সুস্থতার পথে মাধবী মুখোপাধ্যায়, জেনে নিন কী হয়েছিল কিংবদন্তি অভিনেত্রীর

জ্বর, সর্দিকাশিতে অসুস্থ হয়ে পড়েন মাধবী মুখোপাধ্যায়। তবে, হাসপাতালে ভর্তি হতে হয়নি। বাড়িতেই চলছে চিকিৎসা।

Sayanita Chakraborty | Published : Jan 31, 2024 7:46 AM IST

ফের অসুস্থ মাধবী মুখোপাধ্যায়। ২৬ জানুয়ারি একটি অনু্ষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখানেই ঠান্ডা লেগে যায়। জ্বর, সর্দিকাশিতে অসুস্থ হয়ে পড়েন মাধবী মুখোপাধ্যায়। তবে, হাসপাতালে ভর্তি হতে হয়নি। বাড়িতেই চলছে চিকিৎসা।

মেয়ে মিমি ভট্টাচার্যের কাছে আছেন মাধবী মুখোপাধ্যায়। এখন ভালো আছেন বলে জানা যায়। এক সংসাদ মাধ্যমকে তিনি জানান, মাঝে দিন তিনের অসুস্থ হয়েছিলাম। এখন ভালো আছি।

জানা গিয়েছে, প্রজাতন্ত্র দিবসের দিন মৃণাল সেনের ১০০ বছর উপলক্ষে একটি বিশেষ অনুষ্ঠান আয়োজিত হয় ঢাকুরিয়াতে। ছিলেন মমতা শঙ্কর, মিঠুন সহ আরও অনেকে। তিনিও গিয়েছিলেন সেখানে। যেখানে বসেছিলেন, সেখানে মাথার ওপর কোনও ছাউনি ছিল না। এর কারণে ঠান্ডা লেগে যায়। তারপরই অসুস্থ হয়ে পড়েন মাধবী মুখোপাধ্যায়। এই অসুস্থতার কারণে বইমেলায় উপস্থিত থাকতে পারেননি সত্যজিৎ রায়ের চারুলতি। মঙ্গলবার বইমেলাতে আমি মাধবী নামে একটি বই প্রকাশিত হয়। যা লিখেছেন কাহিনি ও চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়। সেখানে উপস্থিত হওয়ার কথা ছিল মাধবী মুখোপাধ্যায়ের। কিন্তু, তিনি উপস্থিত হতে পারেননি। তখনই তিনি জানান অসুস্থতার কথা। অ্যান্টিবায়োটিক খাচ্ছেন মাধবী মুখোপাধ্যায় সঙ্গে চলছে চিকিৎসা।

তেমনই অসুস্থতার কারণে বন্ধ মাধবী মুখোপাধ্যায়ের কাজ। তিনি লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিকে কাজ করবেন। শুরু হওয়ার কথা ছিল কাজ। কিন্তু, আগামী মাস থেকে শ্যুটিং শুরুর কথা থাকলেও মনে হচ্ছে তা আপাতত স্থগিতই আছে। বর্তমানে অসুস্থতার কারণে সমস্যায় পড়েছেন তিনি। সে যাই হোক, আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। ঠান্ডা লেগে অসুস্থ হয়ে পড়েছিলেন মাধবী মুখোপাধ্যায়। বর্তমানে আছেন মেয়ের কাছে। বাড়িতেই হচ্ছে তাঁর চিকিৎসা। তাঁর অবস্থা আগের থেকে অনেকটা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

 

আরও পড়ুন

চুপিসারে বাগদান সারলেন পুলকিত সম্রাট ও কৃতি খরবন্দা, সোশ্যাল মিডিয়ায় ফাঁস হল ছবি

সুরার হাতে এখন আছে বিয়ের মেহেন্দি, এরই মাঝে তৃতীয় বিয়ের ইঙ্গিত দিলেন আরবাজ

Share this article
click me!