অভিনেত্রীর পাশাপাশি ছিলেন দক্ষ নৃত্যশিল্পী, রইল দশ জন নায়িকার কথা, দেখে নিন তালিকা

অনেক তারকাই অন্যান্য পেশা থেকে আসন অভিনয় জগতে। আজ রইল কয়েকজন নায়িকা। অভিনেত্রীর পাশাপাশি দক্ষ নৃত্যশিল্পী এই সকল নায়িকা। দেখে নিন এক ঝলকে।

Sayanita Chakraborty | Published : Aug 19, 2023 7:40 AM IST

110

শোবানা

শোবানা চন্দ্রকুমার ছিলেন একজন দক্ষ নৃত্য শিল্পী। তিনি ছিলেন ভাতরনাট্যম ডান্সার। তেলেগু, তামিল, হিন্দি, কন্নড় ছবিতে কাজ করেছেন তিনি। শোবানা একদন দক্ষ অভিনেত্রীও বটে।

210

ভানুপ্রিয়া

ভারতীয় অভিনেত্রী ভানুপ্রিয়াও একজন দক্ষ কুচিপুড়ি নৃত্য শিল্পী। ১৫৫ টি ছবিতে কাজ করেছেন। তেলেগু, মালায়লম, কন্নড় ও হিন্দি ছবিতে এক সময় দাপিয়ে অভিনয় করেছেন ভানুপ্রিয়া দেবী।

310

জাহ্নবী কাপুর

জাহ্নবী কাপুর একজন দক্ষ অভিনেত্রী। সঙ্গে তিনি এক দক্ষ কত্থক ডান্সার। এরই সঙ্গে মাঝে তাঁর বেলি ডান্স ভাইরাল হয়েছিল। বহুবার নিজের নৃত্য দক্ষতার পরিচয় দিয়েছেন জাহ্নবী কাপুর।

410

মাধুরী দীক্ষিত

মাধুরী দীক্ষিত বলিউডের একজন নামজাদা অভিনেত্রী। সঙ্গে একজন দক্ষ নৃত্য শিল্পী। বারে বারে নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন তিনি। এমনকী, এই বয়সে মাধুরী দীক্ষিতের এমন ট্যালেন্ড দেখে মুগ্ধ হন সকলে।

510

তাপসী পান্নু

তাপসী পান্নুর অভিনয় দক্ষতার কথা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এরই সঙ্গে তাঁর নৃত্য দক্ষতাও মুগ্ধ করে সকল দর্শককে। নিজের নৃত্য দক্ষতা দ্বারা আলাদা পরিচিতি তৈরি করেছেন তাপসী পান্নু।

610

দীপিকা পাড়ুকোণ

দীপিকা পাড়ুকোণও একজন দক্ষ কত্থক শিল্পী। তিনি নাচের দক্ষতার দ্বারা সকলকে একাধিকবার মুগ্ধ করেছেন। বাজিরাও মস্তানি থেকে পদ্মবাত ছবিতে দীপিকা পাড়ুকোণ বারে বারে নিজের নৃত্যদক্ষতার পরিচয় দিয়েছেন।

710

প্রিয়াঙ্কা চোপড়া

অভিনেত্রী, গায়িকা, প্রযোজক হিসেবে যেমন খ্যাত প্রিয়াঙ্কা চোপড়া। তিনি কত্থক ও ভারতনাট্যমের ট্রেনিং নিয়েছিলেন। গুন্ডে থেকে রামলীলা-র মতো ছবিতে নিজের নৃত্য দক্ষতার পরিচয় দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

810

তারা সুতারিয়া

সদ্য বলিউডে পা রেখেছেন তারা সুতারিয়া। স্বল্প দিনেই দর্শরদের মন কেড়েছেন তারা সুতারিয়া। একাধিক বড় বড় প্রতিষ্ঠান থেকে নাচের ট্রেনিং নিয়েছেন তারা সুতারিয়া। দ্য জওয়ানি সং থেকে মাসকলি ২.০-র মতো গানে তারা সুতারিয়া মুগ্ধ করেছেন দর্শকদের।

910

ঐশ্বর্য রাই বচ্চন

ডোলা রে থেকে ক্রেজি কিয়া রে কিংবা উমরাও জান-র মতো গানে ঐশ্বর্য রাই বচ্চনের নৃত্য দক্ষতা মুগ্ধ করেছিল সকলকে। তিনি একজন দক্ষ ক্লাসিকাল ডান্সার। অভিনয়ের পাশাপাশি ঐশ্বর্য রাই বচ্চনের নৃত্যদক্ষতা বারে বারে মুগ্ধ করেছে দর্শকদের।

1010

কৃতি শ্যানন

অনেকেই অজানা যে কৃতি শ্যানন একজন দক্ষ কত্থক শিল্পী। অভিনয়ের পাশাপাশি ছবির পর্দায় একাধিক গানে পারফর্ম করতে দেখা গিয়েছে কৃতিকে। তিনি আও কভি হাভেলি পে এবং অ্যায়রা গ্যায়রা গানে পারফর্ম করেছেন। যা মুগ্ধ করেছে দর্শকদের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos