Dev: অভিনেতা দেবকে দেখে চমকে উঠলেন সকলে, ভাইরাল হল তারকার নতুন লুক

এসেছিলেন সৃজিত মুখোপাধ্যায়, পাওলি দাম, জুন মালিয়া, রণজয় বিষ্ণু, রুদ্রনীল ঘোষ, সিধু, পরমা বন্দ্যোপাধ্যায়, অনুপম রায়, পটা, অনিন্দ্য চট্টোপাধ্যায়, সুজয় প্রসাদ, সৌরেন্দ্র সৌম্যজিত সহ আরও অনেকে।

Sayanita Chakraborty | Published : Jan 27, 2024 11:49 AM IST

মুখ ভর্তি দাড়ি-গোঁফ। পরনে জিন্স ও জ্যাকেট। একেবারে ভিন্ন লুকে দেখা গেল দেবকে। সদ্য এক নতুন লুকে হাডির হলেন রূপম ইসলাম। তাঁকে দেখে হতবাক সকলে। ছিল রূপমের জন্মদিনের পার্টি। ৫০ বছরে পা দিলেন রূপম। তিনি বাংলার একটি অংশের কাছে আবেগ। তরুণদের পছন্দের গায়ক। এই গায়কের জন্মদিনে উপস্থিত ছিলেন বহু তারকা। এসেছিলেন সৃজিত মুখোপাধ্যায়, পাওলি দাম, জুন মালিয়া, রণজয় বিষ্ণু, রুদ্রনীল ঘোষ, সিধু, পরমা বন্দ্যোপাধ্যায়, অনুপম রায়, পটা, অনিন্দ্য চট্টোপাধ্যায়, সুজয় প্রসাদ, সৌরেন্দ্র সৌম্যজিত সহ আরও অনেকে। তেমনই ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় ও স্ত্রী ডোনা। এদিন পার্টির ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এদিন সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে ছবি শেয়ার করেন রূপম। লেখেন, এক হৃদয় দফতর পাল্টাচ্ছে না। শুভ জন্মদিন রকস্টার।

এরই মাঝে নজর দেব। নতুন বছরের শুরুতেই ঘোষণা হয়েছে খাদান ছবির। কয়লা খনি অঞ্চলে রাজনীতির প্রেক্ষাপটে তৈরি হচ্ছে এই ছবি। শোনা গিয়েছে, ছবিতে দ্বৈত চরিত্রে দেখা দেবেন দেব। তেমনই এই ছবিতে থাকছেন যীশু ও বনি, বড় চমক দেবে খাদান। এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে ইধিকা পালকে। টেলি দুনিয়ায় বেশ খ্যাত তিনি। তিনি প্রথমবার জুটি বাঁধবেন দেবের সঙ্গে। শেষ প্রধান ছবিতে টেলি তারকা মিঠাই খ্যাত সৌমতৃষার সঙ্গে কাজ করেছিলেন দেব। এবার ফের এক টেলি নায়িকার সঙ্গে দেখা যাবে দেবকে।

সে যাই হোক, এই ছবির জন্য নিজের লুক বদল করলেন দেব। আর এই নতুন লুকে হাজির হলেন দেব। যা মুহূর্তে নজর কাড়ল সকলের। রূপম ইসলামের জন্মদিনের পার্টিতে হাজির হলেন দেব। ভাইরাল হল তাঁর নতুন লুক।

 

আরও পড়ুন

ভাইরাল হল আয়ুষ্মানের পুরনো ভিডিও, পাকিস্তানের স্তুতি গেয়ে বিপাকে অভিনেতা

সানিয়া মির্জা থেকে শাহরুখ, জেনে নিন সারা দিনের বিনোদনের খবরাখবর লাইট ক্যামেরা অ্যাকশনে

Share this article
click me!