‘একজনের তিনবার বিয়ে হচ্ছে…’ বাংলা সিরিয়ালের পুরস্কার প্রদান অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে হাসির কথা

‘আমি দেখলেই সব বুঝতে পারি’ হাসতে হাসতে বললেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর ঠাট্টায় হাসির রোল পড়ে গেল উপস্থিত তারকাদের মধ্যে। চারিদিকে উঠল করতালির শব্দ।

Sahely Sen | Published : Aug 25, 2023 7:07 AM IST / Updated: Aug 25 2023, 12:39 PM IST

টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তারকাদের ভিড়। সেই ভিড়ের মধ্যে ধ্রুবতারার মতো জ্বলজ্বল করলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার সন্ধ্যার এই ঝকঝকে অনুষ্ঠানে যেমন বাংলার শিল্পের জয়গান গাইলেন রাজ্যের মুখ্যমন্ত্রী, একই সঙ্গে অল্পবিস্তর ব্যঙ্গও শোনা গেল তাঁর গলায়। তবে, একটা বিষয় খুব স্পষ্ট, সেটা হল, বাংলা সিরিয়ালের নাম ধরে ধরে চরিত্র এবং অভিনেতাদের নাম খুবই ভালো করে মনে রাখেন ভারতের এই অন্যতম গুরুত্বপূর্ণ রাজনৈতিক নেত্রী।

এদিন সন্ধ্যায় বাংলা সিরিয়াল জগতের অনুষ্ঠানমঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বললেন যে, বঙ্গের শিল্পীরা যেমন শিক্ষালাভ করেন, তাঁরা প্রযুক্তিগত শিক্ষাতেও শিক্ষিত হন, তাঁরা নাচ জানেন, ছবিও আঁকতে জানেন, তাঁরা কথার মালা গাঁথতেও জানেন। শিল্পীদের প্রশংসার পাশাপাশি একের পর এক সিরিয়ালের নামও শোনা গেল তাঁর মুখে। ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালে হাসি কান্না ভালোবাসার মিশেল, ছোট্ট দুজন শিশুশিল্পীর দারুণ প্রশংসা করলেন তৃণমূল নেত্রী। ‘লাড্ডু’ চরিত্রের অভিনেতার অভিনয়ের গুনগান শোনা গেল তাঁর গলায়।

‘রামপ্রসাদ’ সিরিয়ালে অভিনেতা সব্যসাচী চৌধুরীর অভিনয়ের কথা বিশেষভাবে উল্লেখ করলেন বাংলার মুখ্যমন্ত্রী। ‘পাইস হোটেল’ বা ‘গাঁটছড়া’ সিরিয়ালের গল্পেরও প্রভূত প্রশংসা শোনা গেল তাঁর কথায়। তবে, সিরিয়ালের গল্প নিয়ে হাসি-ঠাট্টার সুযোগও ছাড়লেন না এই বিখ্যাত দর্শক। প্রথমেই তাঁকে বলতে শোনা গেল, ‘পরেরদিন কী দেখাবে আমি নিজে নিজে ভেবে নিই। কারণ, আমি জানি আপনারা পরের দিন কী দেখাবেন।’ তারপর বললেন, ‘আরেকটা জিনিস তো আপনাদের থাকেই, একজনের তিনবার বিয়ে হচ্ছে, আর একটা কুটকচালি থাকবেই, নেগেটিভ রোল। পজিটিভটাকে নেগেটিভ করে নিয়ে যাওয়া, সিরিয়ালটাকে বাড়িয়ে দেওয়া। আর যদি কেউ চলে যায় আপনারা তাদের মেরে দেন। এসবও আমি বুঝতে পারি। আমি দেখলেই বুঝতে পারি।’

বলা বাহুল্য, মমতা বন্দ্যোপাধ্যায়ের এরূপ ঠাট্টায় অনুষ্ঠানে উপস্থিত তারকা-শ্রোতাদের মধ্যে হাসির রোল পড়ে যায়। করতালিতে ফেটে পড়ে দর্শকদের আসন। ‘শুভনন্দন’ বলে নিজের বক্তব্য শেষ করেন বাংলার মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন-

Kiara Advani: ‘কোমরটা আরেকটু বাঁকালেই…’ ইন্সটাগ্রামে ট্রোলের শিকার কিয়ারা আডবাণী

Shah Rukh Khan: ৭ সেপ্টেম্বর আসছেন শাহরুখ খান, ‘জওয়ান’ দেখে উচ্ছ্বসিত ভারতীয় সেন্সর বোর্ড
'ডাস্টবিন থেকে কুড়িয়ে আনা...' বোনের জন্মদিনে এ কি লিখলেন স্বস্তিকা মুখোপাধ্যায়!!

Read more Articles on
Share this article
click me!