Zara Hatke Zara Bachke: উজ্জয়িনী থেকে রাজস্থান- দেখে নিন ছবির প্রচারে কোথায় কোথায় গেলেন সারা-ভিকি

জমিয়ে চলছে ‘যারা হাটকে জারা বাচকে’ ছবির প্রোমোশন। কখনও রাজস্থান তো কখনও উজ্জয়িনী, তো কখনও লখনউ-তে দেখা গিয়েছে ছবির টিমকে। দেখে নিন ছবির প্রোমোশনে কোথা কোথায় গেলেন সারা-ভিকি

Sayanita Chakraborty | Published : Jun 1, 2023 2:38 AM IST / Updated: Jun 01 2023, 08:11 AM IST

110

আর মাত্র কটা দিনের অপেক্ষা। শীঘ্রই আসছে ‘যারা হাটকে জারা বাচকে’। রূপোলি পর্দায় প্রথমবার জুটি বাঁধবেন সারা আলি খান ও ভিকি কৌশল। বর্তমানে জমিয়ে চলছে ছবির প্রচার। সম্প্রতি, ছবির প্রচারে উজ্জয়িনী মহাকাল মন্দিরে গিয়েছিলেন সারা। ছবি মুক্তির আগে মহাদেবের আশীর্বাদ নিয়ে এলেন তিনি। ভাইরাল হয়েছে সেই ছবি।

210

মন্দিরের ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সারা। সেখানে চুরিদার পরে দেখা গিয়েছিল সারাকে। শিবের মাথায় জল ঢালতে দেখা যায় তাঁকে। বুধবার ভোগ ৪.৩০ থেকে ৫টা নাগাদ মন্দিরে গিয়েছিলেন সারা আলি খান।

310

মঙ্গলবার লখনউ গিয়েছিলেন সারা-ভিকি। সেখানে মন্দিরের ভিতরে বসে একটি ছবি প্রকাশ করেন। মন্দিরে দেবতার সামনে মেঝেতে বসে আছে সারা ও ভিকি। সারার পরনে সাদা কুর্তা আর ভিকি পরেছিলেন বেইজ শার্ট। এখানেই শেষ নয়, লখনউ-তে থাকাকালীন সেখানের এক নামজাদা রেস্তোরাঁয় যান সারা। সেখানের বিভিন্ন সুস্বাদু খাবারের ছবি পোস্ট করে লেথেন, অদ্ভুত খাবার। যার থেকে আমি দূরে থাকতে পারিনি।

410

লখনউ-তে যাওয়ার আগে এই দুটি গিয়েছিল আহমেদাবাদ। সেখানে সোমবার রাতে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে চেন্নাই সুপার কিং-র পঞ্চম আইপিল-র লাইভ দেখেন। ছবির প্রমোশনের উদ্দেশ্যেই খেলার মাঠে গিয়েছিলেন সারা ও ভিকি।

510

আহমেদাবাদে যাওরায় আহে সারা ও ভিকি গিয়েছিলেন আবুধাবিতে। সেখানে তারা ২৩ তম আইফা অ্যাওয়ার্ডে উপস্থিত হন। সেখানের ছবি শেয়ার করে লেখেন, কাপ্পু অর সোম্যা কে পেহলা বিদেশ সফর। এদিন ভিকিকে দেখা গিয়েছিল কালো ব্লেজারে। আর সারা পরেছিলেন লাল টপ ও স্কার্ট। গলায় ছিল দামি পাথর খচিত গয়না। বেশ আকর্ষণীয় লাগছিল তাঁকে।

610

ছবির প্রচার কলকাতায় এসেছিলেন সারা। ডায়েট ভুলে ফুচকা থেকে মিষ্টি দই সবই ট্রাই করেন। কখনও ভিক্টোরিয়ার সামনে পোজ দিতে দেখা যায় তাঁকে তো কখনও তিনি হাজির হন রেস্তোরাঁতে। এভাবে ছবির প্রমোশনে কলকাতার বিভিন্ন স্থানে ঘুরে বেরান সারা আলি খান।

710

ছবির প্রচারে কলকাতার আগে গিয়েছিলেন আজমের শরিফ। সেখানে গিয়ে প্রার্থনা করেন ভিকি ও সারা। ভাইরাল হয়েছিল সেই ছবি। আগামী ২ জুন মুক্তি পেতে চলেছে ‘যারা হাটকে জারা বাচকে’। ১৪ মে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছে তাঁরা। ‘রোম্যান্টিক নাকি নাটকীয়? কেমন হবে আমাদের এই ছবির গল্প? কী মনে করছেন আপনারা? আগামীকাল মুক্তি পাবে আমাদের ছবি জারা হাটকে জারা বাচকের ট্রেলার। আগামী ২ জুন মুক্তি পাবে এই ছবি।’- এভাবে ছবির কথা ঘোষণা করেছিলেন। এর পরই প্রকাশ্যে আসে ট্রেলার।

810

এদিকে ছবির প্রচারে রাজস্থানে গিয়েছিলেন সারা ও ভিকি। সেখানে সাক্ষাৎ করলেন ১৭০ জন সদস্যের পরিবারের সঙ্গে। সদ্য নিজের ইন্সটাগ্রামে ছবি পোস্ট করেছেন ভিকি। সেখানে দেখা যাচ্ছে, বহু সাধারণ মানুষের মাঝে বসে গল্প করছেন ভিকি ও সারা। ভিকির পরনে কালো শার্ট ও প্যান্ট। আর সারা আলি খান পরেছেন হালকা রঙের প্রিন্টেড চুরিদার। আর দুজনেরই গলায় রয়েছে ফুলের মালা। আবার কোনও ছবিতে রাজস্থানের এই সকল বাসীন্দাদের সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে তাঁদের।

910

২ জুন মুক্তি পাবে ছবিটি। গল্পের পটভূমি ইন্দোর। ইন্দোরের এক মধ্যবিত্ত পরিবারের দুই ছেলে মেয়ের বিবাহিত জীবনের গল্প। ট্রেলার দেখে আন্দাজ করা যাচ্ছে ছবির গল্প। যা দেখে বোঝা যাচ্ছে, গল্পের কেন্দ্রে রয়েছে মধ্যবিত্ত পরিবারের এক দম্পতি। তাঁদের দাম্পত্য জীবনের কাহিনি নিয়ে তৈরে ছবি।

1010

বিয়ের পর সব ঠিক ঠাক চলছিল। প্রেম ছিল দুজনের মধ্যে। কিন্তু, হঠাৎ বিপত্তি। বদলে যায় সম্পর্ক। ধীরে ধীরে তিক্ত হয়ে যায় সম্পর্ক। দুজনে স্থির করে ডিভোর্স করবে। কোর্ট পর্যন্ত কেস গড়ায়। কিন্তু, ফের রং লাগে তাদের সম্পর্কে। সত্যিই ডিভোর্স হবে নাকি হবে উল্টোটা তা জানতে গেলে দেখতে হবে ‘যারা হাটকে জারা বাচকে’।

Share this Photo Gallery
click me!
Recommended Photos