আরজিকর কাণ্ডের প্রতিবাদে পথে নামল টলিউড! বৃষ্টিতে ভিজে নিষেধাজ্ঞা না মেনেই মিছিলে হাঁটলেন রাজ, শুভশ্রী, পাওলিরা

আরজিকর কাণ্ডের প্রতিবাদে পথে নামল টলিউড, বৃষ্টিতে ভিজে নিষেধাজ্ঞা না মেনেই মিছিলে হাঁটলেন রাজ, শুভশ্রী, পাওলিরা

Anulekha Kar | Published : Aug 18, 2024 1:20 PM IST / Updated: Aug 18 2024, 06:58 PM IST

আরজিকরকাণ্ডের বিচার চেয়ে এবার পথে নামল টলিউড। রাজনীতি, আদর্শ সব একদিকে রেখে একজোট হয়ে পথে নেমে গেলন বহু সেলেবরা। টলিউডের পক্ষে থেকে রবিবার একটি বিশেষ মিছিলের আয়োজন করা হয়। টেকনিশিয়ান স্টুডিওতে থেকে শুরু হয়েছে এই বিশেষ মিছিল। একসঙ্গে প্রতিবাদে নেমেছেন আর্টিস্ট ফোরাম। মিছিলে রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়, ঐন্দ্রিলা সেন, সৃজিত মুখোপাধ্যায়, সৌরসেনী মৈত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, কৌশিক সেন, শাশ্বত চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, অঙ্কুশ, কমলেশ্বর মুখোপাধ্যায়, পাওলি দাম, অঞ্জন দত্ত, ঋত্তিক চক্রবর্তী। রয়েছেন আরও অনেক কলা কুশলীরা। সবার মুখে একই স্লোগান উই ওয়ান্ট জাস্টিস। 

টেকনিশিয়ান স্টুডিও থেকে পাবলিক বাসে চেপে খান্না মোড়ে পৌঁছন তাঁরা, সেখান থেকে আরজিকরের দিকে যাওয়ার কথা ছিল কিন্তু শ্যাম বাজার থেকে সেই মিছিল বিধান সরণীর দিকে সরান হয়েছে।

Latest Videos

হাতে ব্যানার, বৃষ্টিতে ভিজেই রাস্তায় প্রতিবাতে নেমেছেন সেলেবরা। প্রত্যেকের মুখেই ধরা পড়েছে আন্দোলনের প্রতিচ্ছবি। ইতিমধ্যেই শ্যাম বাজারের পাঁচ মাথার মোড় পেরিয়েছেন টলিউডের সেলেবরা। জারি রয়েছে ১৪৪ ধারা কিন্তু তারপরেও প্রতিবাদ মিছিলে মুখর সমস্ত টলিউড।

গত ১৪ অগাস্ট আরজিকর কাণ্ডের প্রতিবদে রাত দখলে নামেন মহিলারা। সেই রাতেও মহিলাদের সঙ্গে পথে নামেন বেশ কিছু তারকা। এরপরেও সমাজ মাধ্যমে কেন তারকারা প্রতিবাদ করছেন না তা নিয়ে বেশ সমালোচনা করেন নেটিজেনরা। বেশ কিছু পোস্টে এমনও লেখা হয়, “ সাধারণ মানুষের পাশে না থাকলে মানুষ টলিউডের পাশেও থাকবে না।” অবশেষে এবার প্রতিবাদে পা মেলাল টলিউড। একসঙ্গে বৃষ্টিতে ভিজেই “ জাস্টিস ফর আরজিকর” স্লোগান দিলেন একগুচ্ছ তারকা। 

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today