লোকসভা ভোটের আগে বিতর্ক, নুসরত বিরোধী পোস্টারে ছেয়ে গেল এলাকা, ‘শিক্ষিত মানুষ চাই’ বলে দাবি এলাকাবাসীর

সদ্য বিস্তীর্ণ এলাকায় নুসরত জাহানের বিরোধী পোস্ট নজর কাড়ল সকলের। কোনওটাতে লেখা, লোকসভার প্রার্থী হিসেবে বহিরাগত কাউকে চাই না।

Sayanita Chakraborty | Published : Nov 29, 2023 5:50 AM IST

সামনেই লোকসভা নির্বাচন। আর মাত্র কয়েকটা মাসের অপেক্ষা। তার আগেই নুসরত জাহানকে বয়কটের ডাক দিল বসীরহাট বাসী। লোকসভা ভোটের আগে বিতর্কে জড়ালেন নায়িকা। নুসরত বিরোধী পোস্টারে ছেয়ে গেল এলাকা। এই সকল পোস্ট ঘিরে হল বিতর্ক। সকলেরই দাবি, ‘অভিনেত্রী নন শিক্ষিত মানুষ চাই।’ মঙ্গলবার সকালে বসিরহাটে মিনাখাঁ বিধানসভার অন্তর্গত হাড়োয়া ব্লকের কুলটি গ্রাম পঞ্চায়েতের কুলটি সহ বিভিন্ন এলাকার সাংসদ তিনি। তবে, এবার আর তাঁকে কেউ চান না। এমনই প্রকাশ পেল স্থানীয় ব্যক্তির কথায়। সে কারণে সারা এলাকা জুড়ে লাগালেন পোস্টার। যেখানে শুধুই উঠে এল নুসরত জাহানকে বয়কটের ডাক। তাঁর কাজে যে কতটা অখুশি স্থানীয়রা তা দেখা গেল।

সদ্য বিস্তীর্ণ এলাকায় নুসরত জাহানের বিরোধী পোস্ট নজর কাড়ল সকলের। কোনওটাতে লেখা, লোকসভার প্রার্থী হিসেবে বহিরাগত কাউকে চাই না। আবার কোনওটায় লেখা, অভিনেত্রী বা অভিনেতা নন, সৎ ও শিক্ষিত মানুষ তাই। এমন ভাবে নুসরত বিরোধী পোস্টে ছেয়ে গেছে এলাকা। এই নিয়ে এলাকার বিশিষ্ট ব্যক্তিরা মন্তব্যও করেন।

হাড়োয়া পঞ্চায়েত সমিতির মৎস্য ও প্রাণী দফতরের কর্মাধ্যক্ষ বাহার আলি বলেন, শুনেছি একাধিক পোস্টার পড়েছে। এখানকার সাংসদের ওপর ক্ষোভ থাকতে পারে মানুষের। আমরা চাই ঘরের ছেলেমেয়েকেই এখানে প্রার্থী করা হোক। আবার কুলটি গ্রাম পঞ্চায়েত প্রধান জানান, পোস্টারকে দিয়েছে জানি না। আমরা চাই এলাকার মানুষ, কাজের মানুষ। ভদ্রমানুষ হলে আমাদের ভালো হয়। সে মহিলা হতে পারে বা পুরুষও হতে পারে।

এভাবেই নিজেদের দাবি জানালেন স্থানীয়রা। এবার আর অভিনেত্রী নন। বরং, এমন মানুষ চান তারা যে পাশে থাকবে সাধারণের। তবে, এই বিতর্ক কোথায় গিয়ে পৌঁছায় তা এখন দেখার।  

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

নিজের বর-বউকে সামলে রাখুন, পরম-পিয়ার বিয়ের মাঝেই মন্তব্য শ্রীলেখা মিত্রর

প্রেম থেকে লিভ ইন- সব নিয়ে থাকতেন চর্চায়, রইল পরব্রত চট্টোপাধ্যায়ের প্রেম জীবনে খোঁজ

Share this article
click me!