‘আমার সন্তানও এই ছবির একটা অংশ’- অন্তঃসত্ত্বা অবস্থায় শ্যুটিং প্রসঙ্গে অকপট ইয়ামি

অনেকেই আন্দাজ করছিলেন তিনি গর্ভবতী। শেষে এই বিষয় খোলসা করেন অভিনেত্রী। নিজেই জানান এই অবস্থার কথা। তারপরই এই অবস্থায় কাজ করে খবরে এলেন ইয়ামি গৌতম।

Sayanita Chakraborty | Published : Feb 10, 2024 6:27 AM IST

সদ্য প্রকাশ্যে এসেছে বলিউডে নতুন সদস্যের আগমনের কথা। কদিন ধরেই ইয়ামি গৌতমের অন্তঃসত্ত্বা অবস্থার কথা কানাঘুষো শোনা যাচ্ছিল সর্বত্র। অনেকেই আন্দাজ করছিলেন তিনি গর্ভবতী। শেষে এই বিষয় খোলসা করেন অভিনেত্রী। নিজেই জানান এই অবস্থার কথা। তারপরই এই অবস্থায় কাজ করে খবরে এলেন ইয়ামি গৌতম।

অন্তঃসত্ত্বা অবস্থাতে শ্যুটিং করছেন ইয়ামি গৌতম। কাজ করছেন আর্টিকেল ৩৭০ ছবিতে। ছবিটি নিছক প্রেমের কাহিনি নয়। বরং, আছে একাধিক অ্যাকশন দৃশ্য। সদ্য এই অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করা প্রসঙ্গে মুখ খুললেন নায়িকা। জানালেন কীভাবে সামলাচ্ছেন সব কিছু জানালেন।

সদ্য প্রকাশ্যে এসেছে ইয়ামি গৌতমের সাক্ষাৎকার। এক সাক্ষাৎকারে ইয়ামি বলেন, ‘চিকিৎসকদের পরামর্শ মেনেই অ্যাকশন ও স্টান্ট দৃশ্যের শ্যুট করেছি। আমি কিন্তু একা অভিনয় করিনি। সঙ্গে আমার সন্তানও ছিল। আমার সন্তানও এই ছবির একটা অংশ। যা করেছি আমরা দুজন মিলেই করেছি। এক্ষেত্রে মা আমার অনুপ্রেরণা। আমি দেখেছি কীভাবে সব কিছু সামলে মা নিজের কাজ করতেন।’

তিনি আরও বলেন, অন্তঃসত্ত্বা অবস্থায় শ্যুটিং করাটা তাঁর কাছে চ্যালেঞ্জের ছিল। সেই চ্যালেঞ্জে তিনি জয় পেয়েছেন শুধু তাঁর স্বামী স্বামী আদিত্যের জন্য। ‘ও পাশে না থাকলে, কী হত, সত্যিই আমি জানি না।’ এমনই বলেন অভিনেত্রী।

এদিকে ইয়ামি বলেন, অন্তঃসত্ত্বা অবস্থায় শ্যুটিং করার অভিজ্ঞতা নিয়ে একটা গোটা থিসিস পেপার লেখা হয়ে যাবে। তাঁর মতে, প্রথম যা কিছু, তা সব সময়ই ভীষণ কঠিন হয়। সন্তান হোক বা সিনেমা। সে যাই হোক, এই সময় জমিয়ে কাজ করে চলেছেন অভিনেত্রী। চলছে তাঁর আর্টিকেল ৩৭০ ছবির কাজ।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

পরিণীতি চোপড়া থেকে সলমন খান- অভিনয় ছাড়াও এই সকল তারকার গানের দক্ষতা মন কেড়েছে দর্শকদের

Urfi Javed: ফের অদ্ভুত সাজে উরফি, ভিডিও দেখে ভিরমি খেলেন অনুরাগীরা

 

Share this article
click me!