Subhashree: হাসপাতাল থেকে ছবি শেয়ার করলেন শুভশ্রী, জেনে নিন কেমন আছেন নায়িকা

Subhashree: হাসপাতাল থেকে ছবি শেয়ার করলেন শুভশ্রী, জেনে নিন কেমন আছেন নায়িকা

Sayanita Chakraborty | Published : Dec 1, 2023 4:23 AM IST / Updated: Dec 01 2023, 10:01 AM IST

একের পর এক সুখবর টলিউড জুড়ে। কখনও বিয়ের খবর আসছে তো কখনও নতুন সদস্যের আগমনের খবর। গতকালই টলিপরিবারের এসেছে এক নতুন সদস্য। মা হয়েছেন শুভশ্রী। রাজ-শুভশ্রীর পরিবারে এসেছে নতুন সদস্য। কন্য সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। আর তারপরই হাসপাতাল থেকে ছবি পোস্ট করলেন নায়িকা।

হাসপাতাল যাওয়ার আগেও ছবি পোস্ট করেছিলেন শুভশ্রী। কালই হাসপাতালে ভর্তি হন। কালই শর্ট প্রিন্টেড ড্রেসে দেখা গিয়েছিল শুভশ্রীকে। চুলে করা বিনুনি। পাশে দাঁড়িয়ে রাজ। রাজের পরনে সারা টি শার্ট আর জিন্স। চোখে কালো চশমা। এই ছবি পোস্ট করতেই তা হয়েছিল ভাইরাল। সকলেই শুভ কামনা করেন। সকলেই বলেন, নতুন অতিথিকে নিয়ে শীঘ্রই সুস্থ হয়ে বাড়ি ফিরতে।

 

 

আর এবার মেয়ের জন্মের পরের দিন সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন। নিজের স্টোরিতে একগুচ্ছ ছবি পোস্ট করলেন শুভশ্রী। মেয়ের জন্মের খবর পেয়ে যে সকল ভক্তরা শুভশ্রীকে শুভেচ্ছা জানিয়েছেন, তাদের সেই সকল মেসেজের স্ক্রিন শর্ট তুলে নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেন নায়িকা। সঙ্গে শেয়ার করেন হাসপাতালের ছবি। হাসপাতালের জানলা দিয়ে বাইরের প্রকৃতি কেমন দেখাচ্ছে তা ছবির শেয়ার করে জানান নায়িকা।

এদিকে জুলাই-এ নিজের দ্বিতীয়বার মা হওয়ার কথা প্রকাশ করেছিলেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ছবি। জানান, শীঘ্রই দাদা হবে ইউভান। তখনই জানা যায় ডিসেম্বরে আসবে তাঁর দ্বিতীয় সন্তান। হলও খানিকটা তেমন। ৩০ নভেম্বর জন্ম হল তাঁর দ্বিতীয় সন্তানের। এদিকে এবার কাজ থেকে কোনও বিরতি নেননি শুভ। পুরো সময়টা কাজ করে গিয়েছেন। রিয়েলিটি শো-র বিচারক পদে রোজই দেখা দিতেন, সঙ্গে প্রযোজনাও করেন। সব মিলিয়ে কাজের মধ্যে কাটান পুরো গর্ভাবস্থার সময়টা।

 

 

আরও পড়ুন

কাঞ্চন ও শ্রীময়ীর প্রেমের ছবি মুহূর্তে হল ভাইরাল, শোভন বৈশাখী-র সঙ্গে তুলনা নেটিজেনদের

দ্য আর্চিস থেকে সালার- ডিসেম্বর মাসে মুক্তি পেতে চলেছে একাধিক বিগ বাজেটের ছবি, দেখে নিন কী কী

Share this article
click me!