শুধু শ্রেয়স নন, অল্প বয়সে হার্ট অ্যাটাকের আক্রান্ত হন এই পাঁচ তারকা

মাত্র ৪৭ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি অভিনেতা। তবে, তিনি একা নন। অল্প বয়সে হার্ট অ্যাটাকের আক্রান্ত হয়েছেন একাধিক তারকা। রইল এমন পাঁচ তারকার নাম। দেখে নিন কে কে আছেন তালিকাতে।

Sayanita Chakraborty | Published : Dec 15, 2023 9:12 AM IST

17

সকাল থেকে খবরের শিরোনামে শ্রেয়স তলপড়ে। তবে, কোনও ভালো খবর নয়। বরং, শারীরিক জটিলতা নিয়ে খবরে আসেন অভিনেতা। বৃহস্পতিবার সকালে থেকে তাঁর শারীর ঠিক ছিল না। কিন্তু, শ্যুটিং করেন। তারপর অবস্থা অবনতি দেখে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

27

সেখানে চিকিৎসক পরীক্ষা করে জানান, তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। মাত্র ৪৭ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি অভিনেতা। তবে, তিনি একা নন। অল্প বয়সে হার্ট অ্যাটাকের আক্রান্ত হয়েছেন একাধিক তারকা। রইল এমন পাঁচ তারকার নাম। দেখে নিন কে কে আছেন তালিকাতে।

37

সুস্মিতা সেন

মাত্র ৪৭ বছর বয়সে হার্ট অ্যাটাকে আক্রান্ত হন সুস্মিতা সেন। চলতি বছরের মার্চ মাসে এই খবর আসে প্রকাশ্যে। অ্যাঞ্জিওপ্লাস্টি করতে হয় অভিনেত্রীকে।

47

সইফ আলি খান

সইফ আলি খান হৃদরোগে আক্রান্ত হন ২০০৭ সালে। ৩৬ বছর বয়সে হার্ট অ্যাটাকে আক্রান্ত হন অভিনেতা। Myocardial Infarction হয়েছিল অভিনেতার।

57

রেমো ডিসুজা

বিখ্যাত কোরিওগ্রাফার রেমো ডিসুজাও আক্রান্ত হন হৃদরোগে। ৪৬ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হন। ২০২০ সালে আক্রান্ত হন তিনি। তাঁর হৃদরোগে আক্রান্ত হওয়ার খবরে চমক পেয়েছিলেন সকলে।

67

সিদ্ধার্থ শুক্লা

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন সিদ্ধার্থ শুক্লা। মাত্র ৪০ বথর বয়সে এই রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন অভিনেতা। তরুণ এই অভিনেতার প্রয়াণের খবরে চমক পেয়েছিলেন সকলে। অল্প বয়সে হার্ট অ্যাটাকের আক্রান্ত হন এই পাঁচ তারকা।

77

সুনীল গ্রোভার

বিখ্যাত তারকার সুনীল গ্রোভার হৃদরোগে আক্রান্ত হন হৃদরোগে। ৪৫ বছর হৃদরোগে আক্রান্ত হন অভিনেতা। হৃদরোগে আক্রান্ত হন এই বিখ্যাত তারকা। ২০২২ সালে সুনীল গ্রোভারের অসুস্থতার খবর আসে প্রকাশ্যে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos