অরিজিৎ-র বাঁধা গান গেয়েই চলছে প্রতিবাদ, গায়কের বাড়ির সামনে প্রতিবাদ মিছিল

কারও হাতে গিটার, কারও হাতে উকুলেলে। নানা রকম বাদ্যযন্ত্র নিয়ে গান গেয়ে এই নৃশংস ঘটনার প্রতিবাদ জানাল বহুজন।

Sayanita Chakraborty | Published : Sep 2, 2024 12:19 PM IST

আরজি কর কাণ্ডের প্রতিবাদ চলছে সর্বত্র। এই আন্দোলনে জায়গা করে নিয়েছে অরিজিৎ সিংহের গান ‘আর কবে’। এবার এই গান গেয়ে অনুরাগীদের মন কেড়েছেন অরিজিৎ।

এই গান গেয়ে আন্দোলনকারীরা পৌঁছে গেল অরিজিৎ সিং-র বাড়ির সামনে। কারও হাতে গিটার, কারও হাতে উকুলেলে। নানা রকম বাদ্যযন্ত্র নিয়ে গান গেয়ে এই নৃশংস মামলার প্রতিবাদ জানাল বহুজন। সেই ভিডিও সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন পরিচালক প্রতীম ডি গুপ্তা। সেই ভিডিও মুহূর্তে হয়েছে ভাইরাল।

Latest Videos

এদিকে কদিন ধরে কুণাল ঘোষের সঙ্গে বিবাদ চলছে অরিজিৎ সিং-র। টুইটে এখদিন কুণাল লেখেনে, অরিজিৎ সিংহ অপূর্ব গায়ক। ছেলেটিও ভালো। তিলোত্তমার ন্যায়বিটার চেয়ে গানটি যথাযথ, সমর্থন করি। কিন্তু সমস্যা হল বিবেক জাগে শুধু বাংলায়। মহারাষ্ট্রের বদলাপুর নিয়ে হিন্দিতে গান হয় না অথবা সাক্ষী মালিকদের নিয়ে। কারণ ওটা মূল কর্মক্ষেত্র, হিন্দি জগৎ, কাজ, টাকা, কেরিয়ার, তাই চুপ?

সে যাই হোক, আপাতত সর্বত্র চলছে প্রতিবাদ। আরজি কর কাণ্ডে একটি মহিলা ডাক্তারকে ধর্ষণ ও খুনের ঘটনায় উথাল-পাথাল হচ্ছে সর্বত্র। এই ঘটনায় আপাতত একজন গ্রেপ্তার হয়েছে। কিন্তু, সকলেরই জানা যে ঘটনার সঙ্গে একজন নয়, বরং জড়িত ছিল একাধিক ব্য়ক্তি। তা না হলে, এভাবে ধর্ষণ করে হত্যা করা সম্ভব নয়। কিন্তু, এখনও অধরা সে সকল দোষীরা। সে কারণে চলছে প্রতিবাদ। কেন এত তদন্তের পরও পুলিশ কাউকে আটক করছে না তা নিয়ে প্রশ্ন তুলেছেন সকলে। এরই মাঝে এই ঘটনা নিয়ে গান বাঁধেন অরিজিৎ।

 

Share this article
click me!

Latest Videos

দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case