বনির পর এবার কাঠগড়ায় মা পিয়া সেনগুপ্ত, মুঠো মুঠো টাকা ঢেলেছেন কুন্তল, উঠল কারচুপির অভিযোগ

বনির পর কাঠগড়ায় পিয়া সেনগুপ্ত। জানা যাচ্ছে,কুন্তলের সঙ্গে নাকি যোগাযোগ ছিল বনির পা পিয়া সেনগুপ্ত। ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন-এর নির্বাচনে নাকি মুঠো মুঠো টাকা ঢেলেছিলেন শিক্ষায় নিয়োগ দুর্নীতিতে ধৃত কুন্তল ঘোষ।

Web Desk - ANB | Published : Mar 13, 2023 8:12 AM IST

টলিপাড়ার বরবাদ অভিনেতা বনি সেনগুপ্তকে নিয়ে সরগরম রাজ্য-রাজনীতি। শিক্ষায় নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার করা হয়েছে হুগলির বলাগড়ের যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষকে। তার ব্যাঙ্ক অ্যাকাউন্টের নথি ঘাঁটতেই বনির নাম উঠে এসেছে। কুন্তলের সঙ্গে বনির আর্থিক লেনদেন হয়েছে বলেই দাবি করা হয়েছে। এই প্রথমবার নিয়োগ দুর্নীতি মামলায় কোনও অভিনেতাকে তলব করল ইডি। দোলের পরপরই সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠানো হয়েছিল বনিকে। এবার বনির পর কাঠগড়ায় পিয়া সেনগুপ্ত। জানা যাচ্ছে,কুন্তলের সঙ্গে নাকি যোগাযোগ ছিল বনির পা পিয়া সেনগুপ্ত।

ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন-এর নির্বাচনে নাকি মুঠো মুঠো টাকা ঢেলেছিলেন শিক্ষায় নিয়োগ দুর্নীতিতে ধৃত কুন্তল ঘোষ। ইম্পার সভাপতি অভিনেতা বনি সেনগুপ্তর মা পিয়া সেনগুপ্ত। এবার শিক্ষায় নিয়োগ দুর্নীতি মামলায় ছেলে বনির পর আইনি জটিলতায় জড়িয়ে পড়লেন মা পিয়া সেনগুপ্ত। তবে নিজের নাম জড়াতেই সাফাই দেন অভিনেত্রী। ইম্পা সভাপতির বিরুদ্ধে এবার হাইকোর্টে গেলেন টলিউডের একাংশ।

 

 

অভিযোগে জানানো হয়েছে, পিয়াকে নির্বাচনে জেতানোর জন্য কুন্তল নাকি নিজে উপস্থিত হয়েছিলেন। হল মালিক, পরিবেশক এবং প্রযোজকদের নিয়ে গঠিত সংগঠন ইম্পা। ২০২১ সালে সেপ্টেম্বর হয়েছিল এই সংগঠনের নির্বাচন। জানা যাচ্ছে, এই নির্বাচনে পিয়াকে জেতানোর জন্য প্রচুর টাকাও খরচ করেছিলেন কুন্তল। যদিও তখন কিন্তু নিয়োগ দুর্নীতি কান্ডে কুন্তলের নাম উঠে আসেনি। এখন কুন্তলকে জেরা করতেই উঠে আসছে বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য। তবে পিয়া সেনগুপ্ত একথা মানতে নারাজ। অভিনেত্রীর মতে, পুরোটাই মিথ্যা, গুজব। প্রথমসারির সংবাদমাধ্যমে অভিনেত্রী পিয়া সেনগুপ্ত জানিয়েছেন, আমার খুবই হাসি পাচ্ছে। খুবই নিম্নরুচির বিষয় এটি। যত দিন যাচ্ছে বিষয়টা খুবই সস্তার হয়ে যাচ্ছে। অভিনেত্রীর মতে, যে এই সংগঠনের সদস্যই নয়, সে কী করে টাকা ঢালবে, আর কেনই বা টাকা ঢালবে। মিথ্যা কথা রটানো হচ্ছে। অন্যদিকে পিয়া সেনগুপ্তর ছেলে বনিকে নিয়ে জল্পনা শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে। জানা গিয়েছে, কুন্তলের একাধিক অনুষ্ঠান করেছেন বনি। এবং কুন্তলও তাই দাবি করেছেন। বনি জানিয়েছেন, পাঁচ বছর আগে একটি গাড়ি কিনতে কুন্তল তাকে সাহায্য করেছিল। সেই সূত্রেই টাকার লেনদেন হয়। এর বিনিময়ে একাধিক অনুষ্ঠান করেছেন বনি। এই ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই কটাক্ষের মুখে পড়েছেন অভিনেতা। এমনকী গাড়ির সামনে দাঁড়িয়ে ছবি দেওয়া নিয়ে খিল্লি চলছে জোরকদমে।

 

Share this article
click me!