Adipurush: মুম্বই থেকে আসছেন শিল্পীরা, আদিপুরুষ ছবির প্রি রিলিজ ইভেন্টের জন্য বরাদ্দ ৫০ লক্ষ

আর মাত্র কটা দিনের অপেক্ষা। তারপরই মুক্তি পাবে আদিপুরুষ। এই ছবির মুক্তির আগে প্রি রিলিজ ইভেন্ট আয়োজন করা হয়েছে তিরুপতিতে। যা নিয়ে আয়োজন এখন তুঙ্গে।

Sayanita Chakraborty | Published : Jun 1, 2023 9:27 AM IST

110

জানা গিয়েছে, ৬ জুন অনুষ্ঠিত হবে আদিপুরুষ ছবির প্রি রিলিজ ইভেন্ট। তিরুপতিতে অনুষ্ঠিত হবে এই ইভেন্ট। বিস্তর আয়োজন করা হয়েছে এই অনুষ্ঠান ঘিরে। এই ইভেন্টের জন্য টুইটারে এক বিশেষ পোস্টারের ঝলক মিলেছে। ইভেন্টের প্রস্তুতি নিয়ে বেজায় ব্যস্ত ছবির টিম।

210

জানা গিয়েছে, ৫০০ কোটির এই বিশেল বাজেটের ছবির শুধু প্রি রিলিজ ইভেন্ট আয়োজন করতে বরাদ্দ করা হয়েছে ৫০ লক্ষ টাকা। তিরুপতির এই ইভেন্টের জন্য মুম্বই থেকে আসছেন শিল্পীরা। তাও ২০০ জন গায়ক ও ২০০ জন নৃত্যশিল্পী আসবে। তিরুপতির এই প্রি রিলিজ ফাংশনকে টক অফ দ্য টাউন করার পরিকল্পনা রয়েছে ছবির টিমের।

310

ইভেন্টে ২০০ জন গায়ক ও ২০০ জন নৃত্যশিল্পী তো থাকবেই সঙ্গে থাকছে আতশবাজি। এই দিন অনুষ্ঠান জমজমাট করতে সামান্য কারপণ্য করছেন না প্রযোজক। সে কারণে আদিপুরুষ ছবির প্রি রিলিজ ইভেন্টের জন্য বরাদ্দ ৫০ লক্ষ টাকা। এই খবর প্রকাশ্যে আসতেই সকলেই পেয়েছেন চমক।

410

এদিকে ছবি মুক্তি পাবে ১৬ জুন। একেবারে অন্যরকম কাহিনি নিয়ে আসছে ছবিটি। ছবিতে প্রভাব, কৃতি, সইফ আলি খান-সহ থাকছেন একাধিক হেভি ওয়েট তারকা। রামায়নের কাহিনি এবার দেখা যাবে বড় পর্দায়। হিন্দু ধর্মীয় পাঠ্য রামচরিতমানস থেকে চলচ্চিত্র তৈরি করছেন। ছবিতে উঠে আসবে শ্রী রামের জীবন কাহিনি।

510

এদিকে মে মাসে প্রকাশ্যে এসেছে জয় শ্রী রাম ট্র্যাক। হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম ও কন্নড় একাধিক ভাষায় মুক্তি পেল ‘জয় শ্রী রাম’ ট্র্যাক। গানটি পরিচালনা করেছেন অজয়-অতুল। গেয়েছেন মনোজ মুনতাশির। গানের ভিজ্যুয়াল প্রকাশ্যে আসার পরই কুড়িয়েছে প্রশংসা।

610

কয়ের মিনিটের এই গানে তো বটেই সঙ্গে গানের ভিজ্যুয়ালের দ্বারা আপনি পৌঁছে যেতে পারেন এক অন্য জগতে। ভিডিও দেখে বোঝা যাচ্ছে, সীতাকে উদ্ধার করতে যাচ্ছেন রাম। সে যুদ্ধ শুরুর মুহূর্তে উঠে এসেছে ‘জয় শ্রী রাম’ ট্র্যাকের মধ্যে দিয়ে। মুক্তির পরই খবরে এসেছে জয় শ্রী রাম গানটি।

710

তারপর প্রকাশ পায় দ্বিতীয় গান গান ‘রাম সিয়া রাম’। এই গান প্রকাশ্যে আসার পরই ভিউয়ার্স সংখ্যা নজর কেড়েছে সকলের। মাত্র ২১ ঘন্টায় ‘রাম সিয়া রাম’ গানের ভিউয়ার্স সংখ্যা পার করেছে ২৭ মিলিয়ান। যা নজর কেড়েছে সকলের। গানটিতে কন্ঠ দিয়েছেন সচেত ট্যান্ডন ও পরম্পরা ট্যান্ডন। এই গানের কথা লিখেছেন মনোজ। সুর দিয়েছেন চেত ও পরম্পরাই।

810

গানে ধরা পড়েছে রাঘব ও জানকী মাতার কাহিনি। এই গানকে ছবির মূল স্পিরিট বলে বর্ননা করা হয়েছে। গানটি মুক্তির পরই পেয়েছে সাফল্য। এই গানের সাফল্য নজর কেড়েছে সকলের। গানটি যে দর্শকমনে স্থান পাবে তা আগেই অনেকেই অনুমান করেছিলেন।

910

ট্রেলার মুক্তি পেয়েছে ৯ মে। আদিপুরুষ ছবির ট্রেলার লঞ্চের পর মাত্র ২৪ ঘন্টায় মোস্ট ভিউড-র তকমা পেয়েছিল ছবিটি। ছবির প্রতি পরতে রয়েছে এক আলাদা অনুভূতি। শ্রী রামের জীবনকাহিনি ফুটে উঠতে চলেছে ছবিতে।

1010

১৬ জুন মুক্তি পাবে আদিপুরুষ। প্রভাস, কৃতি, সইফ আলি খানের মতো তারকাদের দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে। তার আগে তিরুপতিতে হবে প্রি রিলিজ ইভেন্ট। সব মিলিয়ে আপাতত অধীর আগ্রহে রয়েছেন সকল ভক্তরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos