পুনম পাণ্ডে ও স্বামী স্যামের বিরুদ্ধে দায়ের হল ১০০ কোটির মামলা, বিপাকে নীল ছবির তারকা

মৃত্যুর ভুয়ো খবর রটিয়ে এবার বিপাকে পড়েছেন নীল ছবির তারকা। ১০০ কোটির মানহানির মামলা দায়ের হয়েছে পুনম পাণ্ডের বিরুদ্ধে। পুনমের বিরুদ্ধে এই মামলা দায়ের করেছেন ফাইজান আনসরি নামে এক ব্যক্তি।

Sayanita Chakraborty | Published : Feb 12, 2024 3:53 AM IST

কদিন ধরে খবরে পুনম পাণ্ডে। লাইম লাইট কাড়তে নিজের মৃত্যুর খবর প্রচার করেন। প্রথমে পুনমের মৃত্যুর খবর সামনে আসে। জানা যায়, তিনি সার্ভাইকাল ক্যান্সারে প্রয়াত হন। এই ভুয়ো খবর রটার ২৪ ঘন্টার মধ্যে পুনম নিজেই একটি ভিডিও পোস্ট করেন। যেখানে জানান, তিনি বেঁচে আছেন। সার্ভাইকাল ক্যান্সার প্রসঙ্গে সতর্কতা করতে তিনি এই প্রচার করেছিলেন।

মৃত্যুর ভুয়ো খবর রটিয়ে এবার বিপাকে পড়েছেন নীল ছবির তারকা। ১০০ কোটির মানহানির মামলা দায়ের হয়েছে পুনম পাণ্ডের বিরুদ্ধে। পুনমের বিরুদ্ধে এই মামলা দায়ের করেছেন ফাইজান আনসরি নামে এক ব্যক্তি। পুনম ও তাঁর স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে মামলা করেন। দম্পতিপ বিরুদ্ধে জারি হয়েছে গ্রেফতারি পরোয়ানা।

এফআইআর-এ বলা হয়েছে, ক্যান্সারের মতো একটা রোগ নিয়ে এত বড় রসিকতা করা হয়েছে। পুনম পাণ্ডে শুধুমাত্র নিজের প্রচারের জন্য এই খেলাটি লিখেছেন। কোটি কোটি মানুষের বিশ্বাস নিয়ে খেলেছেন। ভারতীয়দের পাশাপাশি পুরো বলিউড ইন্ডাস্ট্রির বিশ্বাস নিয়ে খেলা হয়েছে।

পুনম নিজের মৃত্যু নিয়ে যে ভুয়ো খবর রটানোর পর সকলেই তাঁর নিন্দা করেন। কিন্তু, একমাত্র তাঁর স্বামী তাঁর পাশে ছিল। তাঁকে এক সংবাদমাধ্যম প্রশ্ন করেছিল, পুনমের মিথ্যা মৃত্যুর খবর শুনে কি অবাক হয়েছেন? এর উত্তরে তাঁর স্বামী বলেছিলেন, না আমি খুশি। ও বেঁচে আছে। এটাই আমার কাছে যথেষ্টা। আলহামদুলিল্লাহ। তিনি ভুলেও পুনমের নিন্দা করেননি। সে কারণে স্যাম বম্বেও ওপরও চটেছেন সাধারণ মানুষ। সে যাই হোক, আপাতত বিপাকে পুনম। পুনম পাণ্ডে ও স্বামী স্যামের বিরুদ্ধে দায়ের হল ১০০ কোটির মামলা। এই সব নিয়ে খবরে পুনম। তেমনই এখনও তাঁর স্বামীর সঙ্গে বিচ্ছেদের মামলা চলছে বলে জানা গিয়েছে। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

আরও পড়ুন

রবিবার হাসপাতাল থেকে মিলল না ছুটি, জেনে নিন কেমন আছেন মিঠুন চক্রবর্তী

কার্তিক আরিয়ানের সঙ্গে দেখা করতে ঝাঁসি থেকে সাইকেলে মুম্বই পাড়ি অনুরাগীর, দেখুন কী বললেন বলিউড তারকা

Share this article
click me!