"আপনার শুভ বুদ্ধি র উদয় হোক শিগগিরই"- বন্ধু বিধায়ক কাঞ্চন মল্লিক-কে 'ত্যাগ' করলেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী

কাঞ্চন মল্লিককের বেফাঁস মন্তব্যের বিরুদ্ধে মুখ খুলেছেন তাঁর বহু দিনের বন্ধু অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। তিনি লিখেছেন,

deblina dey | Published : Sep 2, 2024 6:12 AM IST

আরজি কর কাণ্ডের প্রতিবাদে কোন্নগরের মহিলা তৃণমূল ধর্নার মঞ্চে দেখা গিয়েছে কাঞ্চন মল্লিককে। সেখানেই বেফাঁস মন্তব্য করে তিনি রাজ্য সরকারি কর্মচারীদের উদ্দেশ্যে কিছু প্রশ্ন করেন। তিনি বলেন, "যারা সরকারি চাকুরি কিন্তু সরকারের বিরোধিতা করে আরজি কর চিকিৎসকের ধর্ষণ এবং খুনের বিচার চাইছেন, পুজো বোনাস নেবেন না তো?" তিনি আরও প্রশ্ন করেছেন, 'যারা আন্দোলন করছেন তারা বেতন নেবেন তো? টলিউডের শিল্পীরা যাঁরা এত বড় কথা বলছেন কিন্তু, সরকারি পুরস্কার পেয়েছেন, তারা ফেরত দেবেন তো?'

এই প্রসঙ্গে কাঞ্চন মল্লিককের মন্তব্যের বিরুদ্ধে মুখ খুলেছেন তাঁর বহু দিনের বন্ধু অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। তিনি লিখেছেন, "এক সময়ের বন্ধু/সহকর্মী Kanchan Mullick, তোকে ত্যাগ দিলাম। অনুপ্রেরণা র লকারে চোখ,কান,মাথা,মনুষ্যত্ব, বিবেক,বুদ্ধি,বিবেচনা,শিক্ষা সব ঢুকিয়ে রেখে চাবি টা হারিয়ে ফেলেছিস মনে হয়। চাবি টা খুঁজে পেলে খবর দিস বন্ধু। তখন আবার কথা হবে, আড্ডা হবে। (কথাগুলো ফোন করে বা মেসেজ করেও বলতে পারতাম হয়ত, যদি তোর বলা কথাগুলো ফোনেই শুনতাম। তুই যেহেতু news media কে বললি, আমিও তাই social media তেই লিখলাম)"

Latest Videos

 

অন্য আরও একটি পোস্টে তিনি লিখেছেন, "মাননীয় বিধায়ক শ্রী কাঞ্চন মল্লিক, এটা আপনি কী বললেন? কর্মবিরতি তে থাকা ডাক্তার রা সরকারী চাকরি করেন বলে তাঁদের কর্মস্থলে দিনের পর দিন ধরে ঘটে যাওয়া সরকারের অন্যায় কাজ নিয়ে তাঁরা প্রশ্ন তুলতে পারবেন না? সরকারি পদক্ষেপ নিয়ে হতাশা বা উষ্মা প্রকাশ করতে গেলে একজন সরকারি চাকুরিজীবী র মাইনে নেওয়া যাবে না?বিচারের দাবি তে মিছিলে গেছেন বলে তাঁদের পুজোর আগে প্রাপ্য বোনাস নিয়ে খিল্লি করে বলবেন "বোনাস টোনাস যে হয়, সেটা নেবেন তো, না নেবেন না?"?? 'চাকরি' শব্দ টা তো আপনি literally নিয়ে নিয়েছেন মশাই!!!! সরকারি হাসপাতালের সরকারি কর্মচারী নৃশংস ভাবে ধর্ষিত ও খুন হয়ে যাওয়া তিলোত্তমার মা বাবা কে 'মেয়ে আত্মহত্যা করেছে' বললো কেন-- এই প্রশ্ন করার আগে সরকারের দেওয়া পুরস্কার ফেরত দিয়ে দিতে হবে? না, মানে, বিবেকের তাড়নায় কেউ ফেরত দিতেই পারেন। কিন্তু সেটাই pre condition নাকি? দেওয়ালে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ছবি ঝুলিয়ে রেখে এই নির্লজ্জ কমেডি করার আগে একবার ও ভাবলেন না? আপনার কমেডি অভিনয় ই কিন্তু মানুষের মনে একদিন আপনার পাকাপাকি স্থান দিয়েছিল। আমি ও তার ফ্যান। কিন্তু আজ যেটা করলেন, ওটা কমেডি ও হয়নি, অভিনয় ও হয়নি। ওটা কিছুই হয়নি। আপনার শুভ বুদ্ধি র উদয় হোক শিগগিরই, এই কামনা করি। এই সরকারি পুরস্কার অনুষ্ঠান গুলোয় আমার বহু বছর যাওয়া হয়ে ওঠে না। আচ্ছা, ওখানে পুরষ্কার দেবার আগে কি এই গুলো বলে দেওয়া হয়? মানে পুরষ্কার পাবার পরের Dos and Don'ts গুলো কী ও কয় প্রকার....? না, মানে জানতে চাইছি আর কি।"

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today