ভাইরাল যশ ও নুসরতের চুম্বনের ছবি, সোশ্যাল মিডিয়ায় উঠল নিন্দার ঝড়

যশ ও নুসরতের একটি ব্যক্তিগত ভিডিও হল ভাইরাল। যেখানে চুম্বনরত অবস্থায় দেখা গেল তাঁদের।

Sayanita Chakraborty | Published : Feb 1, 2024 2:25 AM IST

যশ ও নুসরত মানেই বিতর্ক। দীর্ঘদিন ধরে এই দুজনের সঙ্গে জড়িয়ে আছে নানান বিতর্ক। নুসরতের বিয়ে, বিচ্ছেদ থেকে শুরু করে ছেলের জন্ম সব নিয়ে কম জলঘোলা হয়নি। তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে বারে বারে কুমন্তব্য করতে ছাড়েনি নেটিজেনরা। এবারও হল খানিক এরকম। যশ ও নুসরতের একটি ব্যক্তিগত ভিডিও হল ভাইরাল। আর সেই ভিডিওর দৌলতে ফের খবরে যশ ও নুসরতের ব্যক্তিগত জীবন।

যশ ও নুসরতের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে লিপলক করতে দেখা গিয়েছে তাঁদের। তা নিয়ে উঠেছে নিন্দার ঝড়। অনেকেই প্রশ্ন করেছেন, ব্যক্তিগত ভিডিও কেন সামাজিক মাধ্যমে? আবার অনেকে বলেছেন, তিনি বসিরহাটের একজন জনপ্রতিনিধি। তাঁর চুমুর ভিডিও যে অনেকেই ভালোভাবে নেবেন না সে কথা মনে করিয়ে দিয়েছেন কেউ কেউ।

এখন প্রশ্ন হল যশ ও নুসরতের এই ভিডিও কীভাবে ভাইরাল হল? কোথা থেকে এই ছবি সোশ্যাল মিডিয়ায় এল। কিংবা, কে দিল এই ভিডিও সোশ্যাল মিডিয়ায়। তেমনই অনেকে বলেছেন, সস্তার পাবলিসিটির জন্য যশ ও নুসরত এমন পদ্ধতি কেন নিল। সামনেই মুক্তি পাবে তাদের সেন্টিমেন্টাল ছবিটি। অনেকেই মনে করছেন, ছবির প্রচারে এমন কাজ করল তাঁরা।

আসলে যশ ও নুসরতের এই ভিডিওটি একটি পার্টির। বর্ষশেষের পার্টির ভিডিও ভাইরাল হল। যেখানে দেখা যাচ্ছে, ভালোবেসে হঠাৎ করে নুসরতকে চুমু দিল যশ। এতে প্রতিক্রিয়া দেন নুসরতও। ছবিটি শেয়ার হয়েছে যশ ও নুসরতের ফ্যানক্লাবের পক্ষ থেকে। তারপরই উঠেছে নিন্দার ঝড়। ব্যক্তিগত ছবি কেন সোশ্যাল মিডিয়ায় দিল তা নিয়ে উঠেছে প্রশ্ন।

তেমনই শুভশ্রী ও রাজের ভিডিও এক সময় ভাইরাল হয়। বর্ষশেষের পার্টিতে তাদের লিপলকের ছবি ভাইরাল হয়েছিল। তেমনই

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পডুন

Bigg Boss: নিজের বন্ধুর বিরুদ্ধেই ধর্ষণের অভিযোগ প্রাক্তন বিগ বস প্রতিযোগীর, তদন্তে দিল্লি পুলিশ

সুস্থতার পথে মাধবী মুখোপাধ্যায়, জেনে নিন কী হয়েছিল কিংবদন্তি অভিনেত্রীর

Share this article
click me!