প্রয়াত হলেন 3 Idiots খ্যাত দুবেজি, মৃত্যুকালে অভিনেতা অখিল মিশ্রর বয়স হয়েছিল ৫৮

থ্রি ইডিয়টস ছবিতে লাইব্রেরিয়ান দুবেজির চরিত্র সকলের মনে দাগ ফেলেছিল। প্রয়াত হলেন সেই দুবেজি।

Sayanita Chakraborty | Published : Sep 21, 2023 10:04 AM IST

প্রয়াত হলেন অখিল মিশ্র। মঙ্গলবার মাত্র ৫৮ বছর বয়সে প্রয়াত হন অভিনেতা। থ্রি ইডিয়টস ছবিতে লাইব্রেরিয়ান দুবেজির চরিত্র সকলের মনে দাগ ফেলেছিল। প্রয়াত হলেন সেই দুবেজি।

অখিল মিশ্রের আকষ্মিক প্রয়াণে শোকস্তবদ্ধ সকলে। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৮। মঙ্গলবার রান্নাঘরের টুলে উঠে কিছু কাজ করছিলেন তিনি। আচমকাই মাথা ঘুরে পড়ে যান। মাথার পিছনে চোট লাগে। হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। মঙ্গলবার প্রয়াণ হয় তিনি। তবে, তিনি বেশ কিছুদিন ধরে রক্তচাপজনিত অসুস্থতার কারণে বেশ কিছুদিন অসুস্থ ছিলেন।

জানা গিয়েছে, দুর্ঘটনার সময় তাঁর স্ত্রী বাড়িতে ছিলেন না। তিনি কর্মসূত্রে হায়দরাবাদে ছিলেন। তিনি খবর পেয়ে তড়িঘড়ি ফিসে আসেন। কিন্তু, শেষ রক্ষা হল না। প্রয়াত হন অভিনেতা।

২০০৯ সালে ৩ ফেব্রুয়ারি জার্মান অভিনেত্রী সুজান বার্নাটকে বিয়ে করে অখিন মিশ্র। এরপর ২০১১ সালে ২০ সেপ্টেম্বর ধুমধাম করে বিয়ে করেন তারা। সুজানকে শেষ দেখা গিয়েছিল অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার সিনেমায়। কসৌটি জিন্দেগি কি, সাবধান ইন্ডিয়া, এক হাজারো মেয়ে মেরি বহেনা হ্যায়, ইয়ে পিস্তা কেয়া কহেলাতা হ্যায় প্রোজেক্টে দেখা গিয়েছিল সুজানকে।

এদিকে হঠাৎ করে প্রয়াত হলেন অখিল মিশ্র। আকষ্মিক প্রয়াণের কারণে তাঁর দেহ ময়নাতদন্ত করা হয়। তিনি থ্রি ইডিয়টসের জন্য খ্যাতি পেয়েছিলেন। তেমনই সারা জীবন নানান ছবি ও সিরিয়ালে কাজ করে। তিনি হাজারোঁ খোয়াইশেন অ্যায়সি, ওয়েল ডন আব্বা, ক্যালকাটা মেইল, শাহরুখের ডনের মতো ছবিতে কাজ করেছিলেন। তেমনই টেলিভিশন শো দো দিল বন্ধে এক ডোরি সে, উত্তরণ, পরদেশ মে মিলা কোই আপনা, শ্রীমান-শ্রীমতি-র মতো শোতে অংশ নিয়েছিলেন।

এদিকে পরের পর মৃত্যু খবর আসছে বিনোদন জগতে। ৪০-এ প্রয়াত রাজু পঞ্জাবি, জন্ডিসে আক্রান্ত প্রয়াত হলেন গায়ক। রাজু পঞ্জাবি দেশি দেশি না বোলা কর গানে খ্যাতি পেয়েছিলেন। মৃত্যুর আগে জন্ডিসে আক্রান্ত হন। বেসরকারি হাসপাতালে ভর্তিও হন তিনি। কদিন আগে ছাড়া পেয়েছিলেন হাসপাতাল থেকে। আচমকাই শারীরিক অবনতি হয়। এর কারণে ফের হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে। সেখানেই প্রয়াত হলেন গায়ক। তার কদিন আগে কদিন আগে প্রয়াত হলেন ‘গেম অফ থ্রোনস’ খ্যাত অভিনেতা ড্যারেন কেন্ট। মাত্র ৩৬ বছর বয়সে প্রয়াত হলেন অভিনেতা। তেমনই কদিন আগে প্রয়াত হন বিখ্যাত সুরকার প্রদীপ দাশগুপ্ত। তিনি নির্মলা মিশ্রর স্বামী।

 

আরও পড়ুন

নিজের জীবনের এক তরফা প্রেম থেকে উদ্বুদ্ধ হয়ে বানিয়েছিলেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’, প্রেম নিয়ে অকপট করণ জোহর

শরিফুল রাজকে বিচ্ছেদের নোটিশ পাঠালেন পরীমনি, ভাঙছে নায়িকা পঞ্চম বিয়ে

Dev Anand: বিক্রি হয়ে গেল দেব আনন্দের বসতবাড়ি, টাকার অঙ্কটা নেহাতই কম নয়

Share this article
click me!