Prabhat Roy: হাসপাতালে ভর্তি প্রভাত রায়, শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে ভর্তি হলেন পরিচালক

হাসপাতালে ভর্তি প্রভাত রায়, শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে ভর্তি হলেন পরিচালক। বুধবার রাতে তাঁকে শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন পরিচালক।

Sayanita Chakraborty | Published : Feb 22, 2024 6:49 AM IST / Updated: Feb 22 2024, 12:36 PM IST

ফের খবরে বাংলা চলচ্চিত্র জগত। তবে, কোনও ভালো খবর নয়। ফের খারাপ খবরে নিয়ে শিরোনামে এলেন বাংলার পরিচালক। জানা গিয়েছে, হাসপাতালে ভর্তি প্রভাত রায়, শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে ভর্তি হলেন পরিচালক। বুধবার রাতে তাঁকে শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন পরিচালক।

এই প্রসঙ্গে প্রভাত রায়ের অসুস্থতা প্রসঙ্গে সমাজমাধ্যমে জানিয়েছেন তাঁর আত্মজীবনীর সহ লেখক এবং টলিপাড়ার প্রচার অঙ্কন শিল্পী একতা ভট্টাচার্য জানান, ‘আমার বাবি, প্রভাত রায় ঠান্ডা, ইনফ্লুয়েঞ্জা এবং শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে গত ছ-দিন ধরে এম আর বাঙ্গুর হাসপাতালে ভর্তি ছিলেন। তাঁর পুরনো কিডনির সমস্যা থাকায় ক্রিয়েটিনিনের মাত্রাও বেড়ে গিয়েছিল। পরে ডাক্তারদের সঙ্গে পরামর্শ করে তাঁকে শহরে এক বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। সেখানেই তাঁর প্রথম কিডনি ডায়ালিসিস করা হয়েছে। এখন আপাতত তিনি ভালো রয়েছেন।... তাঁর আত্মজীবনী প্রকাশের তারিখের কোনও পরিবর্তন করা হয়নি। সকলে তাঁর সুস্বাস্থ্যের কামনা করুন।’

এদিকে ২০২৩ সালে পরিচালককে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। সে বার উচ্চ রক্তচাপজনিত সমস্যা বেড়ে যাওয়ায় পরিচালক হরনাথ চক্রবর্তী ও প্রেমেন্দু বিকাশ চাকী প্রভাতকে টালিগঞ্জের বাঙ্গুর হাসপাতালে ভর্তি করান। সেখান থেকে প্রায় ১১ দিন পর ছাড়া পান। এবার ফের অসুস্থ হলেন প্রভাত রায়।

জানা গিয়েছে, ২০২২ সালে স্ত্রী জয়শ্রীর প্রয়াণের পর থেকেই মানসিক ভাবে ভেঙে পড়েন প্রভাস রায়। বর্তমানে হাসপাতালে ভর্তি প্রভাত রায়, শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে ভর্তি হলেন পরিচালক। বর্তমানে অসুস্থতার কারণে খবরে এলেন পরিচালক। বুধবার রাতে তিনি হাসপাতালে ভর্তি হন। এই কথা সোশ্যাল মিডিয়ায় জানান তাঁর আত্মজীবনীর সহ লেখক এবং টলিপাড়ার প্রচার অঙ্কন শিল্পী একতা ভট্টাচার্য।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

প্রতি মিনিটে নিচ্ছেন ৪.৫ কোটি, দেখে নিন আয়ের দিক দিয়ে শাহরুখ-সলমনকে টেক্কা দিলেন কোন তারকা

সিরিয়ালে উঠে এল দেওর-বৌদির প্রেম, ফের সমালোচনার মুখে ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়াল

Share this article
click me!