলার আবহাওয়া?
৩০ বছর পর জন্মাষ্টমী তিথিতে অতি শুভ জয়ন্তী যোগ! সময়সূচি মেনে পুজো করলে শ্রী কৃষ্ণের কৃপালাভ করবেন ভক্তরা

Share this article
click me!